১৩ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

পল্লীবিদ্যুৎ সমিতি বিয়ানীবাজারের পরিচালক পদে নির্বাচন- উৎসবমুখর পরিবেশে চলছে ভোটগ্রহণ

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/11/bill-vote.jpg

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে পল্লী বিদ্যুৎ সমিতির বিয়ানীবাজার জোনাল অফিস-৬ এর এলাকার পরিচালক পদে ভোট গ্রহণ চলছে। মঙ্গলবার (৫ নভেম্বর) বৈরাগীবাজার আইডিয়াল কলেজ কেন্দ্রে সকাল ১০টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। নির্বাচনে পরিচালক পদে দুইবারের পরিচালক মো. হানিফ আহমদ (ছাতা) এবং কলামিস্ট শমসের আলম (চেয়ার) প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এদিকে, দুপুর সাড়ে ১২টায় নির্বাহী ম্যাজিস্ট্রেট খুশনূর রুবাইয়াত মৌমিতা ভোট কেন্দ্র পরিদর্শণ করেছেন। এছাড়া শান্তিপূর্ণ পরিবেশে  ভোটগ্রহণ নিশ্চিত করতে বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল হকের নেতৃত্বে একদল পুলিশ ভোটকেন্দ্রে ওতায়েন রয়েছে।

নির্বাচন কমিশনার তসলিমা পারভীন জানান, বৈধ গ্রাহক যাদের বিল পরিশোধ করে যারা ছবি সংবলিত ভোটার কার্ড পেয়েছেন তারাই ভোটাধিকার প্রয়োগ করতে পারছেন। সকাল ১০টা থেকে বৈরাগীবাজার আইডিয়াল কলেজ কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়েছে এবং বিকাল ৪টা পর্যন্ত চলবে। সকাল থেকেই কেন্দ্রে ভোটারদের উপস্থিতি বাড়ছে।

বিয়ানীবাজার উপজেলায় পল্লীবিদ্যুতের গ্রাহক ৬০ হাজারের কাছাকাছি থাকলেও ভোটার মাত্র ৩০ হাজার ৭ শত ৩১। ভোটাদের এ সংখ্যার মধ্যে কতজন ভোটার কেন্দ্রে গিয়ে ভোট দেন তার উপর নির্ভর করছে দুই প্রার্থী জয়-পরাজয়।

 

A+ A-

সর্বশেষ সংবাদ

জকিগঞ্জে ইয়াবাসহ পেশাদার মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব

প্যারিসে বিয়ানীবাজার প্রবাসীর আকস্মিক মৃত্যু, কমিউনিটিতে শোকের ছায়া

চারখাই সমাজ কল্যাণ সংস্থা ফ্রান্সের পূর্ণাঙ্গ কমিটি গঠন।। সভাপতি ফরিদ, সাধারণ সম্পাদক জাহেদ

বিয়ানীবাজারের চারখাই বণিক সমিতির নির্বাচনে ৩৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

২৮ ডিসেম্বর মাঠে গড়াচ্ছে উপজেলা ক্রিকেট লীগের সপ্তম আসর

বিয়ানীবাজারে আসার পথে নগদ টাকা ও মোবাইলসহ ব্যাগ হারালেন এক যাত্রি, ফেরত পেতে চাইলেন সহযোগিতা

ঘোষণাঃ

Translate »