১৬ই অক্টোবর, ২০১৯ ইং | ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটির পদ প্রত্যাশী পাঁচ ইউপি চেয়ারম্যান

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/10/WhWhchcch-1200x630.jpg

দীর্ঘদিন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের প্রতীক্ষিত সম্মেলন আগামী ৭ নভেম্বর অনুষ্ঠিত হবে। এ নিয়ে সংগঠনের নেতাকর্মীদের মধ্যে প্রাণ চাঞ্চল্য বিরাজ করছে। তোড়জোড় শুরু করেছেন সম্ভাব্য পদ প্রত্যাশীরা। পিছিয়ে নেই উপজেলার পাঁচ ইউপি চেয়ারম্যান। নতুন কমিটিতে তারাও দায়িত্বশীল পদে আসীন হয়ে সংগঠনকে গতিশীল করতে অবদান রাখতে চান।

পদ প্রত্যাশীদের তালিকা দুই বারের নির্বাচিত চেয়ারম্যান উপজেলার চারখাই ইউনিয়নের মাহমুদ আলী, দুবাগ ইউনিয়নের আব্দুস সালাম, শেওলা ইউনিয়নের জহুর উদ্দিন ও মাথিউরা ইউনিয়নের মোহাম্মদ সিহাব উদ্দিন। গত ইউপি নির্বাচনে সকল পরিসংখ্যানকে ভুল প্রমাণিত করে চেয়ারম্যান নির্বাচিত হওয়া লাউতা ইউপি চেয়ারম্যান গৌছ উদ্দিনও উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটিতে দায়িত্বশীল পদে আসতে আগ্রহী।

চারখাই ইউপি চেয়ারম্যান মাহমুদ আলী আগামী উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি পদে প্রার্থীতার ঘোষণা দিয়েছেন। দুবাগ ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালাম, মাথিউরা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সিহাব উদ্দিন ও লাউতা ইউপি চেয়ারম্যান গৌছ উদ্দিন সাংগঠনিক সম্পাদক পদে নিজেদের আগ্রহ প্রকাশ করেছেন। এদিকে শেওলা ইউনিয়ন চেয়ারম্যান জহুন উদ্দিন সরাসরি কোন পদে প্রার্থীরা ঘোষণা না করলেও দলের প্রয়োজনে নিজেকে সংগঠনের মূল ¯্রােতে সংম্পৃক্ত রাখতে চান।

ইউপি চেয়ারম্যান মাহমুদ আলী বলেন, সংগঠনকে গতিশীল করতে এবং তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীদের সংগঠনের সাথে সম্পৃক্ত করতে কাজ করতে চাই। তার জন্য একটি দায়িত্বশীল পদের প্রয়োজন। সে লক্ষ্যে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করার সিদ্ধান্ত নিয়েছি।

চেয়ারম্যান সিহাব উদ্দিন বলেন, দীর্ঘদিন থেকে সম্মেলন না হওয়ায় নেতাকর্মীদের মধ্যে স্থবিরতা দেখা দিয়েছে। এসব স্থবিরতা কাটাতে এবং সংগঠনকে গতিশীল করতে ভূমিকা রাখতে চাই।

চেয়ারম্যান গৌছ উদ্দিন বলেন, সংগঠনে নতুন ও উদ্যোমী নেতৃত্ব না থাকলে সংগঠন গতিশীল হয় না। দীর্ঘদিনের স্থবিরতার কারণে দেশের বৃহৎ সংগঠনটি এখন করুণ অবস্থা। আমরা চাই সংগঠনতে গতিশীল করতে- সেজন্য দায়িত্বশীল পদে নিজেকে সম্পৃক্ত করতে আগ্রহী।

A+ A-

সর্বশেষ সংবাদ

এবার শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেলো বিয়ানীবাজারের রাহাত

ক্লোজড সার্কিট ক্যামেরার আওতায় আসলো খলিল চৌধুরী এবি নিকেতনের প্রাথমিক শাখা

প্রেমের টানে ভারতীয় নারী সিলেটে, বাংলাদেশি নাগরিক অপহৃত

অস্ট্রেলিয়ার সড়কে গেল বাংলাদেশির প্রাণ

বড়লেখায় রাতের আঁধারে সড়কের নাম ফলক ভাংচুর!

শিল্পী সমিতিতে শিল্পীদের প্রবেশ নিষেধ!

ঘোষণাঃ

Translate »