১৫ই নভেম্বর, ২০১৯ ইং | ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

সিলেটে বর্ণাঢ্য আয়োজনে স্বপ্ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী ও বিভাগীয় মিলনমেলা পালিত

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/11/shopno.jpg

সিলেটে নানা আয়োজনের মধ্য দিয়ে স্বপ্ন রক্তদান সমাজ কল্যাণ ফাউন্ডেশন বাংলাদেশের প্রতিষ্ঠাবার্ষিকী ও বিভাগীয় স্বেচ্ছাসেবী মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে সিলেট জর্জ কোর্টের ২নং বার হলে বিশ্ব রক্তদান দিবস ও স্বপ্ন ফাউন্ডেশনের বর্ষপূর্তিতে স্বপ্ন রক্তদান সমাজ কল্যাণ ফাউন্ডেশন বাংলাদেশ এর উদ্যোগে আয়োজিত সিলেট বিভাগীয় সেচ্ছাসেবী মিলন মেলা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ও যুক্তরাজ্য (শেফিল্ড) আওয়ামীলীগ শাখার ভারপ্রাপ্ত সভাপতি মতিউর রহমান শাহিন।

অনুষ্ঠানের শুরুতে স্বেচ্ছায় রক্তদান দিবস ও স্বপ্ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সিলেট জর্জ কোর্টে এসে মিলিত হয়।

স্বপ্ন রক্তদান সমাজ কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আরাফাত হোসাইন রাহেল এর সভাপতিত্বে, সিনিয়র সদস্য রুবেল আহমদ ও সাবেক দপ্তর সম্পাদক জয় রায় হিমেলের যৌথ পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মোঃ মাহবুবুল আলম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন ফাউন্ডেশনের উপদেষ্টা মন্ডলীর সদস্য ইবাদ খান দিনার, সিসিক কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী আহমেদুর রহমান খাঁন হিনু, স্কুল অব গিফটেড চিলড্রেন এর প্রিন্সিপাল রোটারিয়ান শামিমা নাসরীন, উপদেষ্টা তৌহিদ হোসেন রাহেল, এনআরবি ব্যাংক বালিঙ্গা শাখার পরিচালক তুহেল আহমদ চৌধুরী, সিটিজি ব্লাড ব্যাংক’র এডমিন মাসুদুর রহমান রুবেল, বাংলাদেশের সিনিয়র স্বেচ্ছাসেবী নয়ন হিমু, ইয়ার হোসেন, এস এ শাওন, হেলাল উদ্দিন, সীমান্ত কাওছার, মিঠু দেবনাথ, সূর্য দাস।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইচ্ছা পূরন সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা রেশমা জান্নাতুল রুমা, স্বপ্নে ঢেউ ফাউন্ডেশন অব বাংলাদেশ’র সভাপতি শাহেদ আলী, সিলেট বিভাগ যুব ফোরামের যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম,দৈনিক সিলেটের দিনকাল পত্রিকার স্টাফ রিপোর্টার ফাহাদ হোসাইন, গোলাপগঞ্জ চ্যারিটি ক্লাবের সভাপতি হুমায়ুন কবির রুবেল, স্বেচ্ছা সেবক পাঠশালার সাধারণ সম্পাদক ছাদিকুর রহমান, সেইফটি সোস্যাল অর্গেনাইজেশন’র মুহিবুর রহমান সোয়েব, আলো রক্তদান সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা মুহিবুর রহমান সুহান, রক্তের সন্ধানে রক্তযোদ্ধারা বাংলাদেশ’র প্রতিষ্ঠাতা তানভীর হাসান রাহিন, আইকন ফাউন্ডেশনের সভাপতি আবু বক্কর সিদ্দিকী, মানব কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক শেখ রায়হান, ফুলবাড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি ফাহিম আশরাফ, ব্লাড ফ্যামেলী কানাইঘাট’র এডমিন আশরাফ মালেক।

এছাড়াও ফাউন্ডেশনের ঢাকা, চাঁদপুর, কুমিল্লা (লাকসাম), কানাইঘাট, সিলেট জেলা শাখার ও কেন্দ্রীয় কমিটির সকল দায়িত্বশীলরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের এক পর্যায়ে সিলেট বিভাগসহ সারা দেশের আর্ত-মানবতার কল্যাণে নিয়েজিত ১২০টি সামাজিক সংগঠনকে সম্মাননা প্রদান ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

A+ A-

সর্বশেষ সংবাদ

নির্বাচিত হয়ে সাবেক শিক্ষামন্ত্রীর পা ধরে কদমবুচি করলেন আউয়াল! (ভিডিওসহ)

শনি ও সোমবার সকাল-বিকাল বড়লেখায় বিদ্যু সরবরাহ বন্ধ থাকবে

পেঁয়াজের ডাবল সেঞ্চুরী!

বিয়ানীবাজার আ.লীগের নবনির্বাচিত সভাপতি-সম্পাদককে সাবেক শিক্ষামন্ত্রীর অভিনন্দন (ভিডিওসহ)

সাধারণ সম্পাদক পদে আউয়াল নির্বাচিত, পৌরশহরের সমর্থকদের বিজয় মিছিল

সভাপতি পদে আতাউর নির্বাচিত, পৌরশহরে সমর্থকদের বিজয় মিছিল

ঘোষণাঃ

Translate »