২৬শে মে, ২০২০ ইং | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

এবার শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেলো বিয়ানীবাজারের রাহাত

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/10/rahat.jpg

সুরাইয়া, সামাদ ও নুসরাতের পর এবার বিয়ানীবাজারের রাহাতুল হক রাহাত নামের আরেকজন গোপালগঞ্জের শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজে এমবিবিএস কোর্সে ভর্তির সুযোগ পেয়েছে। রাহাতের ফুফাতো ভাই সিলেট জেলা ছাত্রদল নেতা নাজমুল হোসাইন মুন্না তার সুযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।।

রাহাতুল ইসলাম রাহাত উপজেলার চারখাই ইউনিয়নের নইরচক (পল্লীশাষন) বাসিন্দা, সৌদি প্রবাসী নজরুল ইসলাম ও গৃহিণী রাহেনা ইসলামের একমাত্র ছেলে। রাহাতের পরিবার বর্তমানে সিলেট নগরীর মিরাবাজার এলাকায় বসবাস করছেন।

রাহাত শিক্ষাজীবনে মিরাবাজার জামেয়া ইসলামিয়া স্কুল এন্ড কলেজ থেকে জিপিএ ৫ পেয়ে এসএসসি ও জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ থেকে জিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ হয়। রাহাতের এ সফলতার জন্য তার পরিবার পরিজন ও শিক্ষকরা আনন্দিত। তারা তার এ অগ্রযাত্রায় শুভকামনা জানিয়ে ভবিষ্যৎ সফলতার জন্য সবার দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, রাহাতুল হক রাহাত ছাড়াও উপজেলার কোনাগ্রাম এলাকার সুরাইয়া উপজেলার শেওলা ইউনিয়নের বালিঙ্গা এলাকার নাজমুল হক চৌধুরী বাবুল  ও নাজমা বেগম চৌধুরীর ছেলে মো. আব্দুস সামাদ চৌধুরী ময়মনসিংহ মেডিকেল কলেজ, উপজেলার মুড়িয়া ইউনিয়নের কোনাগ্রাম এলাকার মোঃ বেলাল আহমদ ও খাদিজা বেগমের মেয়ে সুরাইয়া আক্তার কুমিল্লা মেডিকেল কলেজে এবং  উপজেলার চারখাই ইউনিয়নের নইরচক (পল্লীশাষন) বাসিন্দা, সৌদি প্রবাসী নজরুল ইসলাম ও গৃহিণী রাহেনা ইসলামের একমাত্র ছেলে শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজে এমবিবিএস কোর্সে ভর্তির সুযোগ পেয়েছে।

A+ A-

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে দুজন করোনা রোগী শনাক্ত

সিলেটে ঈদের দিন পুলিশ এসআইয়ের মৃত্যু

গোলাপগঞ্জ থেকে একটি পরিত্যক্ত এয়ারগান উদ্ধার

করোনাকালে বিয়ানীবাজারে উদযাপিত হলো 'নিরানন্দ ঈদ উৎসব'

সাংবাদিক আবু তাহের রাজুর দাদির মৃত্যুতে এবি মিডিয়া গ্রুপের শোক

করোনায় ২১ মৃত্যুর সাথে নতুন শনাক্ত আরও ১৯৭৫জন

ঘোষণাঃ

Translate »