১৬ই অক্টোবর, ২০১৯ ইং | ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

কালাইউরায় সমাজ সেবামূলক সংগঠন গঠনের লক্ষ্যে মতবিনিময়

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/10/3443435454-1200x630.jpg

বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের কালাইউরায় সমাজ সেবামূলক সংগঠন গঠনের লক্ষ্য এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৪ অক্টোবর) সকাল ১০ টায় সংগঠক নুরুল আমিন কুদ্দুসের বাড়িতে সভায় স্থানীয় উদ্যোমী যুবক, তরুণ উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্টরা জানান, প্রাথমিক পর্যায়ে কালাইউরা মাঠ, মধ্য কালাইউরা, কালাইউরা পূর্ব, কালাইউরা নজুয়া এবং কালা উরা অংশের যুবক ও তরুণদের নিয়ে একটি সমাজ কল্যাণ মূলক সংস্থা গঠনের লক্ষ্য এ মত বিনিময় করা হয়। পর্যায়ক্রমে সংগঠনের পরিধি আরো সম্প্রসারিত করা হবে জানিয়ে তারা বলেন, কালাইউরা একটি বৃহৎ গ্রাম, ফলে সামগ্রিকভাবে এলাকার প্রত্যাশিত উন্নয়ন সম্ভব হচ্ছে না। তাই আঞ্চলিক এই সংগঠনের মাধ্যমে এলাকার শিক্ষা, ক্রীড়াসহ সমাজ উন্নয়ন মূলক কর্মকান্ড পরিচালিত হবে।

উপস্থিত যুবকরা জানান, প্রাথমিক পর্যায়ে সংগঠনের নাম ‘নিউক্লিয়াস যুব পরিষদ, কালাইউরা’ হিসেবে সর্বসম্মতিক্রমে নির্ধারণ করা হয়েছে। সদস্য সংগ্রহ এবং কমিটি গঠনের লক্ষ্যে আগামী মঙ্গলবার রাতে সভা আহবান করা হয়েছে। সভায় গ্রামের উল্লেখিত অঞ্চলের সকল মুরব্বি, যুবক এবং তরুণদের উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়।

অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন কালাইউরা গ্রামের বিশিষ্ট মুরব্বি আব্দুস শহীদ, আব্দুল কুদ্দুস, আব্দুস শুক্কুর, মারুপ আহমদ, হারুনুর রশিদ টিপু, লায়েক আহমদ, ময়নুল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন, জাহেদ আহমদ, মারুফ আহমদ (২), আবু তাহের রাজু, সুলতান আহমদ, জাবের আহমদ, রাজিব উদ্দিন জাহেদ, লিটন আহমদ, লিটন (২) সজিবুর রহমান মুন্না, আব্দুল কাদির রাজু, মিজু আহমদ,জাহেদ আহমদ, আব্দুল বাছিত সাজু, জিবান আহমদ, জাহেদ আহমদ (২), রুহান আহমদ, কামরান আহমদ প্রমুখ।

A+ A-

সর্বশেষ সংবাদ

এবার শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেলো বিয়ানীবাজারের রাহাত

ক্লোজড সার্কিট ক্যামেরার আওতায় আসলো খলিল চৌধুরী এবি নিকেতনের প্রাথমিক শাখা

প্রেমের টানে ভারতীয় নারী সিলেটে, বাংলাদেশি নাগরিক অপহৃত

অস্ট্রেলিয়ার সড়কে গেল বাংলাদেশির প্রাণ

বড়লেখায় রাতের আঁধারে সড়কের নাম ফলক ভাংচুর!

শিল্পী সমিতিতে শিল্পীদের প্রবেশ নিষেধ!

ঘোষণাঃ

Translate »