১৫ই নভেম্বর, ২০১৯ ইং | ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

সিলেটের শ্রেষ্ঠ চেয়ারম্যান কানাইঘাটের সাতবাঁক ইউনিয়নের আব্দুল মন্নান

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/11/433443-1200x630.jpg

কানাইঘাট সাতবাঁক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল মন্নান সিলেট জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। জেলা প্রশাসকের মূল্যায়নের ভিত্তিতে ২০১৮-১৯ অর্থ বছরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে তিনি জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হন।

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরামের চেয়ারম্যান মোঃ মাহবুবুর রহমান টুটুল ও সাধারণ সম্পাদক মোঃ নাজিম ভূইয়া রিপনের যৌথ স্বাক্ষরিত সিলেট জেলা পর্যায়ে সফল শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসাবে সাতবাঁক ইউপির চেয়ারম্যান আব্দুল মন্নানকে এ সংক্রান্তে একটি চিঠি গত ২০/১০/২০১৯ইং তারিখে প্রেরণ করেন। নভেম্বরের তৃতীয় সাপ্তাহে ঢাকায় এক অনুষ্ঠানের মধ্য দিয়ে শ্রেষ্ঠ “ইউনিয়ন পরিষদ স্বর্ণ পদক” গ্রহণ করবেন চেয়ারম্যান আব্দুল মন্নান।

জানা যায় কানাইঘাট উপজেলার মধ্যে সাতবাঁক ইউনিয়ন টেকসই উন্নয়ন সহ নানা ক্ষেত্রে এগিয়ে রয়েছে। এক প্রতিক্রিয়ায় শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসাবে নির্বাচিত আব্দুল মন্নান বলেন, ইউনিয়নের সম্মানিত নাগরিকবৃন্দ ও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মস্তাক আহমদ পলাশ অনেক ভাল কাজ করে গিয়ে ছিলেন। সাতবাঁক ইউনিয়ন জেলা পর্যায়ে শ্রেষ্ঠ হওয়ার পেছনে তারও অবদান রয়েছে। ইউনিয়নের সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতা ও প্রশাসনিক উন্নয়ন প্রক্রিয়ার মাধ্যমে সাতবাঁক ইউনিয়নকে দেশের মধ্যে একটি শ্রেষ্ঠ মডেল ইউনিয়নে পরিণত করতে চেয়ারম্যান আব্দুল মন্নান সকলের সহযোগিতা কামনা করেন।

A+ A-

সর্বশেষ সংবাদ

নির্বাচিত হয়ে সাবেক শিক্ষামন্ত্রীর পা ধরে কদমবুচি করলেন আউয়াল! (ভিডিওসহ)

শনি ও সোমবার সকাল-বিকাল বড়লেখায় বিদ্যু সরবরাহ বন্ধ থাকবে

পেঁয়াজের ডাবল সেঞ্চুরী!

বিয়ানীবাজার আ.লীগের নবনির্বাচিত সভাপতি-সম্পাদককে সাবেক শিক্ষামন্ত্রীর অভিনন্দন (ভিডিওসহ)

সাধারণ সম্পাদক পদে আউয়াল নির্বাচিত, পৌরশহরের সমর্থকদের বিজয় মিছিল

সভাপতি পদে আতাউর নির্বাচিত, পৌরশহরে সমর্থকদের বিজয় মিছিল

ঘোষণাঃ

Translate »