১৬ই অক্টোবর, ২০১৯ ইং | ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

জাতিসংঘের অধিবেশনে যোগদানকারী সিলেটের নেতৃবৃন্দের সাথে এবি মিডিয়া গ্রুপের মতবিনিময়

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/10/555555555555555555555555.jpg

জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৪তম অধিবেশনে যোগদানকারী প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়ে আসা সিলেটের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছে এবি মিডিয়া গ্রুপ। শনিবার (৫ অক্টোবর) নিউইয়র্কের জ্যামাইকায় অভিজাত রেস্টুরেন্ট এইচডি ডাইনারে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়‌।

জাতিসংঘের অধিবেশনে যোগদানকারী সিলেটের নেতৃবৃন্দকে সভায় স্বাগত জানাচ্ছেন এবি মিডিয়া গ্রুপের দায়িত্বশীলরাসহ অন্যরা

বাংলাদেশ সোসাইটির সভাপতি ও এবি মিডিয়া গ্রুপের অন্যতম পরিচালক কামাল আহমেদ এর সভাপতিত্বে এবং এবি মিডিয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও যুক্তরাষ্ট্রে বাংলাদেশি ব্যবসায়ীদের মূল ধারার সংগঠন এবিবিএ’র সভাপতি ফখরুল ইসলাম দেলোয়ার এর পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন এবি মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রিজু মোহাম্মদ।

জাতিসংঘের অধিবেশনে যোগদানকারী সিলেটের নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন কমিউনিটি অ্যাক্টিভিস্ট মনোয়ার হোসেন লিটন
জাতিসংঘের অধিবেশনে যোগদানকারী সিলেটের নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সাধারণ সম্পাদক ইফজাল আহমেদ চৌধুরী

সভায় যুক্তরাষ্ট্রে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী সিলেটের নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান, বাংলাদেশের অন্যতম বৃহৎ দাতব্য সংগঠন সীমান্তিকের মহাপরিচালক ও সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং সিলেটভিউ ডটকম এর সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেল, বাসস সিলেট অফিসের ব্যুরো প্রধান মকসুদ আহমদ মকসুদ ও সময় টিভি সিলেট ব্যুরোর চিফ রিপোর্টার এম এ আহাদ।

জাতিসংঘের অধিবেশনে যোগদানকারী সিলেটের নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন এবি মিডিয়া গ্রুপের সিও রিজু মোহাম্মদ
মতবিনিময় সভা পরিচালনা করছেন এবি মিডিয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ফখরুল ইসলাম দেলোয়ার

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সাংবাদিক মাওলানা রশিদ আহমেদ।

সভায় বক্তব্য রাখছেন সময় টিভি সিলেট ব্যুরোর চিফ রিপোর্টার এম এ আহাদ

সভার শুরুতে সফররত অতিথিদের ফুল দিয়ে বরণ করেন তরুণ সংগঠক জামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সাধারণ সম্পাদক ইফজাল আহমেদ চৌধুরী, কমিউনিটি অ্যাক্টিভিস্ট মনোয়ার হোসেন লিটন এবং এবি মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রিজু মোহাম্মদ।

সভায় বক্তব্য রাখছেন বাসস সিলেট অফিসের ব্যুরো প্রধান মকসুদ আহমদ মকসুদ

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন তরুণ সংগঠক জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সাধারণ সম্পাদক ইফজাল আহমেদ চৌধুরী, জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সাবেক সহ-সভাপতি এ এফ এম মিসবাহুজা্মান, সিলেট প্রেসক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক এমদাদ চৌধুরী দিপু, বাংলাদেশ সোসাইটির সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী, বাংলাদেশ সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান সেলিম, এবি মিডিয়া গ্রুপের অন্যতম পরিচালক তরুণ প্রকৌশলী মো. রহমান সায়েম, এবি মিডিয়া গ্রুপের অন্যতম পরিচালক ও বিয়ানীবাজার উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল খালিক লালু, যুক্তরাষ্ট্রস্থ বিয়ানীবাজার সমিতির সভাপতি ও এবি মিডিয়া গ্রুপের অন্যতম পরিচালক মোস্তফা কামাল, সিলেট গণদাবী পরিষদের সভাপতি বাংলাদেশ সোসাইটির ট্রাস্টি বোর্ডের অন্যতম সদস্য ও এবি মিডিয়া গ্রুপের পরিচালক আজিমুর রহমান বোরহান।

সভায় বক্তব্য রাখছেন সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেল

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রবীণ রাজনীতিবিদ সমাজসেবক ফকু চৌধুরী, প্রবীণ রাজনীতিবিদ জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকার সাবেক ট্রাস্টি বোর্ড সদস্য ছদুর নূর, বাংলাদেশ সোসাইটির সাবেক সিনিয়র সহ সভাপতি ও বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকার সভাপতি মহিউদ্দিন দেওয়ান, টাইম টেলিভিশনের অন্যতম পরিচালক ও মিডিয়া ব্যক্তিত্ব সৈয়দ ইলিয়াস খসরু, মিম টিভি ইউএসএ’র চেয়ারম্যান সুজন আহমেদ, বাংলাদেশ সোসাইটির সমাজকল্যাণ সম্পাদক নাদির এ আইয়ুব, ক্রীড়া ও আপ্যায়ন সম্পাদক মোঃ নওশাদ হোসেন, কার্যকরী সদস্য আজাদ বাকের, মোহাম্মদ সাদি মিন্টু, তরুণ রাজনীতিবিদ সাব্বির আহমেদ, কমিউনিটি এক্টিভিষ্ট তরুণ রাজনীতিবিদ সাইকুল ইসলাম, কমিউনিটি অ্যাক্টিভিস্ট লুৎফর রহমান, কমিউনিটি অ্যাক্টিভিস্ট জুলকারনাইন হায়দার এবং এবি মিডিয়া গ্রুপের সিএফও সাংবাদিক এম সিন উদ্দিন প্রমুখ।

সভায় বক্তব্য রাখছেন সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শামীম আহমদ

সভায় আমন্ত্রিত অতিথিদের এবি মিডিয়া গ্রুপের কার্যক্রম তুলে ধরেন এর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রিজু মোহাম্মদ এবং ব্যবস্থাপনা পরিচালক ফখরুল ইসলাম দেলোয়ার। এসময় তারা এবি মিডিয়া গ্রুপকে একটি সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে আখ্যায়িত করে বলেন, দূর প্রবাস থেকে মাতৃভূমির প্রতি ভালোবাসা আর ঋণ শোধ করার জন্য এটি একটি ছোট্ট প্রয়াস। তারা বলেন, ব্যবসায়িক উদ্দেশ্যে এই প্রতিষ্ঠানটি তৈরি হয়নি, প্রতিষ্ঠানটি তৈরি হয়েছে সামাজিক দায়বদ্ধতা থেকে বিয়ানীবাজারসহ আশপাশ এলাকাগুলো প্রবাসী অধ্যুষিত হওয়ায় এ অঞ্চলের মানুষদের সুখ-দুখ হাসি-কান্না উন্নয়ন অগ্রগতি সমস্যা-সম্ভাবনা বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে-ছিটিয়ে থাকা এই অঞ্চলের প্রবাসীদের কাছে তুলে ধরার প্রত্যয়ে। এসময় তারা আগামীদিনে এই প্রতিষ্ঠান পরিচালনায় সকলের সহযোগিতা কামনা করেন তারা।

সভায় বক্তব্য রাখছেন বাংলাদেশ সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান সেলিম

এবি মিডিয়া গ্রুপের পরিচালকরাও তাদের বক্তব্যে বিশ্বব্যাপী বিয়ানীবাজারকে তুলে ধরার যে প্রয়াস নিয়ে এবি মিডিয়া গ্রুপ কাজ করে যাচ্ছে তাতে সকলের সহযোগিতা কামনা করেন।

সভায় বক্তব্য রাখছেন এবি মিডিয়া গ্রুপের পরিচালক আব্দুল খালিক লালু

প্রধানমন্ত্রীর সফরসঙ্গী সময় টিভি সিলেট ব্যুরোর চিফ রিপোর্টার এম এ আহাদ তার বক্তব্যে এবি মিডিয়া গ্রুপের কার্যক্রমের প্রশংসা করে বলেন, উপজেলা পর্যায়ে এ ধরনের একটি প্রতিষ্ঠান বস্তুনিষ্ঠতার সাথে পরিচালনা করা অনেক কষ্টসাধ্য, তারপরেও এবি মিডিয়া গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান বিয়ানীবাজারের প্রথম অনলাইন পত্রিকা বিয়ানীবাজার নিউজ২৪ এবং প্রথম ২৪ ঘন্টার টেলিভিশন এবি টিভি বস্তুনিষ্ঠভাবে তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে। আমি এবি মিডিয়া গ্রুপের কার্যক্রমগুলো প্রায় সময়ই দেখে থাকি। তাদের কার্যক্রমে বস্তুনিষ্ঠতার পাশাপাশি সৃজনশীলতার বহিঃপ্রকাশ ঘটাচ্ছে। তিনি এবি মিডিয়া গ্রুপের সকল প্রবাসী পরিচালকদের ধন্যবাদ জানিয়ে বলেন, এরকম ভালো উদ্যোগে আপনাদের সহযোগিতা বাংলাদেশের মিডিয়া অঙ্গনের উন্নয়নের অনেক কাজে লাগবে।

সভায় বক্তব্য রাখছেন এবি মিডিয়া গ্রুপের পরিচালক আজিমুর রহমান বোরহান

বাসস সিলেট অফিসের ব্যুরো প্রধান মকসুদ আহমদ মকসুদ তার বক্তব্য এবিটিভির কার্যক্রমের প্রশংসা করে এর সাথে সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানিয়ে বলেন, বাংলাদেশের মিডিয়া প্রতিষ্ঠানগুলো বস্তুনিষ্ঠভাবে এখন কাজ করতে পারছে, যার জন্য আমরা সব ধরনের সংবাদ কোন বাধা-বিপত্তি ছাড়াই প্রকাশ করতে পারছি। বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতিতে মিডিয়াও একটি বড় ধরনের ভূমিকা রাখছে বলে তিনি উল্লেখ্য করেন।

সভায় বক্তব্য রাখছেন এবি মিডিয়া গ্রুপের পরিচালক প্রকৌশলী মো. রাহমান সায়েম

সভায় সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং সিলেটভিউ ডটকম এর সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেল প্রবাস থেকে মিডিয়া প্রতিষ্ঠানগুলোর মতো একটি অলাভজনক প্রতিষ্ঠানে বিনিয়োগ করার জন্য এবি মিডিয়া গ্রুপের সকল পরিচালকদের ধন্যবাদ জানান। তিনি এবি মিডিয়া গ্রুপের ভূয়সী প্রশংসা করে বলেন, মফস্বল সাংবাদিকতা অনেক কঠিন কাজ এবং সে কাজটি অত্যন্ত সাবলীলভাবে নিরপেক্ষতা ও বস্তুনিষ্ঠতার সাথে দীর্ঘদিন থেকে করে যাচ্ছে বিয়ানীবাজার নিউজ২৪এবি টিভি। বিয়ানীবাজার নিউজ২৪ নিঃসন্দেহে এতদাঅঞ্চলের প্রথম সারির নিউজ পোর্টালদের মধ্যে অন্যতম। দীর্ঘ ৬ বছর ধরে বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের মাধ্যমে এ অঞ্চলের জনগণের সেবা করে যাচ্ছে এবং দিন দিন জনপ্রিয় হওয়ার পাশাপাশি পাঠকদের কাছে সমাদৃতও হচ্ছে এ অনলাইন নিউজ পোর্টালটি। তিনি বলেন, জনপ্রিয়তা ধরে রাখা অনেক কঠিন কাজ, কিন্তু সেই কঠিন কাজটি করতে সক্ষম হচ্ছে এবি টিভি এবং বিয়ানীবাজার নিউজ২৪। এসময় তিনি সিলেট জেলা প্রেসক্লাব এবং তার নিজের পক্ষ থেকে এবি মিডিয়া গ্রুপের যেকোনো প্রয়োজনে সবসময় পাশে থাকার আশ্বাস ব্যক্ত করেন।

মতবিনিময় সভার অতিথিদের একাংশ

সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান, বাংলাদেশের অন্যতম বৃহৎ স্বেচ্ছাসেবী সংগঠন সীমান্তিকের মহাসচীব ও সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ বক্তব্যের শুরুতেই জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশনে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে সিলেটের বেশ কয়েকজনকে সংযুক্তির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, দেশ আজ উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে চলছে। আর এই অগ্রযাত্রায় প্রবাসী বাংলাদেশীদের রয়েছে অনেক বেশি অবদান। তাই প্রধানমন্ত্রী ও প্রবাসীদের এই অবদানের কথা চিন্তা করে তাদের জীবন মানোন্নয়নে নানা ধরনের সুযোগ-সুবিধার ও প্রকল্প হাতে নিয়েছেন। এরমধ্যে প্রবাসীরা বৈধ পথে দেশে টাকা পাঠালে ২% পার্সেন্ট হারে নগদ প্রণোদনা, এয়ারপোর্টে প্রবাসীদের সর্বোচ্চ সম্মান নিশ্চিতকরণ, প্রবাসীদের নিরবিচ্ছিন্ন বিনিয়োগের জন্য বিশেষ অর্থনৈতিক অঞ্চল স্থাপন এবং বহির্বিশ্বে সকল বাংলাদেশী দূতাবাস ও কনস্যুলেট সর্বোচ্চ সেবাদানসহ নানা ধরনের উন্নয়নমূলক কর্মসূচি। তিনি বলেন, প্রধানমন্ত্রী যে ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন তা ধীরে ধীরে বাস্তবায়নের পথে অগ্রসর হচ্ছে। এর বাস্তব প্রমাণিত হচ্ছে আপনারা যুক্তরাষ্ট্র থেকে অনলাইনের মাধ্যমে বাংলাদেশের শহর ছাড়াও প্রত্যন্ত অঞ্চলের খবরাখবর মুহূর্তেই পেয়ে যাচ্ছেন আপনাদের হাতে থাকা মুঠোফোনে, একসময় যা ছিল কল্পনাতীত।

সভায় সভাপতির বক্তব্য রাখছেন বাংলাদেশ সোসাইটির সভাপতি ও এবি মিডিয়া গ্রুপের অন্যতম পরিচালক কামাল আহমেদ

শামীম আহমদ এবি মিডিয়া গ্রুপের সকল কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে বলেন, উপজেলা পর্যায়ে এরকম একটি পূর্ণাঙ্গ মিডিয়া প্রতিষ্ঠান বাংলাদেশ হয়তো হাতেগোনা কয়েকটি। তারমধ্যে নিঃসন্দেহে এবি টিভিবিয়ানীবাজার নিউজ২৪ প্রথম সারিতে আছে এবং তা সম্ভব হয়েছে প্রবাসীদের এই অনন্য উদ্যোগের ফলে। তিনি এবি মিডিয়া গ্রুপের সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানিয়ে বলেন, বাংলাদেশের উন্নয়নে আপনাদের অবদানের জন্য আমরা কৃতজ্ঞ। আমরা আপনাদেরকে বাংলাদেশে আমন্ত্রণ জানাচ্ছি, বাংলাদেশ আসুন এবং দেখুন উন্নয়ন আর অগ্রযাত্রা নিজ চোখে। অবশ্যই আপনাদের ভালো লাগবে। যে বাংলাদেশ বিনির্মাণে আপনারা প্রবাস থেকে অনেক শ্রম দিচ্ছেন এবং আপনাদের কষ্টার্জিত অর্থ পাঠিয়ে বাংলাদেশের সমৃদ্ধিতে ভূমিকা রাখছেন, এখনকার বাংলাদেশ দেখলে নিঃসন্দেহে আপনারা গর্বিত হবেন এবং আপনাদের পরিশ্রম যে সফল হচ্ছে তা দেখে আনন্দিতও হবেন। এসময় তিনি জেলা পরিষদ এবং তার ব্যক্তিগত পক্ষ থেকে এবি মিডিয়া গ্রুপের যেকোনো প্রয়োজনে পাশে থাকবেন বলে আশ্বাস দেন।

অতিথিদের সাথে এবি মিডিয়া গ্রুপের অন্যতম পরিচালক আজিমুর রহমান বোরহান, এমডি ফখরুল ইসলাম দেলোয়ার, সিও রিজু মোহাম্মদ ও সিএফও এম সিন উদ্দিন

সভায় অতিথিরা তাদের বক্তব্য এবি মিডিয়া গ্রুপের ভূয়সী প্রশংসা করে বলেন, উপজেলা পর্যায়ে একটি মিডিয়া প্রতিষ্ঠানের দক্ষতা এবং নিরপেক্ষতার সাথে সংবাদ প্রকাশ করছে যা সত্যিই প্রশংসার দাবিদার। প্রবাসী অধ্যুষিত এই অঞ্চলের প্রবাসী বাংলাদেশিরাসহ উপজেলায় বসবাসরত সকল বিয়ানীবাজারবাসী এ প্রতিষ্ঠানের মাধ্যমে অনেক উপকৃত হচ্ছেন। প্রবাসীরা সার্বক্ষণিক জানতে পারছেন তাদের ফেলে আসা জন্মভূমির সর্বশেষ খবরাখবর, আর এ কাজটি অতি দক্ষতার সাথে দীর্ঘ ৬ বছর যাবত করে যাচ্ছে এবি মিডিয়া গ্রুপ।

অতিথিদের সাথে এবি মিডিয়া গ্রুপের দায়িত্বশীলরা

শেষে দেশ ও জাতির উন্নয়ন ও অগ্রগতির জন্য বিশেষ দোয়া পরিচালনা করেন এবি মিডিয়া গ্রুপের অন্যতম পরিচালক, বিশিষ্ট ব্যবসায়ী ও দানবীর হাজি শামসুল ইসলাম।

অতিথিদের সাথে এবি মিডিয়া গ্রুপের সিও রিজু মোহাম্মদ ও মীম টিভি ইউএসএ’র চেয়ারম্যান সুজন আহমদ

উল্লেখ্য, এবি মিডিয়া গ্রুপ থেকে পরিচালিত হচ্ছে বিয়ানীবাজার উপজেলার প্রথম অনলাইন পত্রিকা বিয়ানীবাজার নিউজ২৪ ডটকম, প্রথম ২৪ ঘন্টার টেলিভিশন এবি টিভি এবং বিয়ানীবাজার থেকে প্রকাশের অপেক্ষায় রয়েছে সাপ্তাহিক সিলেট দর্পণ পত্রিকা।

মতবিনিময় শেষে এক ফ্রেমে জাতিসংঘের অধিবেশনে প্রধানমন্ত্রীর সাথে যোগদানকারী সিলেটের নেতৃবৃন্দ, এবি মিডিয়া গ্রুপ ও অন্য অতিথিবৃন্দ

এবি মিডিয়া গ্রুপের পরিচালনা পর্ষদঃ প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এবং আমেরিকা বাংলাদেশ প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রিজু মোহাম্মদ, এবি মিডিয়া গ্রুপের এমডি এবং আমেরিকায় বাংলাদেশি ব্যবসায়ীদের মূল ধারার সংগঠন এবিবিএ’র সভাপতি ও যুক্তরাষ্ট্রের মূলধারা রাজনীতিক ফখরুল ইসলাম দেলোয়ার, এবি মিডিয়া গ্রুপের সিওও এবং বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল, এবি মিডিয়া গ্রুপের সিএফও সাংবাদিক এম সিন উদ্দিন, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশীদের আমব্রেলা সংগঠন বাংলাদেশ সোসাইটির সভাপতি কামাল আহমেদ, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও সিলেট গণদাবি পরিষদের সভাপতি আজিমুর রহমান বুরহান, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও বিয়ানীবাজার সমিতির সভাপতি মোস্তফা কামাল, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও সিলেট উইমেন্স কলেজের চেয়ারম্যান শিল্পপতি মোসলেহ উদ্দিন খান, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি মাসুদুল হক ছানু, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও যুক্তরাষ্ট্রস্থ বিয়ানীবাজার সমিতির সাবেক উপদেষ্টা এবং বিয়ানীবাজার উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল খালিক লালু, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও প্যাটারসন সিটি কাউন্সিলের কাউন্সিলম্যান শাহীন খালেক, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও প্রকৌশলী মো. রহমান সায়েম, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও বিশিষ্ট ব্যবসায়ী ফাতেমা ব্রাদার্স গ্রুপ যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ও বিয়ানীবাজার সমিতির উপদেষ্টা আলহাজ সামসুল ইসলাম, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও মাথিউরা উন্নয়ন সংস্থা ইউকে’র প্রতিষ্ঠাতা সভাপতি আনোয়ার হোসেন এবং এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও সুপাতলা ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে’র যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল বাছিত।

A+ A-

সর্বশেষ সংবাদ

এবার শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেলো বিয়ানীবাজারের রাহাত

ক্লোজড সার্কিট ক্যামেরার আওতায় আসলো খলিল চৌধুরী এবি নিকেতনের প্রাথমিক শাখা

প্রেমের টানে ভারতীয় নারী সিলেটে, বাংলাদেশি নাগরিক অপহৃত

অস্ট্রেলিয়ার সড়কে গেল বাংলাদেশির প্রাণ

বড়লেখায় রাতের আঁধারে সড়কের নাম ফলক ভাংচুর!

শিল্পী সমিতিতে শিল্পীদের প্রবেশ নিষেধ!

ঘোষণাঃ

Translate »