২৭শে মে, ২০২০ ইং | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

জকিগঞ্জে সড়ক দুর্ঘটনা : মা-মেয়েসহ নিহত ৩, আহত ২৫ (ফলোআপ)

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/11/3-25.jpg

সিলেটের জকিগঞ্জ সড়কে দুর্ঘটনায় মা মেয়েসহ ৩জন নিহত এবং অন্তত ২৫জন আহত হয়েছেন। প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বিকেল ৪টায় সিলেট-জকিগঞ্জ সড়কের বাবুর বাজার সংলগ্ন পশ্চিম ডেমিরখালের সেতুর পাশে সিলেট থেকে ছেড়ে আসা ১১-০৪৫২ বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. খালেদ আহমদ জানান, ঘটনাস্থলেই উপজেলার জকিগঞ্জ ইউনিয়নের হাইল ইসলামপুর গ্রামের শাহাবুদ্দিনের স্ত্রী নাছিমা বেগম(২৩), তার দেড় বছরের শিশু রুহেনা বেগম ও একই ইউনিয়নের মানিকপুর গ্রামের মৃত আব্দুর কুদ্দুসের স্ত্রী নুরজাহান বেগম (৫৫) মারা যান।

দুর্ঘটনায় গুরুতর আহত ফলাহাট গ্রামের মবই মোল্লা(৫২), হাইল ইসলামপুর গ্রামের সুফানা বেগম (৫০), পশ্চিম বিলেরবন্দের হেলাল আহমদ (৩৯), মাদারখালের খায়রুন নেসা (৬০), আরাফাত হোসেন (১৩), দুর্ঘটনায় নিহত নূরজাহানের ছেলে খায়রুল ইসলাম (১৭), তার চাচাত ভাই হিমেল (১৯), মিছবাহ(১৮), ক্বারী জামাল আহমদ (৫৫)সহ ১১ জনকে উন্নত চিকিৎসার জন্য সিলেট প্রেরণ করা হয়েছে।

জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, জকিগঞ্জ থানার ওসি মীর আব্দুন নাসের, জকিগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মকর্তা আব্দুল হান্নান ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজে সহযোগিতা করেন।

A+ A-

সর্বশেষ সংবাদ

গোলাপগঞ্জে লিচু খাওয়া নিয়ে সংঘর্ষ, আহত ১২

জকিগঞ্জে বিদেশি মদসহ মাদক ব্যবসায়ী আটক

রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন দুবাগবাজারের সাবেক ব্যবসায়ী 'ভাদেশ্বরী ডাক্তার'

করোনা নিয়ন্ত্রণে আসার আগে খুলছে না শিক্ষা প্রতিষ্ঠান

করোনায় ২৪ ঘণ্টায় আরও ২২ মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪১

সুরমা-কুশিয়ারা নদীতে বাড়ছে পানি, বন্যার শঙ্কা

ঘোষণাঃ

Translate »