১৩ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

জেলহত্যা দিবসে বিয়ানীবাজার পৌর আ.লীগের আলোচনা সভা ।। ওয়ার্ড আ.লীগের সভাপতি-সম্পাদকের বর্জন

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/11/2332-1200x630.jpg

বিয়ানীবাজার পৌর আওয়ামী লীগের আয়োজনে জেলহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (০৩ নভেম্বর) পৌরশহরের উত্তর বাজারে এ আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে উপজেলা আওয়ামী লীগের দায়িত্বশীলরাসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পৌর আওয়ামী লীগ আয়োজিত জেলহত্যা দিবসের অনুষ্ঠান বর্জন করেছেন পৌরসভার ৯ ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকরা। উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলর তালিকায় তাদের নাম সংযোজন না করার ক্ষোভ থেকে তারা জাতীয় এ অনুষ্ঠান বর্জন করেন।

কয়েকদিন পূর্বে পৌরসভার সকল ওয়ার্ডের সভাপতি-সম্পাদকরা কাউন্সিলর তালিকায় তাদের নাম না থাকায় ক্ষোভের বিষয়টি লিখিতভাবে পৌর আওয়ামী লীগের সভাপতি-সম্পাদককে অবহিত করেছিলেন।

জেল হত্যা দিবসের আলোচনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাসিব মনিয়া, বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ, সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ দিপু, পৌর আওয়ামী লীগের সহসভাপতি শামীম সামাদ, সাবেক মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মুছব্বির আলী প্রমুখ।

ওয়ার্ড আওয়ামী লীগের দায়িত্বশীল জেলহত্যা দিবসের আলোচনা সভা বর্জনের সিদ্ধান্ত উত্তর বাজারের একটি রেস্তুরায় নিজের মধ্যে আলোচনা করে। এতে একবাক্যে সবাই আলোচনা বর্জনের সিদ্ধান্ত নিলেও দায়িত্বশীল কয়েকজনের সাথে যোগাযোগ করা হলে এ নিয়ে কথা বলতে রাজি হননি। নাম প্রকাশ না করার শর্তে জনৈক দায়িত্বশীল বলেন, উপজেলার সব ইউনিয়নের তালিকায় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকের একজনকে কাউন্সিল তালিকায় রাখা হলেও পৌরসভার কাউন্সিল তালিকায় আমাদের রাখা হয়নি। এতে সকল ওয়ার্ডের দায়িত্বশীল অসম্মানিত হয়েছেন।

এ বিষয়ে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবাদ আহমদ বলেন, সংগঠনের গঠনতন্ত্র মেনে কাউন্সিল তালিকা করা হয়েছে। গঠন তন্ত্রের পৌর কমিটির দায়িত্বশীলদের মধ্যে থেকে তালিকা করার কথা রয়েছে। আমরা গঠনতন্ত্র মেনে কাউন্সিল তালিকা করেছি। তিনি বলেন, ব্যক্তি স্বার্থের কারণে জাতীয় কর্মসূচী জেলহত্যা দিবসের অনুষ্ঠান বর্জন করে ওয়ার্ড আওয়ামী লীগের দায়িত্বশীলরা সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন।

A+ A-

সর্বশেষ সংবাদ

জকিগঞ্জে ইয়াবাসহ পেশাদার মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব

প্যারিসে বিয়ানীবাজার প্রবাসীর আকস্মিক মৃত্যু, কমিউনিটিতে শোকের ছায়া

চারখাই সমাজ কল্যাণ সংস্থা ফ্রান্সের পূর্ণাঙ্গ কমিটি গঠন।। সভাপতি ফরিদ, সাধারণ সম্পাদক জাহেদ

বিয়ানীবাজারের চারখাই বণিক সমিতির নির্বাচনে ৩৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

২৮ ডিসেম্বর মাঠে গড়াচ্ছে উপজেলা ক্রিকেট লীগের সপ্তম আসর

বিয়ানীবাজারে আসার পথে নগদ টাকা ও মোবাইলসহ ব্যাগ হারালেন এক যাত্রি, ফেরত পেতে চাইলেন সহযোগিতা

ঘোষণাঃ

Translate »