১৫ই নভেম্বর, ২০১৯ ইং | ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারের মাথিউরায় হালিমা হাবিব ফাউন্ডেশনের উদ্যোগে ৫শত রোগীকে ফ্রি চক্ষু সেবা প্রদান

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/11/344355-1200x630.jpg

বিয়ানীবাজারে হালিমা হাবিব ফাউন্ডেশনের উদ্যোগে ৫শত দরিদ্র রোগীদের ফ্রি চক্ষু সেবা প্রদান করা হয়েছে। শুক্রবার মাথিউরা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে মাথিউরা উন্নয়ন সংস্থ ইউকে’র সাবেক সভাপতি কামাল হোসেন ও বর্তমান সাংগঠনিক সম্পাদক আলী আহমদের পৃষ্ঠপোশকতায় রোগীদের সেবা প্রদান করেন বার্ড চক্ষু হাসপাতালের চিকিৎসকরা।

উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে চোখের রোগ নিয়ে আসা দরিদ্র ও আর্থিক দিক থেকে অস্বচ্ছল লোকদের সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সেবা প্রদান করা হয়। বিশেষজ্ঞ চিকিৎসকরা ৫শত রোগীর মধ্যে ৩০জনকে অস্ত্র প্রচারের জন্য ব্যবস্থাপত্র প্রদান করেন। একই সাথে ১৬৫জন রোগীকে চশমা এবং অবশিষ্ট রোগীদের ব্যবস্থাপত্রের সাথে প্রয়োজনীয় ঔষধ প্রদান করা হয়।

ফ্রি চক্ষু সেবা প্রদান আয়োজনের সমন্বয়ক জুবের আহমদ বলেন, সেবা নেয়া রোগীদের সব প্রয়োজনীয় ঔষধ, চমশা বিনামূল্যে প্রদান করা হয়েছে। এছাড়া অস্ত্রপচার করার জন্য যে ত্রিশ রোগী বাছাই করা হয়েছে তাদের অস্ত্রপচার, যাতায়াত ভাড়াসহ যাবতীয় খরচ আয়োজকরা বহন করবে।
চিকিৎসার পুরো প্রক্রিয়া পরিচালনা করেন বার্ড চক্ষু হাসপাতালের পরিচালক বীরচন বিশ্বাস এবং প্রোগরাম ইনচার্জ মহি উদ্দিন।

হালিমা হাবিব ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি চক্ষু সেবা প্রদানকালে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান খান, মাথিউরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিহাব উদ্দিন, প্রবীন মুরব্বির আব্দুর রহমান, আব্দুর রশিদ, ইউপি সদস্য আলতাফ হোসেন, সামসুদ্দিন, আবুল কালাম, সাবেক ইউপি সদস্য সমস উদ্দিন, আব্দুল ওয়াদুদ দুদু, রাজনীতিবিদ সরওয়ার হোসেন প্রমুখ।

এছাড়া অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন মো. জাকারিয়া, কামাল হোসেন, মোস্তাক আলম, মোস্তাক আহমদ, ফয়জুল ইসলাম, হারুনুর রশিদ, জাহেদ আহমদ ওসমানি, কাহের হোসেন, দেলোয়ার হোসেন, মারুফ আহমদ ওসমানিমহ আরো অনেকেই।

A+ A-

সর্বশেষ সংবাদ

নির্বাচিত হয়ে সাবেক শিক্ষামন্ত্রীর পা ধরে কদমবুচি করলেন আউয়াল! (ভিডিওসহ)

শনি ও সোমবার সকাল-বিকাল বড়লেখায় বিদ্যু সরবরাহ বন্ধ থাকবে

পেঁয়াজের ডাবল সেঞ্চুরী!

বিয়ানীবাজার আ.লীগের নবনির্বাচিত সভাপতি-সম্পাদককে সাবেক শিক্ষামন্ত্রীর অভিনন্দন (ভিডিওসহ)

সাধারণ সম্পাদক পদে আউয়াল নির্বাচিত, পৌরশহরের সমর্থকদের বিজয় মিছিল

সভাপতি পদে আতাউর নির্বাচিত, পৌরশহরে সমর্থকদের বিজয় মিছিল

ঘোষণাঃ

Translate »