২৮শে জানুয়ারি, ২০২০ ইং | ১৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

ম্যাচ নিয়ে শংকা নেই- ভারতের রাজকোটের আকাশ মেঘমুক্ত

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/11/454554-1200x630.jpg

দিল্লি জয়ের পর এখন বাংলাদেশের ক্রিকেটারদের চোখে সিরিজ জয়ের স্বপ্ন। টি-টোয়েন্টিতে ভারতের মত শক্তিশালী দলের বিপক্ষে সিরিজ জিততে পারার কৃতিত্ব যে কত বড় সেটা ক্রিকেটবোদ্ধ মাত্রই বুঝবেন। সে কারণেই মাহমুদউল্লাহ রিয়াদরা মুখিয়ে রয়েছেন রাজকোটে সৌরাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে মাঠে নামার জন্য।

কিন্তু দিল্লিতে যেমন চোখ রাঙিয়েছিল মারাত্মক বায়ুদূষণ, তেমনি রাজকোটেও চোখ রাঙাচ্ছিল ঘূর্ণিঝড় ‘মাহা’। আরব সাগর থেকে উঠে আসা এই ঘূর্ণিঝড় মাহার প্রভাবে রাজকোটে বাংলাদেশ-ভারত দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি মাঠে গড়াবে কি না তা নিয়ে তুমুল সংশয় দেখা দিয়েছিল।

তবে, স্বস্তির খবর হচ্ছে ঘূর্ণিঝড়ের দিক বদলে গেছে। গুজরাট উপকূল, আহমেদাবাদ ছেড়ে মাহার গন্তব্য কর্ণাটক, তামিলনাড়ু এবং কেরালার দিকে সরে গেছে। যে কারণে রাজকোটেও কমে এসেছে ঝড়ের প্রকোপ। বুধবার কিছুটা বৃষ্টিপাত হলেও আজকের খবর হচ্ছে, সকাল থেকেই রাজকোটে রৌদ্রোজ্জল আবহাওয়া।

বুধবার সকালে মুঠোফোন আলাপে সামিউর রহমান মাহিদ জানিয়েছেন, রাজকোটে আজ কোনো বৃষ্টিপাত নেই। সকাল থেকেই রোদ জলমলে আবহাওয়া বিরাজ করছে। আকাশে মেঘের আনাগোনা থাকলেও সেগুলো বৃষ্টি ঝরানোর মত নয়।

অর্থ্যাৎ, ঘূর্ণিঝড়ের গতিপথ পরিবর্তন হওয়ার কারণে আপাতত রাজকোটে প্রাকৃতিক দুর্যোগের সম্ভাবনা নেই। সুতরাং, বাংলাদেশ সময় আজ সন্ধ্যা সাড়ে ৭টায় স্বাগতিক ভারতের সাথে টাইগারদের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি মাঠে গড়াচ্ছে- এতে আর কোনো সংশয় নেই।

সংবাদ সৌজন্য- জাগো নিউজ

A+ A-

সর্বশেষ সংবাদ

যুক্তরাষ্ট্রে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করবে বাংলাদেশ সোসাইটি, কমিউনিটি নেতৃবৃন্দের সাথে মতবিনিময়

বিয়ানীবাজারে প্রবাসীদের অর্থায়নে ১ কিলোমিটার গ্রামীণ রাস্তা সংস্কার

বুধ ও বৃহস্পতিবার সিলেটসহ সারাদেশে বৃষ্টি, বাড়বে শীতের তীব্রতা

মৌলভীবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড, শিশুসহ নিহত ৫

এসএসসি পরীক্ষা- সিলেটে বেড়েছে পরীক্ষার্থী ও কেন্দ্রের সংখ্যা

যুক্তরাষ্ট্রস্থ বিয়ানীবাজার সমিতির উপদেষ্টা পরিষদ গঠিত।। দায়িত্ব পেলেন সাবেক চার সভাপতি

ঘোষণাঃ

Translate »