১৩ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

ভোলায় মুসল্লিদের উপর হামলা ও হত্যা ট্রাজেডির প্রতিবাদে বিয়ানীবাজারে বিক্ষোভ মিছিল

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/10/jomiot-micil.jpg

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হিন্দু উগ্রবাদী কর্তৃক মুসলিম ও মহানবী (সঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে ভোলায় জনতার শান্তিপুর্ণ মিছিলে পুলিশের হামলা ও পুলিশের গুলিতে মুসল্লিদের হত্যার ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ছাত্র জমিয়ত বাংলাদেশ বিয়ানীবাজার উপজেলা শাখা। রোববার (২০ অক্টোবর) বাদ এশা পৌরশহরের কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মধ্যবাজারে এক সমাবেশে মিলিত হয়।

উপজেলা ছাত্র জমিয়ত সভাপতি হাফিজ মারুফুল হাসানের সভাপতিত্বে ও সেক্রেটারি ওয়াহিদুর রাহমানের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন বিয়ানীবাজার পৌর জমিয়ত সভাপতি মাওলানা শায়খ আতিকুর রাহমান ও পৌর ছাত্র জমিয়ত সহ-সভাপতি হাফিজ আব্দুল্লাহ।

সমাবেশে বক্তারা বলেন- আসামী যেই হোক তাকে বিচার বিভাগীয় তদন্তের মাধ্যমে আইনের আওতায় নিয়ে আসতে হবে, যাতে এরকম ন্যক্কারজনক ঘটনায় আমাদের মুসলিম অধ্যষুিত এ দেশে আর না হয়৷ বক্তারা বলেন- তৌহিদী জনতার ওপর হামলার ঘটনায় প্রশাসনের এহেন কর্মকান্ডে মুসলমানদের কলিজায় আঘাত দিয়েছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্র জমিয়ত সহ সভাপতি মুফতি আব্দুল্লাহ আল মামুন, উপজেলা যুব জমিয়তনেতা এম এ হাসান, আব্দুল হামীদ, মকবুল হোসাইন, ব্যবসায়ী জসিম উদ্দীন, উপজেলা ছাত্র জমিয়তের সহ সেক্রেটারী জাহিদুর রাহমান, সাংগঠনিক সম্পাদক সুহাইল আহমদ, পৌর ছাত্র জমিয়তের জয়েন্ট সেক্রেটারি আবুল কালাম, সাংগঠনিক সম্পাদক হাফিজ জাহিদ আহমদ, কলেজ ছাত্র জমিয়ত সভাপতি সাইফুর রাহমান,সেক্রেটারি আব্দুল কাদির, কুড়ারবাজার ইউনিয়ন ছাত্র জমিয়ত সভাপতি সাহেদ আহমদ, মাওলানা আবু বকর শাবেল, জুনাইদ আহমদ, তোফায়েল আহমদ, তারেক আহমদ, আতিকুর রাহমান, রেদওয়ান আহমদ, আসাদুজ জামান, আব্দুল্লাহ রাহাত, শিপন আহমদ শিহাব, সুমন আহমদ, মিনজাজ আহমদ, রেজওয়ান আমানী, মুশফাকুর রাহমান, ইমাম হোসাইন সাইদ আহমদ, মাহমুদুল হাসান, আব্দুল মালিক, হাফিজ আব্দুল হামিদ, হাফিজ আবু বকর, জাকির আহমদ, রুহুল আমীন, তাহির আহমদ, নেওয়াজ শরীফসহ বিয়ানীবাজারেরর তৌহিদী জনতা।

পরে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে ও আহতদের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন পৌর জমিয়তের সাধারণ সম্পাদক মুফতি আবূ ইউসুফ।

A+ A-

সর্বশেষ সংবাদ

জকিগঞ্জে ইয়াবাসহ পেশাদার মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব

প্যারিসে বিয়ানীবাজার প্রবাসীর আকস্মিক মৃত্যু, কমিউনিটিতে শোকের ছায়া

চারখাই সমাজ কল্যাণ সংস্থা ফ্রান্সের পূর্ণাঙ্গ কমিটি গঠন।। সভাপতি ফরিদ, সাধারণ সম্পাদক জাহেদ

বিয়ানীবাজারের চারখাই বণিক সমিতির নির্বাচনে ৩৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

২৮ ডিসেম্বর মাঠে গড়াচ্ছে উপজেলা ক্রিকেট লীগের সপ্তম আসর

বিয়ানীবাজারে আসার পথে নগদ টাকা ও মোবাইলসহ ব্যাগ হারালেন এক যাত্রি, ফেরত পেতে চাইলেন সহযোগিতা

ঘোষণাঃ

Translate »