২২শে নভেম্বর, ২০১৯ ইং | ৮ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

অস্ট্রেলিয়ার সড়কে গেল বাংলাদেশির প্রাণ

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/10/aus.jpg

অস্ট্রেলিয়ায় বাসায় ফেরার পথে সড়কে প্রাণ গেল এক বাংলাদেশির। স্থানীয় সময় মঙ্গলবার রাতে ব্রিসবেনের উত্তরের ব্রুসহিল হাইওয়েতে এক দুর্ঘটনায় নিহত হন তিনি।

ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়েছে, শহিদ ইসলাম (৩৯) নামের ওই ব্যক্তি ব্রিসবেনের অ্যালবিয়োনে স্ত্রী ও এক সন্তান নিয়ে বসবাস করতেন। শহিদ ইসলামের বাড়ি বাংলাদেশের বাগেরহাট বলে অস্ট্রেলিয়ায় তার এক বন্ধু জানিয়েছেন।

গ্রিফিনে নিজের কেনা বাড়ির কাজ শেষ করে বাড়িতে ফিরছিলেন শহিদ। স্ত্রী ফেরদৌসি ইসলাম ও চার বয়সী শিশু সন্তান তার অপেক্ষায় ছিল। পথে আরেকটি গাড়ির সঙ্গে তার গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। ওই গাড়িটি উল্টো পথে আসায় দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ জানিয়েছে, চুরি করা গাড়ি নিয়ে পালাচ্ছিলেন এক ব্যক্তি। রাস্তার উল্টো পথে আসায় শহিদের গাড়িকে ধাক্কা দেয় গাড়িটি। এতে দুর্ঘটনাস্থলেই শহিদের মৃত্যু হয়।

শহিদের মৃত্যুর খবর তার স্ত্রী ফেরদৌসি ফেসবুক দেওয়া এক পোস্টে নিশ্চিত করেছেন। নিহত শহিদের বন্ধু নাজমুল খান শহিদ বলেন, শহিদ খুবই ভালো মানুষ ছিলেন। তার সঙ্গে সবার খুব আন্তরিক ও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল। ব্রিসবেনে একটি স্বনামধন্য আইটি কোম্পানিতে চাকরি করতেন শহিদ। রোববার নিজের কেনা বাড়িতে ওঠার কথা ছিল তার।

তহথসূত্র- সমকাল।

A+ A-

সর্বশেষ সংবাদ

A memorial meeting and prayers of the late freedom fighter Manik Ali were held in Beanibazar

বসুন্ধরা কিংস ফ্রেঞ্জ বিয়ানীবাজার শাখার অনুমোদন ।। সভাপতি এনাম সম্পাদক দিলু

হঠাৎই বিকল হয়ে গেলো জনপ্রিয় ভিডিও কলিং অ্যাপ ‘ইমো’

ওসমানী বিমানবন্দরে কাস্টমসের ছেড়ে দেওয়া সিগারেট জব্দ করলো এপিবিএন!

বিয়ানীবাজারের দাসগ্রামে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত

বিয়ানীবাজারের সাদিমাপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে মুবারক র‍্যালি

ঘোষণাঃ

Translate »