১৫ই নভেম্বর, ২০১৯ ইং | ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

বড়লেখায় দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত গ্রেফতার

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/11/tin-dakat.jpg

বড়লেখায় বুধবার দিবাগত রাতে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছেন- হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার মৃত ধলাই মিয়ার ছেলের আব্দুল ওয়াদুদ (৩৫), বড়লেখা উপজেলার জোতিরবন্দ গ্রামের ইলিয়াস আলীর ছেলে জুয়েল আহমদ (৩০) এবং গজভাগের আব্দুর রউফের ছেলে জহির উদ্দিন (৩৫)।

পুলিশ সূত্র জানিয়েছে, বুধবার (৬ নভেম্বর) রাতে গ্রেফতারকৃতরা ডাকাতির জন্য একত্রে জড়ো হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে রাত ১২টার দিকে পুলিশের কাছে এ খবর আসে। খবর পেয়েই অভিযানে নামে পুলিশ। এসময় উপজেলার মুছেগুল এলাকা থেকে প্রথমে আব্দুল ওয়াদুদকে আটক করা হয়। এরপর তার দেওয়া তথ্যমতে লক্ষীছড়া চা বাগান এলাকায় অভিযান চালিয়ে জুয়েল আহমদ ও জহিরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি গ্রীল কাটার মেশিন, ৩টি রামদা ও ২টি সাবল এবং মুখ বাধার কালো কাপড় জব্দ করা হয়।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিনুল হক বলেন, ‘গ্রেফতারকৃতরা ডাকাতির প্রস্তুতি নিতে জড়ো হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে প্রথমে ওয়াদুদকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে জুয়েল ও জহিরকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। এরা আন্ত:জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। সিলেট বিভাগের বিভিন্ন থানায় তাদের বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্র আইনে মামলা রয়েছে। এরমধ্যে ওয়াদুদের বিরুদ্ধে ৯টি, জহিরের বিরুদ্ধে ৮টি ও জুয়েলের বিরুদ্ধে ৪টি মামলা আছে।’

A+ A-

সর্বশেষ সংবাদ

নির্বাচিত হয়ে সাবেক শিক্ষামন্ত্রীর পা ধরে কদমবুচি করলেন আউয়াল! (ভিডিওসহ)

শনি ও সোমবার সকাল-বিকাল বড়লেখায় বিদ্যু সরবরাহ বন্ধ থাকবে

পেঁয়াজের ডাবল সেঞ্চুরী!

বিয়ানীবাজার আ.লীগের নবনির্বাচিত সভাপতি-সম্পাদককে সাবেক শিক্ষামন্ত্রীর অভিনন্দন (ভিডিওসহ)

সাধারণ সম্পাদক পদে আউয়াল নির্বাচিত, পৌরশহরের সমর্থকদের বিজয় মিছিল

সভাপতি পদে আতাউর নির্বাচিত, পৌরশহরে সমর্থকদের বিজয় মিছিল

ঘোষণাঃ

Translate »