১৮ই নভেম্বর, ২০১৯ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

ক্লোজড সার্কিট ক্যামেরার আওতায় আসলো খলিল চৌধুরী এবি নিকেতনের প্রাথমিক শাখা

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/10/ccc-1.jpg

শিক্ষার্থীদের নিরাপত্তা ও মানসম্মত পাঠদান নিশ্চিত করতে বিয়ানীবাজারের খলিল চৌধুরী এবি নিকেতন এর প্রাথমিক শাখায় ক্লোজড সার্কিট (সিসি) ক্যামেরা স্থাপন করা হয়েছে। বুধবার (১৫ অক্টোবর) প্রতিষ্ঠানের নিমতলা ক্যাম্পাসে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে এ ক্লোজড সার্কিট ক্যামেরা স্থাপনের উদ্বোধন করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালিকের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ও বিয়ানীবাজার পৌরসভার প্যানেল মেয়র-১ ছাইফুল ইসলাম ঝুনু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সদস্য হাবিবুর রহমান, প্রাথমিক শাখার দায়িত্বপ্রাপ্ত শিক্ষক ফয়জুল আলম সিমাল, সুয়েব আহমদ, ওয়াহিদুজ্জামান টিপু, সুমন আহমদ, সিসি টিভি ক্যামেরা দাতা বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ব্যবসায়ী বদরুল ইসলাম ও শাহজালাল গ্রুপ, বিয়ানীবাজার এর চেয়ারম্যান আব্দুল মান্নান ( মিন্টু)।

উল্লেখ্য, বিদ্যালয়ের প্রবেশদ্বার ও শ্রেণিকক্ষসহ বিভিন্ন স্থানে সর্বমোট ১২টি ক্যামেরা স্থাপন করা হয়েছে। বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিরাপত্তা ও মানসম্মত পাঠদান নিশ্চিতে ক্লোজড সার্কিট ক্যামেরা সহায়ক ভূমিকা রাখবে বলে সংশ্লিষ্টরা আশাবাদ করেন।

A+ A-

সর্বশেষ সংবাদ

ক্যান্সার কেড়ে নিল বিয়ানীবাজার সরকারি কলেজের শিক্ষার্থী-মানবতাবাদী তরুণ শাহরিয়ার শুভকে

লবনের দাম বৃদ্ধির খবরটি গুজব-কান না দেয়ার আহবান ।। আইনী ব্যবস্থা নেবে প্রশাসন

সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞ প্রকাশ করলেন বিয়ানীবাজারের আওয়ামী লীগ নেতারা

সিলেটে ১ কেজি পেঁয়াজ কিনতে লাইনে মেয়র আরিফ!

বিয়ানীবাজার পৌরশহরে অবৈধ বিলবোর্ড ও সাইনবোর্ড অপসারণ অভিযান শুরু

বঙ্গবন্ধু বিপিএল- কে কোন দলে?

ঘোষণাঃ

Translate »