১৩ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

‘বিয়ানীবাজার নিউজ২৪’ সম্পাদক আহমেদ ফয়সাল’র চাচার ইন্তেকাল, দুপুরে জানাজা

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/10/chacha.jpg

বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক জাকির হোসেন, যুক্তরাজ্য প্রবাসী কবি ইকবাল হোসেন বুলবুল এবং বিয়ানীবাজার নিউজ ২৪ এর সম্পাদক আহমেদ ফয়সালের চাচা মহরম উদ্দিন (৫২) ইন্তেকাল করেছেন (ইন্না…রাজিউন)। শনিবার (১৯ অক্টোবর) দিবাগত রাত পৌনে ৪টায় সিলেটের একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন কিডনীজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে স্ত্রী, তিন পুত্র, এক কন্যাসহ স্বজন রেখে গেছেন।

রবিবার দুপুর সোয়া ২টায় উপজেলার মাথিউরা ইউনিয়নের খলাগ্রামের নিজ বাড়িতে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হবে। নামাজ শেষে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হবে।

বিয়ানীবাজার নিউজ ২৪ এর সম্পাদক আহমেদ ফয়সালের চাচা মহরম উদ্দিনের মৃত্যুতের শোক জানিয়েছেন এবি মিডিয়া গ্রুপের দায়িত্বশীলরা। এক শোক বার্তায় মরহুমের আত্মর মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এবি মিডিয়া গ্রুপের সিইও এবং আমেরিকা বাংলাদেশ প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রিজু মোহাম্মদ, এবি মিডিয়া গ্রুপের এমডি এবং আমেরিকায় বাংলাদেশি ব্যবসায়ীদের মূল ধারার সংগঠন এবিবিএ’র সভাপতি ও যুক্তরাষ্ট্রের মূলধারা রাজনীতিক ফখরুল ইসলাম দেলোয়ার, এবি মিডিয়া গ্রুপের সিওও এবং বিয়ানীবাজার জার্নািলিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল, এবি মিডিয়া গ্রুপের সিএফও সাংবাদিক এম সিন উদ্দিন, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশীদের আমব্রেলা সংগঠন বাংলাদেশ সোসাইটির সভাপতি কামাল আহমেদ, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও সিলেট গণদাবি পরিষদের সভাপতি আজিমুর রহমান বুরহান, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও  বিয়ানীবাজার সমিতির সভাপতি মোস্তফা কামাল, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও সিলেট উইমেন্স কলেজের চেয়ারম্যান শিল্পপতি মোসলেহ উদ্দিন খান, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি মাসুদুল হক ছানু, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও যুক্তরাষ্ট্রস্থ বিয়ানীবাজার সমিতির সাবেক উপদেষ্টা এবং বিয়ানীবাজার উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল খালিক লালু, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও যুক্তরাষ্ট্রে মূলধারার রাজনৈতিক সাহেল আহমদ, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও প্যাটারসন সিটি কাউন্সিলের কাউন্সিলম্যান শাহীন খালেক, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও প্রকৌশলী মো. রহমান সায়েম, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও বিশিষ্ট ব্যবসায়ী ফাতেমা ব্রাদার্স গ্রুপ যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ও বিয়ানীবাজার সমিতির উপদেষ্টা আলহাজ সামসুল ইসলাম, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও মাথিউরা উন্নয়ন সংস্থা ইউকে’র প্রতিষ্ঠাতা সভাপতি আনোয়ার হোসেন এবং এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও সুপাতলা ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে’র যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল বাছিত।

A+ A-

সর্বশেষ সংবাদ

জকিগঞ্জে ইয়াবাসহ পেশাদার মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব

প্যারিসে বিয়ানীবাজার প্রবাসীর আকস্মিক মৃত্যু, কমিউনিটিতে শোকের ছায়া

চারখাই সমাজ কল্যাণ সংস্থা ফ্রান্সের পূর্ণাঙ্গ কমিটি গঠন।। সভাপতি ফরিদ, সাধারণ সম্পাদক জাহেদ

বিয়ানীবাজারের চারখাই বণিক সমিতির নির্বাচনে ৩৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

২৮ ডিসেম্বর মাঠে গড়াচ্ছে উপজেলা ক্রিকেট লীগের সপ্তম আসর

বিয়ানীবাজারে আসার পথে নগদ টাকা ও মোবাইলসহ ব্যাগ হারালেন এক যাত্রি, ফেরত পেতে চাইলেন সহযোগিতা

ঘোষণাঃ

Translate »