১৩ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

মঙ্গলবার পল্লীবিদ্যুৎ সমিতি বিয়ানীবাজারের পরিচালক পদে নির্বাচন- নির্বাচনী মাঠ উত্তাপহীন

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/11/4568-1200x630.jpg

কোন উত্তাপ ছাড়া পল্লীবিদ্যুৎ সমিতি বিয়ানীবাজারের পরিচালক নির্বাচন আগামীকাল মঙ্গলবার। সকাল ৮টা থেকে টানা বিকাল ৪টা পর্যন্ত বৈরাগীবাজার আইডিয়াল কলেজ কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

পরিচালক পদে দুইবারের পরিচালক মো. হানিফ আহমদ (ছাতা) এবং কলামিস্ট শমসের আলম (চেয়ার) প্রতিদ্বন্দ্বিতা করছেন। দুই প্রার্থীর শুরুর দিকে যেভাবে প্রচারণা চালিয়েছিলেন শেষ দিকে এসে প্রচারণা সে তেজ তেমন একটা দেখা যায়নি।

এদিকে বৈরাগীবাজার আইডিয়াল কলেজ কেন্দ্রে দূরবর্তী ইউনিয়ন থেকে ভোটার কিভাবে ভোট দিতে আসবেন কিংবা পৌরসভা ও শহরের ভোটাররা কিভাবে যাবেন এ নিয়ে ভোটারদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

কলেজ রোডের ব্যবসায়ী টিটু বলেন, নিজে গাড়ি ভাড়া দিয়ে কেন্দ্রে গিয়ে ভোট দিতে যাওয়ার কোন আগ্রহ নেই। তবে যদি কোন মাধ্যম থেকে যাতায়াতের জন্য যানবাহনের ব্যবস্থা করা হয় তখন যেতে পারি। একই অবস্থা বিভিন্ন ইউনিয়নের অধিবাসীদের। যাতায়াতের জন্য যানবাহন পেলে হয়তো তারা ভোট কেন্দ্রে যেতে পারেন।

এ নিয়ে দুই প্রার্থীর সাথে যোগাযোগ করা হলে তারা গ্রাহকদের সব ধরনের সহযোগিতা করার আশ্বাস দেন। ছাতা প্রতীকের পরিচালক প্রার্থী মো. হানিফ আহমদ বলেন, আমি বিজয়ী হলে বিগত দিনের ন্যায় গ্রাহকদের সর্বোচ্চ সেবা প্রদান করে যাবো। ট্রান্সফরমার ও মিটার স্থাপনে অনৈতিকতা দূরীকরণ, দ্রুত বিদ্যুৎ সংযোগ চালুসহ গ্রাহকদের সবধরনের সেবায় একজন গ্রাহকদের সেবক হিসেবে কাজ করবো। নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, ভোটাররা তাদের সুচিন্তিত মতামতের মাধ্যমে আমাকে বিজয়ী করবেন বোলে আমি আশাবাদী।

অপর প্রার্থী চেয়ার প্রতীকের শমসের আলম জানান, বলেন, জনগণ পরিবর্তন চায়। পল্লীবিদ্যুতের গ্রাহকদের সব ধরনের সমস্যার সমাধান করতে তারা নতুন পরিচালক বেছে নেবেন বলে আমার বিশ্বাস। নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী জানিয়ে তিনি বলেন, নির্বাচনে বিজয়ী হলে ভূতুড়ে বিল ও ট্রান্সফর্মার স্থাপনে অনৈতিকতা বন্ধসহ দ্রুত বিদ্যু সংযোগ চালু ও গ্রাহকদের অভিযোগ গুরুত্ব সহকারে গ্রহণ করে সমাধানের চেষ্টা করবো।

বিয়ানীবাজার উপজেলায় পল্লীবিদ্যুতের গ্রাহক ৬০ হাজারের কাছাকাছি থাকলেও ভোটার মাত্র ৩০ হাজার। ভোটাদের এ সংখ্যার মধ্যে কতজন ভোটার কেন্দ্রে গিয়ে ভোট দেন তার উপর নির্ভর করছে দুই প্রার্থী জয়-পরাজয়।

A+ A-

সর্বশেষ সংবাদ

জকিগঞ্জে ইয়াবাসহ পেশাদার মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব

প্যারিসে বিয়ানীবাজার প্রবাসীর আকস্মিক মৃত্যু, কমিউনিটিতে শোকের ছায়া

চারখাই সমাজ কল্যাণ সংস্থা ফ্রান্সের পূর্ণাঙ্গ কমিটি গঠন।। সভাপতি ফরিদ, সাধারণ সম্পাদক জাহেদ

বিয়ানীবাজারের চারখাই বণিক সমিতির নির্বাচনে ৩৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

২৮ ডিসেম্বর মাঠে গড়াচ্ছে উপজেলা ক্রিকেট লীগের সপ্তম আসর

বিয়ানীবাজারে আসার পথে নগদ টাকা ও মোবাইলসহ ব্যাগ হারালেন এক যাত্রি, ফেরত পেতে চাইলেন সহযোগিতা

ঘোষণাঃ

Translate »