১৬ই অক্টোবর, ২০১৯ ইং | ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

শিগগিরই বিলুপ্ত হচ্ছে বিয়ানীবাজার উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি’র কমিটি

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/10/BNP-beanibazar-1-1200x630.jpg

রাজনৈতিক অবস্থান পোক্ত করতে এবং আগামীতে সরকার বিরোধী আন্দোলনে সক্রিয় ভূমিকা রাখতে জাতীয়তাবাদী দল বিএনপি’র বিয়ানীবাজার উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন কমিটি শিগগিরই বিলুপ্ত ঘোষণা করতে পারে জেলা বিএনপি। আগামী এক সপ্তাহের মধ্যে নবগঠিত জেলা বিএনপি’র দায়িত্বশীলরা উপজেলার সবগুলো ইউনিট বিলুপ্ত ঘোষণা করে সম্মেলন প্রস্তুত কমিটি গঠন করবেন বলে নিশ্চিত করেছে দায়িত্বশীল সূত্র।

দেশের প্রেক্ষাপট বিবেচনা করে দল অন্তপ্রাণ ও নির্যাতিত নেতাকর্মীদের দলের সব ইউনিটে মূল্যায়ন করা হবে বলেও এ সূত্র জানিয়েছে। এতে বিএনপির উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন কমিটির দায়িত্বশীর পদ প্রত্যাশীদের মধ্যে তোড়জোড় শুরু হয়েছে। একই সাথে পদের দায়িত্বশীল পদে আসীন হতে চলছে লবিং। কেউ কেউ জেলা ও উপজেলা পর্যায়ের শীর্ষ নেতাদের যোগাযোগে ব্যস্ত রয়েছেন নেতাকর্মীরা। শিগগিরেই কমিটি গঠন হবে এমন পূর্বাবাসে তৃণমূল নেতাকর্মীদের সাথে যোগাযোগ করা শুরু করেছেন পদ প্রত্যাশীরা।

গত সপ্তাহে কেন্দ্র বিএনপি সিলেট জেলা বিএনপি’র ২৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করেছে। এ কমিটিকে আগামী ৯০ দিনের মধ্যে জেলা কমিটি সম্মেলনের মাধ্যমে গঠনের নির্দেশ দেয়া হয়েছে। সে লক্ষ্যে জেলার উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন কমিটি বিলুপ্ত করে সবগুলো ইউনিটে নতুন কমিটি গঠন করতে প্রস্তুতি শুরু করেছেন জেলার দায়িত্বশীলরা।

জেলা বিএনপি’র সাবেক সহসভাপতি ও উপজেলা বিএনপি’র সভাপতি নজমুল হোসেন পুতুল বলেন, যতটুকু জেনেছি আগামী এক সপ্তাহের মধ্যে বিয়ানীবাজার বিএনপি’র সবগুলো ইউনিট বিলুপ্ত করা হবে। একই সাথে উপজেলা বিএনপি’র সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হবে। তিনি বলেন, সম্মেলন প্রস্তুত কমিটি সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী ইউনিয়ন কমিটি গঠন করা হবে।

A+ A-

সর্বশেষ সংবাদ

এবার শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেলো বিয়ানীবাজারের রাহাত

ক্লোজড সার্কিট ক্যামেরার আওতায় আসলো খলিল চৌধুরী এবি নিকেতনের প্রাথমিক শাখা

প্রেমের টানে ভারতীয় নারী সিলেটে, বাংলাদেশি নাগরিক অপহৃত

অস্ট্রেলিয়ার সড়কে গেল বাংলাদেশির প্রাণ

বড়লেখায় রাতের আঁধারে সড়কের নাম ফলক ভাংচুর!

শিল্পী সমিতিতে শিল্পীদের প্রবেশ নিষেধ!

ঘোষণাঃ

Translate »