৭ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

বড়লেখায় ষাটোর্ধ্ব বৃদ্ধের রহস্যজনক মৃত্যু, লাশ উদ্ধার

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/09/BeanibazarNews_60thold.jpg

বড়লেখায় আব্দুল মতিন নামের ষাটোর্ধ্ব বৃদ্ধের রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। পরে খবর পেয়ে বড়লেখা থানা পুলিশ বৃদ্ধের লাশটি উদ্ধার করে। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকাল ৮টায় উপজেলার গাংকুল এলাকায় এ ঘটনা ঘটে।

আব্দুল মতিন (৬০) বড়লেখা উপজেলার গাংকুল এলাকার মৃত রইচ আলীর ছেলে।

জানা গেছে, গত ১৬ সেপ্টেম্বর রাত ৯টায় ছেলে সাজু আহমদকে মোবাইলে ফোনে কল করে বাড়িতে আসছেন জানিয়ে নিখোঁজ হন উপজেলার গাংকুল এলাকার আব্দুল মতিন (৬০)। পরে রাত ১টার দিকে ওই বৃদ্ধ বাড়িতে  না ফেরায় তার স্বজনরা আত্মীয়-স্বজন ও প্রতিবেশীদের বাড়িতে খোঁজ করেও তার কোন সন্ধান পাননি। পরে ১৭ সেপ্টেম্বর সকাল ৮টায় প্রতিবেশির দেয়া খবরে পাশের গ্রামের রহিম উদ্দিনের বাড়িতে যান তার ছেলে রাজু আহমদ ও সাজু আহমদ। সেখানে গিয়ে ওই বাড়ির পুকুরপাড়ে মানুষের ভিড় দেখেন এবং তাদের বাবার জুতা ও গ্যাস লাইট পড়ে থাকতে দেখেন।

তখন আব্দুল কাদির নামের একজন উপস্থিত সবাইকে জানান, পুকুরে গোসল করতে নামলে তিনি একটি মানব শরীরের আকৃতি বুঝতে পারেন এবং বাড়ির সকলকে এ বিষয়টি অবগত করেন।

পরে স্থানীয় ইউপি সদস্য সাহিদুল ইসলাম সুমনের অনুমতিতে আব্দুল মতিনের ছেলে সাজু আহমদ পুকুরে নেমে মৃত অবস্থায় তাদের বাবার লাশটি পুকুর পারে তুলে আনেন। এসময় আব্দুল মতিনের নাক ও মুখ দিয়ে রক্ত ঝরতে দেখা যায়। এসময় পুকুর পাড়ে আব্দুল মতিনের জুতা ও গ্যাস লাইটটি পাওয়া গেলেও তার সাথে থাকা নগদ ৯ হাজার টাকা ও ব্যবহৃত মোবাইল ফোনটি পাওয়া যায়নি।

এদিকে, আব্দুল মতিনের রহস্যজনক এ মৃত্যুর সংবাদটি তার ছেলে রাজু আহমদ বাদী হয়ে বড়লেখাঁ থানা পুলিশকে লিখিতভাবে অবগত করলে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

A+ A-

সর্বশেষ সংবাদ

মাহা প্রথম আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্ট : কুড়ারবাজারকে হারিয়ে ফাইনালে মাথিউরা

বিয়ানীবাজারে স্পর্শ সোস্যাল মিডিয়ার ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন

অনলাইন পোর্টালসহ বিভিন্ন মাধ্যমে অপপ্রচার- প্রতিবাদ জানিয়েছেন বড়লেখার আলতাব

সড়কে গেলো প্রাণ, বিয়ানীবাজারে বিয়ের অনুষ্ঠানে আসা হলো না তাহেরের

বৈরাগীবাজারে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন ও আলোচনা সভা অনুষ্ঠিত

বিয়ানীবাজারে শুরু হচ্ছে দ্বৈত্য ব্যাডমিন্টন টুর্নামেন্ট, উদ্বোধন ১৭ ডিসেম্বর

ঘোষণাঃ

Translate »