১৮ই ফেব্রুয়ারি, ২০২০ ইং | ৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

কালাইউরায় সমাজ সেবামূলক সংগঠন গঠনের লক্ষ্যে মতবিনিময়

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/10/3443435454-1200x630.jpg

বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের কালাইউরায় সমাজ সেবামূলক সংগঠন গঠনের লক্ষ্য এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৪ অক্টোবর) সকাল ১০ টায় সংগঠক নুরুল আমিন কুদ্দুসের বাড়িতে সভায় স্থানীয় উদ্যোমী যুবক, তরুণ উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্টরা জানান, প্রাথমিক পর্যায়ে কালাইউরা মাঠ, মধ্য কালাইউরা, কালাইউরা পূর্ব, কালাইউরা নজুয়া এবং কালা উরা অংশের যুবক ও তরুণদের নিয়ে একটি সমাজ কল্যাণ মূলক সংস্থা গঠনের লক্ষ্য এ মত বিনিময় করা হয়। পর্যায়ক্রমে সংগঠনের পরিধি আরো সম্প্রসারিত করা হবে জানিয়ে তারা বলেন, কালাইউরা একটি বৃহৎ গ্রাম, ফলে সামগ্রিকভাবে এলাকার প্রত্যাশিত উন্নয়ন সম্ভব হচ্ছে না। তাই আঞ্চলিক এই সংগঠনের মাধ্যমে এলাকার শিক্ষা, ক্রীড়াসহ সমাজ উন্নয়ন মূলক কর্মকান্ড পরিচালিত হবে।

উপস্থিত যুবকরা জানান, প্রাথমিক পর্যায়ে সংগঠনের নাম ‘নিউক্লিয়াস যুব পরিষদ, কালাইউরা’ হিসেবে সর্বসম্মতিক্রমে নির্ধারণ করা হয়েছে। সদস্য সংগ্রহ এবং কমিটি গঠনের লক্ষ্যে আগামী মঙ্গলবার রাতে সভা আহবান করা হয়েছে। সভায় গ্রামের উল্লেখিত অঞ্চলের সকল মুরব্বি, যুবক এবং তরুণদের উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়।

অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন কালাইউরা গ্রামের বিশিষ্ট মুরব্বি আব্দুস শহীদ, আব্দুল কুদ্দুস, আব্দুস শুক্কুর, মারুপ আহমদ, হারুনুর রশিদ টিপু, লায়েক আহমদ, ময়নুল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন, জাহেদ আহমদ, মারুফ আহমদ (২), আবু তাহের রাজু, সুলতান আহমদ, জাবের আহমদ, রাজিব উদ্দিন জাহেদ, লিটন আহমদ, লিটন (২) সজিবুর রহমান মুন্না, আব্দুল কাদির রাজু, মিজু আহমদ,জাহেদ আহমদ, আব্দুল বাছিত সাজু, জিবান আহমদ, জাহেদ আহমদ (২), রুহান আহমদ, কামরান আহমদ প্রমুখ।

A+ A-

সর্বশেষ সংবাদ

নিউইয়র্কে 'হেইট ক্রাইম' আতঙ্কে প্রবাসী সিলেটিরা

মাথিউরা দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন, চ্যাম্পিয়ন রহিম ব্যাগ গ্যালারি

বিয়ানীবাজার আঙ্গারজুরে ইউসুফ ঈসমাইল দ্বৈত্য ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন

বিয়ানীবাজারে ‘বন্ধু-৮৭’ গ্রুপের সদস্য বিএনপি নেতা কামালের ইন্তেকাল

বড়লেখা থেকে মোটর সাইকেল চুরি

সাবেক শিক্ষামন্ত্রী নাহিদের সম্পাদিত ‘জয় বাংলা’র মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী

ঘোষণাঃ

Translate »