১৬ই অক্টোবর, ২০১৯ ইং | ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

ফাইনাল ম্যাচ পরিত্যাক্ত, যৌথ চ্যাম্পিয়ন বাংলাদেশ-আফগানিস্তান

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/09/beanibazarnews_trophy-devide.jpg

অবশেষে বৃষ্টিতে ভেস্তে গেলো বাংলাদেশ-আফগানিস্তানের ফাইনাল। রাত ৯টার কিছু সময় পর দুই আম্পায়াররা ম্যাচটি পরিত্যাক্ত ঘোষণা করেছেন। ত্রি-দেশীয় টি-২০ সিরিজের ফাইনাল ম্যাচটি বৃষ্টিতে ভেসে যাওয়ায় যৌথভাবে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদশ ও আফগানিস্তান।

বিকেল থেকে শুরু হওয়া বৃষ্টি রাতেও চলছিলো। বাংলাদেশ দলের ক্রিকেটাররা তাই ফুটবল নিয়েই নেমে পড়েন মাঠে। রাত সাড়ে ৮টার কিছু সময় পরে টাইগাররা একে একে ড্রেসিংরুম থেকে বেরিয়ে এসে উইকেটের এক পাশে ফুটবল খেলা শুরু করেন। এর এক ফাঁকে আম্পায়াররা মাঠে প্রবেশ করে তাদের সিদ্ধান্ত জানিয়ে দেন।

টানা বৃষ্টি হলেও আয়োজকেরা আশায় বুক বেঁধেছেন অন্তত পক্ষে যেনো ৫ ওভার করে হলেও ম্যাচ হোক। কারণ এই ফাইনাল ম্যাচটির জন্য কোনো রিজার্ভ ডে রাখা হয়নি। আজকে মাঠের লড়াইয়ে শিরোপার নিষ্পত্তি না হলে বাংলাদেশ ও আফগানিস্তান দুই দলকেই যুগ্ম চ্যাম্পিয়ন হয়ে মাঠ ছাড়তে হয়েছে।

স্বাগতিক বাংলাদেশ, আফগানিস্তান ছাড়াও তিন জাতির এই টি-২০ সিরিজে অংশ নিয়ে ছিলো জিম্বাবুয়ে দল। আজ ফাইনালে মাঠে নামার কথা বাংলাদেশ ও আফগানিস্তানের। বৃষ্টির কারণে ফাইনাল ম্যাচটি পরিত্যাক্ত হওয়ায় যৌথভাবে চ্যাম্পিয়ন হলো দুই দল। পরে সাকিব আল হাসান ও রশিদ খান ট্রফি ভাগাভাগি করে মাঠ ছাড়েন।

A+ A-

সর্বশেষ সংবাদ

এবার শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেলো বিয়ানীবাজারের রাহাত

ক্লোজড সার্কিট ক্যামেরার আওতায় আসলো খলিল চৌধুরী এবি নিকেতনের প্রাথমিক শাখা

প্রেমের টানে ভারতীয় নারী সিলেটে, বাংলাদেশি নাগরিক অপহৃত

অস্ট্রেলিয়ার সড়কে গেল বাংলাদেশির প্রাণ

বড়লেখায় রাতের আঁধারে সড়কের নাম ফলক ভাংচুর!

শিল্পী সমিতিতে শিল্পীদের প্রবেশ নিষেধ!

ঘোষণাঃ

Translate »