১৫ই নভেম্বর, ২০১৯ ইং | ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

বৈরাগীবাজার পল্লী বাউল লোক সঙ্গীতালয়ের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/11/54322-1200x630.jpg

বিয়ানীবাজারের বৈরাগীবাজার পল্লী বাউল লোক সঙ্গীতালয়ের ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। ৩ নভেম্বর (শনিবার) রাত ৯টায় সঙ্গীতালয়ের কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন দায়িত্বশীল ও অতিথিরা।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও বাউল শিল্পী এস এম মানিকের সভাপতিত্বে এবং জয়নুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন যুক্তরাজ্য প্রবাসী সঙ্গীত শিল্পী কনাই মিয়া, বিশেষ অতিথি মীম টিভি ইউএসএ-এর চীফ প্রোগ্রাম ডিরেক্টর ও কবি মোঃ শহীদ-উল ইসলাম প্রিন্স।

বক্তব্য রাখেন শিক্ষক মাহবুব আহমদ, ছাত্রলীগ নেতা রুহুল আমীন সানি, সঙ্গীতালয়ের সাধারণ সম্পাদক গোপাল চন্দ্র দাস এবং কোষাধ্যক্ষ ইকবাল হোসেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যন্ত্রশিল্পী সুবাস কর, সঙ্গীত শিল্পী আব্দল নুর, আব্দুর রহমান নিশা, আকমল হোসেন, সংগঠনের বিভিন্ন দায়িত্ব প্রাপ্ত যথাক্রমে জাবেদ আহমদ, পারভেজ আহমদ, বকুল মালাকার, লেচু মিয়া, ইব্রাহীম আলী, জাইদুল ইসলাম, আব্দুল হান্নান প্রমূখ।

এ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে গান পরিবেশন করেন শিল্পী আব্দুল নুর, আলী নুর, আব্দুর রহমান নিশা, আকমল হোসেন, শিশুশিল্পী হুমাইরা আক্তার সেজি, ফাহিম আহমদ, সাবিয়া আক্তার সনি, নিখিল মালাকার ও সজিব আহমদসহ অনেকে।

A+ A-

সর্বশেষ সংবাদ

নির্বাচিত হয়ে সাবেক শিক্ষামন্ত্রীর পা ধরে কদমবুচি করলেন আউয়াল! (ভিডিওসহ)

শনি ও সোমবার সকাল-বিকাল বড়লেখায় বিদ্যু সরবরাহ বন্ধ থাকবে

পেঁয়াজের ডাবল সেঞ্চুরী!

বিয়ানীবাজার আ.লীগের নবনির্বাচিত সভাপতি-সম্পাদককে সাবেক শিক্ষামন্ত্রীর অভিনন্দন (ভিডিওসহ)

সাধারণ সম্পাদক পদে আউয়াল নির্বাচিত, পৌরশহরের সমর্থকদের বিজয় মিছিল

সভাপতি পদে আতাউর নির্বাচিত, পৌরশহরে সমর্থকদের বিজয় মিছিল

ঘোষণাঃ

Translate »