১৮ই নভেম্বর, ২০১৯ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

জকিগঞ্জে সড়ক দুর্ঘটনা : মা-মেয়েসহ নিহত ৩, আহত ২৫ (ফলোআপ)

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/11/3-25.jpg

সিলেটের জকিগঞ্জ সড়কে দুর্ঘটনায় মা মেয়েসহ ৩জন নিহত এবং অন্তত ২৫জন আহত হয়েছেন। প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বিকেল ৪টায় সিলেট-জকিগঞ্জ সড়কের বাবুর বাজার সংলগ্ন পশ্চিম ডেমিরখালের সেতুর পাশে সিলেট থেকে ছেড়ে আসা ১১-০৪৫২ বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. খালেদ আহমদ জানান, ঘটনাস্থলেই উপজেলার জকিগঞ্জ ইউনিয়নের হাইল ইসলামপুর গ্রামের শাহাবুদ্দিনের স্ত্রী নাছিমা বেগম(২৩), তার দেড় বছরের শিশু রুহেনা বেগম ও একই ইউনিয়নের মানিকপুর গ্রামের মৃত আব্দুর কুদ্দুসের স্ত্রী নুরজাহান বেগম (৫৫) মারা যান।

দুর্ঘটনায় গুরুতর আহত ফলাহাট গ্রামের মবই মোল্লা(৫২), হাইল ইসলামপুর গ্রামের সুফানা বেগম (৫০), পশ্চিম বিলেরবন্দের হেলাল আহমদ (৩৯), মাদারখালের খায়রুন নেসা (৬০), আরাফাত হোসেন (১৩), দুর্ঘটনায় নিহত নূরজাহানের ছেলে খায়রুল ইসলাম (১৭), তার চাচাত ভাই হিমেল (১৯), মিছবাহ(১৮), ক্বারী জামাল আহমদ (৫৫)সহ ১১ জনকে উন্নত চিকিৎসার জন্য সিলেট প্রেরণ করা হয়েছে।

জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, জকিগঞ্জ থানার ওসি মীর আব্দুন নাসের, জকিগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মকর্তা আব্দুল হান্নান ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজে সহযোগিতা করেন।

A+ A-

সর্বশেষ সংবাদ

ক্যান্সার কেড়ে নিল বিয়ানীবাজার সরকারি কলেজের শিক্ষার্থী-মানবতাবাদী তরুণ শাহরিয়ার শুভকে

লবনের দাম বৃদ্ধির খবরটি গুজব-কান না দেয়ার আহবান ।। আইনী ব্যবস্থা নেবে প্রশাসন

সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞ প্রকাশ করলেন বিয়ানীবাজারের আওয়ামী লীগ নেতারা

সিলেটে ১ কেজি পেঁয়াজ কিনতে লাইনে মেয়র আরিফ!

বিয়ানীবাজার পৌরশহরে অবৈধ বিলবোর্ড ও সাইনবোর্ড অপসারণ অভিযান শুরু

বঙ্গবন্ধু বিপিএল- কে কোন দলে?

ঘোষণাঃ

Translate »