২৩শে জানুয়ারি, ২০২০ ইং | ১০ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

বৈরাগীবাজার পল্লী বাউল লোক সঙ্গীতালয়ের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/11/54322-1200x630.jpg

বিয়ানীবাজারের বৈরাগীবাজার পল্লী বাউল লোক সঙ্গীতালয়ের ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। ৩ নভেম্বর (শনিবার) রাত ৯টায় সঙ্গীতালয়ের কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন দায়িত্বশীল ও অতিথিরা।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও বাউল শিল্পী এস এম মানিকের সভাপতিত্বে এবং জয়নুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন যুক্তরাজ্য প্রবাসী সঙ্গীত শিল্পী কনাই মিয়া, বিশেষ অতিথি মীম টিভি ইউএসএ-এর চীফ প্রোগ্রাম ডিরেক্টর ও কবি মোঃ শহীদ-উল ইসলাম প্রিন্স।

বক্তব্য রাখেন শিক্ষক মাহবুব আহমদ, ছাত্রলীগ নেতা রুহুল আমীন সানি, সঙ্গীতালয়ের সাধারণ সম্পাদক গোপাল চন্দ্র দাস এবং কোষাধ্যক্ষ ইকবাল হোসেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যন্ত্রশিল্পী সুবাস কর, সঙ্গীত শিল্পী আব্দল নুর, আব্দুর রহমান নিশা, আকমল হোসেন, সংগঠনের বিভিন্ন দায়িত্ব প্রাপ্ত যথাক্রমে জাবেদ আহমদ, পারভেজ আহমদ, বকুল মালাকার, লেচু মিয়া, ইব্রাহীম আলী, জাইদুল ইসলাম, আব্দুল হান্নান প্রমূখ।

এ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে গান পরিবেশন করেন শিল্পী আব্দুল নুর, আলী নুর, আব্দুর রহমান নিশা, আকমল হোসেন, শিশুশিল্পী হুমাইরা আক্তার সেজি, ফাহিম আহমদ, সাবিয়া আক্তার সনি, নিখিল মালাকার ও সজিব আহমদসহ অনেকে।

A+ A-

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজার আসার পথে ছিনতাইয়ের শিকার।। জুয়েলসহ ৩ জনের বিরুদ্ধে মামলা

বড়লেখার ইটাউরি মহিলা মাদ্রাসায় কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত

ওয়াশিংটনে ডালাস ব্যাডমিন্টন এসোসিয়েশনের ডিএমভি ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

আগামী শিক্ষাবর্ষ থেকে পাবলিক বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষা

সোনালী অতীতকে ৭ উইকেটে হারালো মুক্তিযোদ্ধা ক্রিকেট ক্লাব লাউতা

দুবাগ স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত

ঘোষণাঃ

Translate »