১৩ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে ওভারটেক করতে গিয়ে অটোরিক্সায় বাসের ধাক্কা, চাপায় নিহত পথচারী- আহত ৪

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/11/১১১১১১.jpg

বিয়ানীবাজার-সিলেট আঞ্চলিক মহাসড়কে সিলেট থেকে ছেড়ে আসা জকিগঞ্জগামী একটি বাসের ধাক্কায় সিএনজি অটোরিক্সা ধুমড়ে মুছড়ে গেছে। একই সময় বাসের চাপায় ঘটনাস্থলে এক পথচারি নিহত হয়েছে। মঙ্গলবার সকাল ৮টার পরে চারখাই বাজারে এ ঘটনা ঘটে। এতে আরো চারজন আহত হন।

নিহত পথচারির নাম তাজেল আহমদ (৩০)। তিনি চারখাই জালালনগর এলাকার ইয়াছিন আলীর পুত্র। তাজেল সড়কের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় বাসের চাপায় নিহত হন। এ ঘটনার পর বাসের চালক ও সহকারি পালিয়ে গেছে। পুলিশ বাস জব্দ করেছে এবং নিহত পথচারির লাশের সুরতহাল সম্পন্ন করে ময়না তদন্তের জন্য ওসমানি হাসপাতালে প্রেরণ করেছে।

স্থানীয়রা ও প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট থেকে ছেড়ে আসা জকিগঞ্জগামী যাত্রিবাহী বাস চারখাই বাজারে এসে একটি অটোরিক্সাকে ওভারটেক করতে গিয়ে অটোরিক্সায় ধাক্কা মারে। বাসের ধাক্কায় অটোরিক্সা ক্ষতিগ্রস্থ হয়। বেপরোয়া গতির বাসটি এরপরই সড়কের পাশ দিয়ে হেঁটে যাওয়া পথচারি তাজেল আহমদের উপরে উঠে যায়। ঘটনাস্থলেই তাজেল মারা যান। স্থানীয় এগিয়ে আসার আগে বাসের চালক ও সহকারি পালিয়ে যায়।

বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) জাহিদুল হক বলেন, বাসটি ওভারটেক করতে গিয়ে পথচারিকে চাপা দেয় এবং একটি অটোরিক্সাকে ধাক্কা দেয়। পথচারি ঘটনাস্থলে মারা গেছেন। আমরা লাশ উদ্ধার করেছি। এ ঘটনায় আরো কয়েকজন যাত্রি আহত হয়েছেন। তিনি জানান, দুর্ঘটনার পর পর বাসের চালক ও সহকারি পালিয়ে যায়।

 

A+ A-

সর্বশেষ সংবাদ

জকিগঞ্জে ইয়াবাসহ পেশাদার মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব

প্যারিসে বিয়ানীবাজার প্রবাসীর আকস্মিক মৃত্যু, কমিউনিটিতে শোকের ছায়া

চারখাই সমাজ কল্যাণ সংস্থা ফ্রান্সের পূর্ণাঙ্গ কমিটি গঠন।। সভাপতি ফরিদ, সাধারণ সম্পাদক জাহেদ

বিয়ানীবাজারের চারখাই বণিক সমিতির নির্বাচনে ৩৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

২৮ ডিসেম্বর মাঠে গড়াচ্ছে উপজেলা ক্রিকেট লীগের সপ্তম আসর

বিয়ানীবাজারে আসার পথে নগদ টাকা ও মোবাইলসহ ব্যাগ হারালেন এক যাত্রি, ফেরত পেতে চাইলেন সহযোগিতা

ঘোষণাঃ

Translate »