১৬ই অক্টোবর, ২০১৯ ইং | ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজার শিল্পকলা একাডেমীর সুরলা আয়োজনে সভাপতিকে বিদায়

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/09/2122222-1200x630.jpg

যে কোন বিদায় বেদনার হলেও আনন্দগণ পরিবেশে বিয়ানীবাজার শিল্পকলা একাডেমীর সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী আরিফুর রহমানকে বিদায় জানালো শিল্পকলা একাডেমী বিয়ানীবাজার। গান, আবৃতি, আড্ডা ও সংক্ষিপ্ত আলোচনার মাধ্যমে তাঁকে বিদায় জানান সংগঠনের দায়িত্বশীলরা।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকাল ১১টায় শিল্পকলা একাডেমীতে এ বিদায় ও সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করে সংগঠনটি।

একাডেমীর সিনিয়র সদস্য মুক্তিযোদ্ধা আব্দুল মালীক ফারুকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক আব্দুল ওয়াদুদ’র সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র আব্দুস শুকুর। সংবর্ধিত অতিথি একাডেমী সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী আরিফুর রহমান, বিশেষ অতিথি সংস্কৃতিজন মীর মোহাম্মদ খোকন, বিয়ানীবাজার নিউজ ২৪ সম্পাদক আহমেদ ফয়সাল, একাডেমী যুগ্ম সম্পাদক আতিকুল ইসলাম রুকন ও ছালেহ আহমদ শাহীন।

অনুষ্ঠানের শুরুতে একাডেমী শিল্পীরা সমবেত ও একক কণ্ঠে গান-আবৃতি পরিবেশন করেন।

আলোচনা পর্বে প্রধান অতিথি পৌর মেয়র আব্দুস শুকুর বলেন, তিনি আমাদের লোক ছিলেন, আছেন এবং আগামীতে থাকবেন। কারণ কাজী আরিফুর রহমান শুধু একজন সরকারি কর্মকর্তা ছিলেন না, তিনি এ সমাজের একজন হয়েও বিভিন্নভাবে সম্পৃক্ত থেকেছেন। শিক্ষা, সংস্কৃতি, ক্রীড়াসহ সবক্ষেত্রে তিনি কাজ করেছেন- তার কাজের মাধ্যমে বিয়ানীবাজারবাসীর কাজে স্মরণীয় হয়ে থাকবেন।

সংবর্ধিত অতিথি কাজী আরিফুর রহমান বলেন, একজন সরকারি কর্মকর্তা হয়ে আমি চেষ্টা করেছি সর্বোচ্চ অবস্থা থেকে কাজ করতে। আমাদের দায়িত্বে মধ্যে পড়ে অথছ করেনী এমন ঘটনা তেমন নেই। চেষ্টা করেছি এ উপজেলা সংস্কৃতি, ক্রীড়া ও শিক্ষার প্রসারে কাজ করতে। উপজেলা সবুজায়ন করতে এক সাথে লাখো বৃক্ষ রোপন করাও আমাকে পুলকিত করে। যা সম্ভব হয়েছে উপজেলাবাসীর এবং সবক্ষেত্রে সকল দায়িত্বশীলদের সহযোগিতা। তিনি বলেন, বিয়ানীবাজার এমন একটা জায়গা যেখানে কাজ করলে আনন্দ পাওয়া যায়।

আলোচনা পর্বশেষে সংগঠনের পক্ষ থেকে সংবর্ধিত অতিথির হাতে স্মারক সম্মাননা তুলে দেন আয়োজক সংগঠনের দায়িত্বশীল ও অতিথিরা।

A+ A-

সর্বশেষ সংবাদ

এবার শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেলো বিয়ানীবাজারের রাহাত

ক্লোজড সার্কিট ক্যামেরার আওতায় আসলো খলিল চৌধুরী এবি নিকেতনের প্রাথমিক শাখা

প্রেমের টানে ভারতীয় নারী সিলেটে, বাংলাদেশি নাগরিক অপহৃত

অস্ট্রেলিয়ার সড়কে গেল বাংলাদেশির প্রাণ

বড়লেখায় রাতের আঁধারে সড়কের নাম ফলক ভাংচুর!

শিল্পী সমিতিতে শিল্পীদের প্রবেশ নিষেধ!

ঘোষণাঃ

Translate »