১৫ই নভেম্বর, ২০১৯ ইং | ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

যুক্তরাজ্যে নালবহর গ্রামবাসীর মতবিনিময়- মহিলা কলেজ ও পলি ক্লিনিক স্থাপনের সিদ্ধান্ত

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/11/nal-uk.jpg

যুক্তরাজ্যে অবস্থানরত বিয়ানীবাজারের মাথিউরা ইউনিয়নের নালবহর গ্রামবাসীর এক মতবিনিময় সচা অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার (৪ নভেম্বর) আয়োজিত সভায় সর্বসম্মতিক্রমে নালবহর গ্রামে একটি মহিলা কলেজ ও নালবহর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পার্শ্বে অবস্থিত দীর্ঘদিন থেকে পরিত্যক্ত ইউনিয়ন অফিস ভবন সংলগ্ন ভূমিতে একটি পলি ক্লিনিক স্থাপনের সিদ্ধান্ত গৃহীত হয়।

নালবহর গ্রামের প্রবীণ মুরব্বী আলহাজ্ব মানিক মিয়া (সোনা মিয়া) এর সভাপতিত্বে এবং মো: আতাউর রহমান আতা ও জবলু উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের সাবেক বিরোধীদলীয় হুইপ ও সংসদ সদস্য সেলিম উদ্দিন বলেন, নালবহর গ্রামে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও একটি উচ্চ বিদ্যালয়ের পাশাপাশি একটি মহিলা কলেজ স্থাপন করা অত্যন্ত জরুরী। কেননা এই গ্রামের চতুর্পার্শ্বের ৫-৬ কিলোমিটারের মধ্যে কোন কলেজ নেই। এজন্য এলাকার মহিলারা শিক্ষা থেকে বঞ্চিত হচ্ছে। তাছাড়া এলাকার দু:স্থ মানুষের চিকিৎসার স্বার্থে একটি পলি ক্লিনিক স্থাপন করা আবশ্যক। তিনি আরোও বলেন, নালবহর গ্রামের সকলের সহযোগিতা ও পরামর্শক্রমে একটি কলেজ ও পলি ক্লিনিক স্থাপনের জন্য সর্বাত্মক সহযোগিতা করবেন।

মতবিনিময় সভায় আরোও উপস্থিত ছিলেন হাজী সরফ উদ্দিন, হাজী মজির উদ্দিন, হাজী আব্দুল খালিক, হাজী আব্দুস শহীদ, আব্দুস সামাদ, আলমাছ আহমদ (মধু), আশুক আহমদ, কুতুব উদ্দিন, রহিম উদ্দিন, জাহিদুর রহমান, মিছবা আহমেদ, ফখরুল ইসলাম, শাহজাহান আহমদ, আব্দুল বাছিত, বদরুল সহিদ, হোসাইন আহমদ, জাহাঙ্গীর আলম, জাহেদ আলম প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত নালবহর গ্রামের প্রবাসীদের সাথে যোগাযোগ করার জন্য মো: আতাউর রহমান আতা ও আশুক আহমদকে দায়িত্ব প্রদান করা হয়।

A+ A-

সর্বশেষ সংবাদ

নির্বাচিত হয়ে সাবেক শিক্ষামন্ত্রীর পা ধরে কদমবুচি করলেন আউয়াল! (ভিডিওসহ)

শনি ও সোমবার সকাল-বিকাল বড়লেখায় বিদ্যু সরবরাহ বন্ধ থাকবে

পেঁয়াজের ডাবল সেঞ্চুরী!

বিয়ানীবাজার আ.লীগের নবনির্বাচিত সভাপতি-সম্পাদককে সাবেক শিক্ষামন্ত্রীর অভিনন্দন (ভিডিওসহ)

সাধারণ সম্পাদক পদে আউয়াল নির্বাচিত, পৌরশহরের সমর্থকদের বিজয় মিছিল

সভাপতি পদে আতাউর নির্বাচিত, পৌরশহরে সমর্থকদের বিজয় মিছিল

ঘোষণাঃ

Translate »