১৬ই অক্টোবর, ২০১৯ ইং | ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

মীরাক্কেল ১০-এ বিয়ানীবাজারের রিমন

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/09/rimon-1200x630.jpg

মানুষ খুব কষ্ট পেলে কাঁদে, আবার কখনও খুব সুখের অনুভূতিতে কাঁদে। কিন্তু হাসতে পারে শুধু আনন্দ পেলেই। কাউকে হাসতে দেখলেও মন ভরে ওঠে ভালো লাগার অনুভূতিতে। সবার মাঝে রাশি রাশি হাসি ছড়িয়ে দিতে কলকাতার জি-বাংলা চ্যানেলের আয়োজন করে একটি জনপ্রিয় কৌতুকাশ্রয়ী রিয়েলিটি শো, যার নাম হচ্ছে ‘মীরাক্কেল’ আক্কেল চ্যালেঞ্জার। ২০০৬ সালে শুরু হওয়া এই অনুষ্ঠানটি ভারত, বাংলাদেশসহ সারা পৃথিবীর বাংলা ভাষার মানুষের অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান হিসাবে স্থান করে নিয়েছে।

প্রতিবারের ন্যায় এবার কমেডি রিয়েলিটি শো মীরাক্কেল ১০ এর আয়োজন করছে জি-বাংলা চ্যানেল। আর প্রতিবারের ন্যায় এবারও এ প্রতিযোগিতায় অংশ নিচ্ছে বাংলাদেশের প্রতিযোগিরা। গত ২৭ সেপ্টেম্বর ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে ঢাকার গুলশানের এম্মানুয়েলস ব্যাঙ্কুয়েটিং হলে অনুষ্ঠিত হলো এ কমেডি রিয়েলিটি শো এর বাংলাদেশ পর্বের অডিশন।

অডিশন শেষে বিচারকদের রায়ে সিলেটের বিয়ানীবাজারের সন্তান কৌতুক অভিনেতা আবিদুল ইসলাম রিমনসহ বাংলাদেশের ১২জন প্রতিযোগি মীরাক্কেল ১০ এ অংশগ্রহণের সুযোগ পেয়েছে।

কৌতুক অভিনেতা আবিদুল ইসলাম রিমনের বাড়ি সিলেটের বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের নয়াগ্রাম এলাকার হাফিজ ফয়জুর রহমান ও হাজেরা বেগমের পুত্র। তিন ভাইয়ের মধ্যে রিমন সবার ছোট। সিলেটের মেট্রোপলিটন  ইউনিভার্সিটি থেকে মার্কেটিং বিভাগে গ্রেজ্যুয়েশন সম্পন্ন করেছে রিমন। সে ভারত সীমান্ত এলাকা নয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পঞ্চম, পূর্ব মুড়িয়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং বিয়ানীবাজার সরকারি কলেজ থেকে এইচএসসি সম্পন্ন করে।

দেশব্যাপী আবিদুল ইসলাম রিমন একজন স্ট্যান্ডআপ কমেডিয়ান হিসেবে পরিচিত। এ পর্যন্ত সে স্ট্যান্ডআপ কমেডি পারফর্ম করেছে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) জনপ্রিয় কমেডি ম্যাগাজিন অনুষ্ঠান ‘হাসতে মোদের মানা’তে। পাশাপাশি বাংলাদেশের একমাত্র কমেডি রিয়েলিটি শো এনটিভি মার্সেল হা শো সিজন ৪-এর ছিল একজন পারফর্মার। এছাড়া সিলেটের জনপ্রিয় গ্রীনবাংলা মিডিয়া হাউজেরও একজন সদস্য সে। তবে সে শুধু বলতে পছন্দ করে না, রম্য লিখতেও পছন্দ করে। সে জাতীয় দৈনিক সমকাল ও কালের কণ্ঠে নিয়মিতভাবে রম্য লিখে যাচ্ছে।

ঢাকা থেকে রবিবার সকালে প্রিয় শহর সিলেটে ফিরে আসে। রিয়েলিটি শো মীরাক্কেল-১০ এ সুযোগ পাওয়া ১২ বাংলাদেশীদের মধ্যে একমাত্র সিলেটী রিমন আরো এগিয়ে যেতে চায়। প্রিয়জন, সহপাঠীদের কাছে তার মনের সে বাসনা একাধিকবার ব্যক্ত করেছে। রিমনের সামনে সে সুযোগ নিয়ে এসেছে জি-বাংলার মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার্স। এখন দেখার পালা অদম্য প্রাণশক্তি ও প্রতিভার অধিকারী রিমন কলকাতা কিভাবে মাতায়। তার সাফল্যের দিকে তাকিয়ে থাকবে পুরো সিলেট।

উল্লেখ্য, ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’ পরিচালনা করেন শুভঙ্কর চট্টোপাধ্যায়। আর অনুষ্ঠানটি উপস্থাপনা করেন মীর আফসার আলী। মূল পর্বগুলোতে বিচারকের দায়িত্ব পালন করেন শ্রীলেখা মিত্র, রজতাভ দত্ত ও পরাণ বন্দোপাধ্যায়।

A+ A-

সর্বশেষ সংবাদ

এবার শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেলো বিয়ানীবাজারের রাহাত

ক্লোজড সার্কিট ক্যামেরার আওতায় আসলো খলিল চৌধুরী এবি নিকেতনের প্রাথমিক শাখা

প্রেমের টানে ভারতীয় নারী সিলেটে, বাংলাদেশি নাগরিক অপহৃত

অস্ট্রেলিয়ার সড়কে গেল বাংলাদেশির প্রাণ

বড়লেখায় রাতের আঁধারে সড়কের নাম ফলক ভাংচুর!

শিল্পী সমিতিতে শিল্পীদের প্রবেশ নিষেধ!

ঘোষণাঃ

Translate »