১৫ই নভেম্বর, ২০১৯ ইং | ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

ব্যবসা করার পাশাপাশি সমাজের অনগ্রসর মানুষের কল্যাণ সাধন করা সম্ভব- পৌর মেয়র শুকুর

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/11/4344343-1200x630.jpg

বিয়ানীবাজার পৌরসভার মেয়র আব্দুস শুকুর বলেন, জীবন ধারণের জন্য টাকার প্রয়োজন। ব্যবসায়ীরা আর্থিকভাবে লাভবান হওয়ার পাশাপাশি সাধারণ মানুষের কল্যাণে  কাজ করেন। ব্যবসার পাশাপাশি সমাজের অনগ্রসর মানুষের কল্যাণ সাধন করা সম্ভব- অনেকবারই তা প্রমাণ করেছেন বিয়ানীবাজারের ব্যবসায়ীরা। পৌরসভাকে পরিচ্ছন্ন রাখতে পৌর মেয়র ব্যবসায়ীদের সহযোগিতার আহবান জানিয়ে বলেন, ব্যবসা প্রতিষ্ঠানের আঙ্গিনা যদি আমরা প্রত্যেকে পরিস্কার রাখি তাহলে বিয়ানীবাজারকে পরিচ্ছন্ন শহরে পরিণত করা অল্প সময়ের মধ্যে সম্ভব। ব্যবসা প্রতিষ্ঠানের ময়লা ড্রেনে না ফেলে নির্দিষ্ট স্থানে কিংবা পৌরসভার ডাস্টপিনে ফেলতে আপনারা উদ্যোগী হন; পৌরসভা আপনাদের সর্বাত্মক সহযোগিতা করবে।

বিয়ানীবাজার ইলেকট্রিক ব্যবসায়ী সমিতির আলোচনা সভা ও নতুন কমিটি ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইলেকট্রিক ব্যবসায়ী আলী আহমদের সভাপতিত্বে এবং জুবায়ের আহমদের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন সিলেট ইলেকট্রিক মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি সিরাজুল ইসলাম, জেলা পরিষদ সদস্য ও বিয়ানীবাজার পরিবেশক সমিতির সাধারণ সম্পাদক নজরুল হোসেন, সিলেট ইলেকট্রিক মার্চেন্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইউসুফ মিয়া, পৌর কাউন্সিলর এমাদ আহমদ।

আলোচনা সভায় ব্যবসায়ী মো. খালেকুজ্জামানের স্বাগত বক্তব্য শেষে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট ইলেকটিক্যাল মার্চেন্ট এসোসিয়েশনের উপকমিটির আহবায়ক  মো. আলফাছ আহমদ, কাজী লুৎফুর রহমান ও মো. আবু বক্ষর।

কাজী লুৎফুল হককে সভাপতি এবং আলফাছ আহমদকে সাধারণ সম্পাদক করে বিয়ানীবাজার ইলেকট্রিক সমিতির ১৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়। কমিটির অন্য দায়িত্বশীলরা হলেন- সিনিয়র সহসভাপতি মো. বাবুল আহমদ, সহসভাপতি হেলাল উদ্দিন, সহ সাধারণ সম্পাদক আবু বক্ষর, অর্থ সম্পাদক আব্দুল অদুদ, সহ অর্থ সম্পাদক মো. খালেকুজ্জামান, সাংগঠনিক সম্পাদক ছাব্বির আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ, দপ্তর সম্পাদক মোস্তফা আহমদ, সহ দপ্তর সম্পাদক রাজু আহমদ, প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, সহ প্রচার সম্পাদক মোখলেছ আহমদ, সাংস্কৃতিক সম্পাদক সাহেদ আহমদ, সহ সাংষ্কৃতিক সম্পাদক ফয়েজ আহমদ, ধর্ম সম্পাদক জুনেদ আহমদ, সহ ধর্ম সম্পাদক জাকারিয়া আহমদ।

A+ A-

সর্বশেষ সংবাদ

নির্বাচিত হয়ে সাবেক শিক্ষামন্ত্রীর পা ধরে কদমবুচি করলেন আউয়াল! (ভিডিওসহ)

শনি ও সোমবার সকাল-বিকাল বড়লেখায় বিদ্যু সরবরাহ বন্ধ থাকবে

পেঁয়াজের ডাবল সেঞ্চুরী!

বিয়ানীবাজার আ.লীগের নবনির্বাচিত সভাপতি-সম্পাদককে সাবেক শিক্ষামন্ত্রীর অভিনন্দন (ভিডিওসহ)

সাধারণ সম্পাদক পদে আউয়াল নির্বাচিত, পৌরশহরের সমর্থকদের বিজয় মিছিল

সভাপতি পদে আতাউর নির্বাচিত, পৌরশহরে সমর্থকদের বিজয় মিছিল

ঘোষণাঃ

Translate »