১৬ই অক্টোবর, ২০১৯ ইং | ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে শৌখিন নাট্যালয়ের বিশেষ সম্মাননা পেলেন সহকারি শিক্ষা কর্মকর্তা মাসুম মিয়া

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/09/234454676-1200x630.jpg

বিয়ানীবাজারে বিদ্যালয় ভিত্তিক নাট্যচর্চায় বিশেষ অবদানের জন্য সহকারি উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মাসুম মিয়াকে শৌখিন নাট্যালয়ের পক্ষ থেকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়েছে। শনিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় স্থানীয় একটি অভিজাত রেস্টুরেন্টে এক অনুষ্ঠানের মাধ্যমে এ বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

তিন পর্বের অনুষ্ঠানের ১ম পর্বে সংগঠনের নতুন উপদেষ্টা হিসেবে সহকারি উপজেলা শিক্ষা কর্মকর্তা আশরাফুল আলমকে বরণ করা হয়। দ্বিতীয় পর্বে বিশেষ সম্মাননা প্রদান উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সম্মানিত অতিথিকে ফুল দিয়ে বরণ করছেন আয়োজকরা

সংগঠনের সভাপতি আতিকুল ইসলাম রুকনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তন্ময় পাল চৌধুরীর সঞ্চালনায় সম্মানিত অতিথি ছিলেন সহকারি উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মাসুম মিয়া। এছাড়াও অতিথি ছিলেন শেখ ওয়াহিদুর রহমান একাডেমির অধ্যক্ষ জহিরুল ইসলাম চৌধুরী, ইউআরসি ইন্সট্রাকটার মোহাম্মদ আহসান কবীর, সহকারি উপজেলা শিক্ষা কর্মকর্তা আশরাফুল আলম, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল এবং সম্মিলিত নাট্য পরিষদ, বিয়ানীবাজারের সাধারণ সম্পাদক শাবুল আহমেদ।

আলোচনা সভায় অনুভূতি প্রকাশ করেন সংগঠনের নাট্যকর্মী আফজাল আহমদ, মোঃ আলী হোসেন, মোঃ জামিল হোসেন, মোঃ আলী আজগর, মুজাহিদুর রহমান, রাজন দাস ও সাধন দাস।

আলোচনা সভা শেষে অতিথিরা সম্মানিত অতিথির হাতে বিশেষ সম্মাননা স্মারক তুলে দেন। তৃতীয় পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে বিশেষ সম্মাননা অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

A+ A-

সর্বশেষ সংবাদ

এবার শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেলো বিয়ানীবাজারের রাহাত

ক্লোজড সার্কিট ক্যামেরার আওতায় আসলো খলিল চৌধুরী এবি নিকেতনের প্রাথমিক শাখা

প্রেমের টানে ভারতীয় নারী সিলেটে, বাংলাদেশি নাগরিক অপহৃত

অস্ট্রেলিয়ার সড়কে গেল বাংলাদেশির প্রাণ

বড়লেখায় রাতের আঁধারে সড়কের নাম ফলক ভাংচুর!

শিল্পী সমিতিতে শিল্পীদের প্রবেশ নিষেধ!

ঘোষণাঃ

Translate »