১৬ই অক্টোবর, ২০১৯ ইং | ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

২৪ ঘন্টা সম্প্রচারে এসেছে এবিটিভি ।। প্রতি সপ্তাহে থাকছে বিশেষ বিশেষ প্রতিবেদন

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/09/BeanibazarNews_abtv_24_hours.jpg

বিশ্বায়নে বিয়ানীবাজার- এ স্লোগান নিয়ে বিয়ানীবাজারের প্রথম আইপি টিভি ABtv যাত্রা শুরু করে ২০১৭ সালে। এবি মিডিয়াগ্রুপের এ প্রতিষ্ঠান গত বছরের ২৬ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে ABtv পরীক্ষামুলক সম্প্রচার শুরু করে। বর্তমানে টিভিটি নিজস্ব ওয়েব সাইটে http://abtv24.com ২৪ ঘন্টা সম্প্রচার শুরু করেছে। একই সাথে শুক্রবারের বিশেষ আয়োজন ও খবরধর্মী প্রতিবেদন সপ্তাহের বিয়ানীবাজার সম্প্রচারিত হচ্চে প্রতি শনিবারে।

বিয়ানীবাজার উপজেলার সমস্যা, সম্ভাবনা, সাফল্য, ব্যর্থতা, স্বপ্ন-অগ্রযাত্রা এবং শৌখিন পেশাজীবীদের নিয়ে প্রতিবেদন করছেন ABtv। একঝাঁক মেধাবী তরুণ প্রতিশ্রুতিশীল সাংবাদিকদের মননশীলতায়  প্রতি শনিবার সাপ্তাহিক বাজার দর এবং প্রতি বুধবার স্থানীয় দুর্ভোগ-দুর্দশা নিয়ে বিশেষ প্রতিবেদন সম্প্রচার শুরু হয়েছে।

আগামীতে বিয়ানীবাজার উপজেলাসহ আশপাশ এলাকার মানুষের জীবনচারণ নিয়ে বিশেষ বিশেষ প্রতিবেদন সম্প্রচার করবে স্বল্প সময়ে উপজেলাবাসীর আস্থা অর্জন করা ABtv। আপনার স্বপ্ন, সম্ভাবনা এবং সমস্যার কথা জানাতে abtv.news24@gmail.com  এ মেইলের মাধ্যমে অবহিত করতে পারবেন।

দর্শকরা যাতে দ্রুত সময়ের মধ্যে এবিটিভি দেখতে পারেন সেজন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ABtv (https://www.facebook.com/AmaderBeanibazarTV/) পেইজ এবং youtube এ ABtv24 চ্যানেল (http://bit.ly/2OOvJad) রয়েছে।

এবি মিডিয়াগ্রুপের সিওও এবং এবিটিভির বার্তা প্রধান আহমেদ ফয়সাল বলেন, শুরু থেকেই আমরা উপজেলাবাসীর সমস্যা, সম্ভাবনা, দুর্ভোগ-দুর্দশা, সাফল্য ও অগ্রযাত্রা নিয়ে প্রতিবেদন প্রকাশ করতে সক্ষম হয়েছি। একই সাথে ২৪ ঘন্টা সম্প্রচার শুরু করেছি। মুক্তিযুদ্ধ ও আবহমান বাংলার সংস্কৃতি, ক্রীড়া এবং বিনোদন তুলে ধরতে আমরা কাজ করেছি। আগামীতে আমাদের প্রচেষ্টা আরো বিস্তৃত করবো। তিনি সকল শ্রেণি পেশার বিয়ানীবাজারবাসীর সহযোগিতা প্রত্যাশা করেন।

এবিটিভির সিইও রিজু মোহাম্মদ বলেন, বর্হিবিশ্বে বিয়ানীবাজারের প্রতিনিধিত্ব করছে এবিটিভি। বিয়ানীবাজার উপজেলার সর্বশেষ খবর শ্রোতাদের কাছে দ্রুত সময়ের মধ্যে পৌছে দিতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ। একই সাথে প্রবাসীদের কল্যাণ, তাদের জীবন যাত্রা ও প্রবাসী কমিউনিটির সর্বশেষ অবস্থা জানাতে আমরা সচেষ্ট রয়েছি। সবার ভালবাসায় এবিটিভি এগিয়ে যাবে এটাই আমাদের প্রত্যাশা।

এবিমিডিয়া গ্রুপের এমডি ফখরুল ইসলাম দেলোয়ার বলেন, অল্প সময়ে এবিটিভি এ অঞ্চলের মানুষের ভালবাসা অর্জন করেছে। প্রবাসীদের মন জয় করতে পেরেছে দেখে আপ্লুত হয়েছি। সবার ভালবাসা ও সহযোগিতায় এবিটিভি ২৪ ঘন্টা সম্প্রচার শুরু করেছে। আগামীতে আরো দৃপ্তপদে এবিটিভি নতুন নতুন আয়োজন দিয়ে শ্রোতাদের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকবে এবিটিভি– এটাই প্রত্যাশাকরি।



“বিয়ানীবাজার উপজেলার প্রথম ২৪ ঘন্টার টেলিভিশন ABtv’ র অফিসিয়াল ইউটিউব চ্যানেল, সাবস্ক্রাইব করে দেখতে থাকুন প্রতিদিনকার বিয়ানীবাজারের ঘটনাপ্রবাহ”নিচের লিঙ্কটি ক্লিকের মাধ্যমে সহজেই সাবস্ক্রাইব করতে পারবেন ABtv
Subscribe: http://bit.ly/2OOvJad
A+ A-

সর্বশেষ সংবাদ

এবার শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেলো বিয়ানীবাজারের রাহাত

ক্লোজড সার্কিট ক্যামেরার আওতায় আসলো খলিল চৌধুরী এবি নিকেতনের প্রাথমিক শাখা

প্রেমের টানে ভারতীয় নারী সিলেটে, বাংলাদেশি নাগরিক অপহৃত

অস্ট্রেলিয়ার সড়কে গেল বাংলাদেশির প্রাণ

বড়লেখায় রাতের আঁধারে সড়কের নাম ফলক ভাংচুর!

শিল্পী সমিতিতে শিল্পীদের প্রবেশ নিষেধ!

ঘোষণাঃ

Translate »