১৩ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারের শীর্ষ চার মাদক ব্যবসায়ীকে খুঁজছে পুলিশ!

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/10/oc-4-1.jpg

ভারত ও বাংলাদেশের দ্বৈত নাগরিক কুখ্যাত মাদক ব্যবসায়ী সালামসহ শীর্ষ ৪ মাদক ব্যবসায়ীকে খুঁজছে বিয়ানীবাজার থানা পুলিশ। মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকায় চিহিৃত শীর্ষ মাদক ব্যবসায়ীরা আত্মগোপনে চলে গেছে। থানার ওসি অবনী শংকর কর মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সে অবস্থানের কথা জানিয়ে বলেন, মাদক ব্যবসায়ীরা যেখানেই আত্মগোপন করে থাকুক না কেন কিংবা যতই প্রভাবশালী হোক, তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে। এ ব্যাপারে কাউকে ছাড় দেওয়া হবে না।

শনিবার সন্ধ্যায় উপজেলার দুবাগ ইউনিয়নের গজুকাটা (আনন্দবাজার) এলাকায় মাদকবিরোধী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি কুখ্যাত মাদক ব্যবসায়ী সালাম, বাছিত, জলাই ও সুলেমানকে ধরতে চেষ্টা চালাচ্ছেন বলে জানান। তিনি বলেন, এই ৪ শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে পুলিশ চেষ্টা চালাচ্ছে। এছাড়া তিনি মাদক ব্যবসার সাথে জড়িত দুবাগ ইউনিয়নের গজুকাটা এলাকার আরো ১০ ব্যক্তিকে গ্রেফতার করতেও পুলিশ তৎপর রয়েছে বলেও জানান।

অবনী শংকর কর বলেন, পুলিশ মাদকের বিরুদ্ধে সোচ্চার রয়েছে। ইতোমধ্যে আমরা কয়েকজন মাদক ব্যবসায়ীকে বিপুল পরিমাণ মাদকসহ গ্রেফতার করেছি। আমরা প্রতিনিয়তই মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছি। এসময় স্থানীয় এলাকাবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা আইনী কাজে সহযোগিতা করুন। কোন মাদক ব্যবসায়ীকে দেখলে কিংবা মাদক ব্যবসার সাথে জড়িতদের সম্পর্কে তথ্য থানা পুলিশকে অবগত করুণ। পুলিশ আপনাদের নাম-পরিচয় গোপন রাখবে।

সাম্প্রতিক সময়ে কিশোর অপরাধ বৃদ্ধির বিষয়ে ওসি বলেন, পরিবারের অভিভাবকদের উচিত তাদের সন্তানদের নিয়ন্ত্রণ করা, সন্তানদের কাজ মনিটরিং করা। সন্ধ্যার পর অহেতুক বাড়ির বাইরে আড্ডা কিংবা হোটেল-রেস্তুরায় না বসে, তারা যেন কোনো অন্যায় ও অপরাধমূলক কর্মকান্ডের সঙ্গে না জড়ায় সেদিকেও অভিভাবকদের খেয়াল রাখতে হবে। এসময় তিনি বাল্য বিবাহ বন্ধে স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসীকে সচেতন হওয়ার আহ্বান জানান।

সভায় দুবাগ ইউপি চেয়ারম্যান আব্দুস ছালাম, ইউপি সদস্য নজরুল ইসলাম, স্থানীয় মুরব্বি আতিক আহমদ, রহিম উদ্দিন, ছমির আলী, কটন মিয়া, মনজুর রহমান, হোসেন মিয়া, থানার মোড়ল এসআই মিজানুর রহমান, এসআই সুরঞ্জিত, বিয়ানীবাজার নিউজ২৪ প্রতিবেদক সামাদ আহমদ চৌধুরীসহ স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবি ও শ্রমজীবীসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

A+ A-

সর্বশেষ সংবাদ

জকিগঞ্জে ইয়াবাসহ পেশাদার মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব

প্যারিসে বিয়ানীবাজার প্রবাসীর আকস্মিক মৃত্যু, কমিউনিটিতে শোকের ছায়া

চারখাই সমাজ কল্যাণ সংস্থা ফ্রান্সের পূর্ণাঙ্গ কমিটি গঠন।। সভাপতি ফরিদ, সাধারণ সম্পাদক জাহেদ

বিয়ানীবাজারের চারখাই বণিক সমিতির নির্বাচনে ৩৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

২৮ ডিসেম্বর মাঠে গড়াচ্ছে উপজেলা ক্রিকেট লীগের সপ্তম আসর

বিয়ানীবাজারে আসার পথে নগদ টাকা ও মোবাইলসহ ব্যাগ হারালেন এক যাত্রি, ফেরত পেতে চাইলেন সহযোগিতা

ঘোষণাঃ

Translate »