১৬ই অক্টোবর, ২০১৯ ইং | ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

সিলেট পল্লীবিদ্যু সমিতি-১ নির্বাচন : পরিচালক পদে মুখোমুখি হানিফ-শমসের

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/10/hanif-shamsher.jpg

সিলেট পল্লীবিদ্যু সমিতি-১ এর নির্বাচনে পরিচালক পদে মাত্র দুইজন প্রার্থী মুখোমুখি প্রতিদ্বন্দ্বিতা করছেন। সমিতির সিলেট জেলা পরিচালকদের সাবেক সভাপতি ও বর্তমান পরিচালক মোঃ হানিফ আহমদ (ছাতা) এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করছেন শমসের আলম (চেয়ার)। নির্বাচনকে সামনে নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন দুই প্রার্থী- দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। আগামী ৫ নভেম্বর উপজেলার প্রায় অর্ধ লক্ষাধিক বিদ্যুৎ গ্রাহক ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে তাদের পরবর্তী পরিচালক নির্বাচিত করবেন।

এবারের নির্বাচনে জয়ী হওয়ার ব্যাপারে দুজন প্রার্থীই শতভাগ আশাবাদ ব্যক্ত করেছেন। সবধনের দুর্নীতি ও অসুদপায় বন্ধে কার্যকর ভূমিকা রাখার আশ্বাস দিয়ে পরিচালক পদপ্রার্থী ছাতা প্রতীকের মোঃ হানিফ আহমদ বলেন, আমি বিজয়ী হলে বিগত দিনের ন্যায় গ্রাহকদের সর্বোচ্চ সেবা প্রদান করে যাবো। ট্রান্সফরমার ও মিটার স্থাপনে অনৈতিকতা দূরীকরণ, দ্রুত বিদ্যুৎ সংযোগ চালুসহ গ্রাহকদের সবধরনের সেবায় একজন গ্রাহকদের সেবক হিসেবে কাজ করবো।

গ্রাহকদের সর্বোচ্চ সেবাদানে ২৪ ঘণ্টা মুঠোফোনের কল মনিটরিং সেল গঠন করবেন জানিয়ে চেয়ার প্রতীকের শমসের আলম জানান, আমি বিজয়ীর ব্যাপারে শতভাগ আশাবাদী। নির্বাচনে বিজয়ী হলে ভূতুড়ে বিল ও ট্রান্সফর্মার স্থাপনে অনৈতিকতা বন্ধসহ দ্রুত বিদ্যু সংযোগ চালু ও গ্রাহকদের অভিযোগ গুরুত্ব সহকারে গ্রহণ করে সমাধানের চেষ্টা করবো।

এদিকে, পল্লীবিদ্যু সমিতি-১ এর পরবর্তী পরিচালক হিসেবে কাকে বেছে নিচ্ছেন গ্রাহকরা তা জানতে অপেক্ষা করতে হবে আগামী ৫ নভেম্বর পর্যন্ত। উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের বৈরাগীবাজার আইডিয়াল ডিগ্রী কলেজ কেন্দ্রে সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

A+ A-

সর্বশেষ সংবাদ

এবার শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেলো বিয়ানীবাজারের রাহাত

ক্লোজড সার্কিট ক্যামেরার আওতায় আসলো খলিল চৌধুরী এবি নিকেতনের প্রাথমিক শাখা

প্রেমের টানে ভারতীয় নারী সিলেটে, বাংলাদেশি নাগরিক অপহৃত

অস্ট্রেলিয়ার সড়কে গেল বাংলাদেশির প্রাণ

বড়লেখায় রাতের আঁধারে সড়কের নাম ফলক ভাংচুর!

শিল্পী সমিতিতে শিল্পীদের প্রবেশ নিষেধ!

ঘোষণাঃ

Translate »