১৬ই অক্টোবর, ২০১৯ ইং | ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

নিউইয়র্কে সাংসদ নাহিদের সাথে গোলাপগঞ্জ-বিয়ানীবাজারবাসী মতবিনিময় ১৩ অক্টোবর

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/10/nahid-ny-bb-gb.jpg

জাতিসংঘে গুরুত্বপূর্ণ একটি মিটিংয়ে যোগ দিতে ১০ অক্টোবর নিউইয়র্ক যাচ্ছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক শিক্ষামন্ত্রী, সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনের সংসদ সদস্য নুরুল ইসলাম নাহিদ। এসময় তিনি জাতিসংঘে অনুষ্ঠানে যোগদান ছাড়াও তার নির্বাচনী এলাকা গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলার প্রবাসী নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হবেন।

এদিকে, মতবিনিময় সভাকে সফল করতে তার নির্বাচনী এলাকা সিলেট-৬ (গোলাপগঞ্জ- বিয়ানীবাজার) আসনের প্রবাসী নেতৃবৃন্দ এক জরুরি সভায় করেন গত ৮ অক্টোবর ওজনপার্কের একটি রেস্টুরেন্টে।

সভায় সকল নেতৃবৃন্দের সর্বসম্মত সিদ্ধান্তে আগামী ১৩ অক্টোবর রবিবার সন্ধ্যা সাতটায় স্থানীয় দেশী সেন্টারের মতবিনিময় সভার আয়োজন এর সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়াও সফল ও সুন্দরভাবে মতবিনিময় সভা আয়োজন করতে ৭১ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

মুক্তিযোদ্ধা মুজাহিদ ইসলামের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ সোসাইটির সভাপতি ও এবি মিডিয়া গ্রুপের অন্যতম পরিচালক কামাল আহমেদ, জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি বদরুল হোসেন খান, সিলেট গণদাবী পরিষদের সভাপতি ও এবি মিডিয়া গ্রুপের অন্যতম পরিচালক আজিজুর রহমান বুরহান ,যুক্তরাষ্ট্রস্থ বিয়ানীবাজার সমিতির সভাপতি ও এবি মিডিয়া গ্রুপের অন্যতম পরিচালক মোস্তফা কামাল, বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি বোরহান উদ্দিন কফিল, মুক্তিযোদ্ধা আব্দুল জলিল, গোলাপগঞ্জ সমিতির সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, বিয়ানীবাজার সমিতির সাবেক সাধারণ সম্পাদক মিজবাহ আহমেদ, দুবাগ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাজিম উদ্দিন, ক্রীড়া সংগঠক ও কমিউনিটি অ্যাক্টিভিস্ট খসরুজ্জামান খসরু, বিয়ানীবাজার সমিতির নির্বাচন কমিশনার আলিম উদ্দিন, তরুণ রাজনীতিবিদ ও কমিউনিটি অ্যাক্টিভিস্ট আব্দুল কুদ্দুস টিটু, প্রবাসী গোলাপগঞ্জ কমিউনিটি নেতা ও রাজনীতিবিদ শেখ আতিক, বাংলাদেশ সোসাইটির সাবেক সহ সাধারণ সম্পাদক হাজী এনাম, বিয়ানীবাজার সমিতির কার্যকরী সদস্য শামিম আহমদ, তরুণ রাজনীতিবিদ সাব্বির আহমেদ, সাংবাদিক ও কলামিস্ট সরোয়ার হোসেন প্রমুখ।

সভা থেকে যুক্তরাষ্ট্রে বসবাসরত সিলেট-৬ আসনের সকল প্রবাসীদের মতবিনিময় সভায় অংশগ্রহণ অনুরোধ জানানো হয়।

A+ A-

সর্বশেষ সংবাদ

এবার শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেলো বিয়ানীবাজারের রাহাত

ক্লোজড সার্কিট ক্যামেরার আওতায় আসলো খলিল চৌধুরী এবি নিকেতনের প্রাথমিক শাখা

প্রেমের টানে ভারতীয় নারী সিলেটে, বাংলাদেশি নাগরিক অপহৃত

অস্ট্রেলিয়ার সড়কে গেল বাংলাদেশির প্রাণ

বড়লেখায় রাতের আঁধারে সড়কের নাম ফলক ভাংচুর!

শিল্পী সমিতিতে শিল্পীদের প্রবেশ নিষেধ!

ঘোষণাঃ

Translate »