১৩ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে জেএসসি-জেডিসিসহ সমমানের পরীক্ষা অনুষ্ঠিত- প্রথমদিন অনুপস্থিত ৮০ জন

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/11/JSC-EX-1200x630.jpg

বিয়ানীবাজার উপজেলার ৭ কেন্দ্রে ও ১০টি ভেন্যূতে সকাল ১০টা থেকে পরীক্ষা শুরু হয়েছে জেএসসি জেডিসিসহ সমমানের পরীক্ষা। উপজেলার মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার ৫ হাজার ৪৭৪ জন্য পরীক্ষার্থীর মধ্যে প্রথম দিনে ৪৬৬১ জন পরীক্ষার্থী অংশ নেয়। শনিবার (২ অক্টোবর) শুরু হওয়া প্রথম দিনের পরীক্ষায় অনুপস্থিত ছিলো ৮০ পরীক্ষার্থী।

জেএসসিতে উপজেলার ৪২টি বিদ্যালয়ের ৪৭৯২জন, জেডিসিতে ১৪টি মাদ্রাসার ৪২৬জন এবং ভোকেশনালে ৫৬জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেবে।

উপজেলার পিএইচজি সরকারি মডেল উচ্চ বিদ্যালয়, ঢাকা উত্তর মোহাম্মদপুর উচ্চ বিদ্যালয়, দুবাগ স্কুল এন্ড কলেজ এবং জলঢুপ উচ্চ বিদ্যালয় কেন্দ্রের সাথে আরো ৬টি ভেন্যূতে জেএসসি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। বিয়ানীবাজার সিনিয়র কামিল মাদ্রাসা ও মাথিউরা সিনিয়র ফাযিল মাদ্রাসায় অনুষ্ঠিত হচ্ছে জেডিসি পরীক্ষা এবং পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রের বৈরাগীবাজার উচ্চ বিদ্যালয় পরীক্ষা ভেন্যূতে নেয়া হচ্ছে ভোকেশনাল পরীক্ষা।

পরীক্ষা সুষ্ঠু ও সুন্দর পরিবেশে অনুষ্ঠিত হচ্চে বলে জানান উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মৌলদুর রহমান। তিনি বলেন, সকাল থেকে শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। সকাল ৯টা থেকে প্রত্যেক কেন্দ্রের দায়িত্বশীলরা পরীক্ষা কেন্দ্রে উপস্থিত ছিলেন। নির্ধারীত সময়ে প্রতিটি কেন্দ্রে প্রশ্ন পৌছে দেয়া হয় এবং পরীক্ষা সকাল ১০টায় শুরু হয়।

A+ A-

সর্বশেষ সংবাদ

জকিগঞ্জে ইয়াবাসহ পেশাদার মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব

প্যারিসে বিয়ানীবাজার প্রবাসীর আকস্মিক মৃত্যু, কমিউনিটিতে শোকের ছায়া

চারখাই সমাজ কল্যাণ সংস্থা ফ্রান্সের পূর্ণাঙ্গ কমিটি গঠন।। সভাপতি ফরিদ, সাধারণ সম্পাদক জাহেদ

বিয়ানীবাজারের চারখাই বণিক সমিতির নির্বাচনে ৩৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

২৮ ডিসেম্বর মাঠে গড়াচ্ছে উপজেলা ক্রিকেট লীগের সপ্তম আসর

বিয়ানীবাজারে আসার পথে নগদ টাকা ও মোবাইলসহ ব্যাগ হারালেন এক যাত্রি, ফেরত পেতে চাইলেন সহযোগিতা

ঘোষণাঃ

Translate »