১৩ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে ইউএনওকে বিদায়ী সংবর্ধনা দিলো উপজেলা পরিষদ

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/09/BeanibazarNews_uno-biday.jpg

বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী আরিফুর রহমানকে বিদায়ী সংবর্ধনা দিয়েছেন উপজেলা পরিষদ। বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে এ সংবর্ধনা দেয়া হয়।

উপজেলা পরিষদের সভাপতি আবুল কাশেম পল্লব এর সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী আরিফুর রহমান। সংবর্ধিত অতিথির বক্তব্যে কাজী আরিফুর রহমান বলেন, ‘সাবেক ও বর্তমান উপজেলা পরিষদের সকল জনপ্রতিনিধিরা খুবই আন্তরিক, আমি কর্মক্ষেত্রে তাদের সবার সর্বাত্মক সহযোগিতা পেয়েছি। ফলে সকলকে নিয়ে সুন্দর একটি টিমওয়ার্ক করে কাজ করেছি। কতটুকু পেরেছি বলতে পারব না, তবে চেষ্টা করেছি। দায়িত্ব পালনকালে সবাই যেভাবে সহযোগিতা করেছেন সে কারণে আমি সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।’

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জামাল হোসেন, চারখাই ইউপি চেয়ারম্যান মাহমদ আলী, শেওলা ইউপি চেয়ারম্যান জহুর উদ্দিন, দুবাগ আব্দুস সালাম, কুড়ারবাজার ইউপি চেয়ারম্যান আবু তাহের, ম্যাথিউরা ইউপি চেয়ারম্যান শিহাব উদ্দিন, তিলপারা ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান, মোল্লাপুর ইউপি চেয়ারম্যান এমএ মান্নান, মুড়িয়া ইউপি চেয়ারম্যান আবুল খয়ের ও লাউতা ইউপি চেয়ারম্যান গৌছ উদ্দিন।

অনুষ্ঠানে বক্তারা কাজী আরিফুর রহমানের জ্ঞান, বিচক্ষণতা, কর্মোদ্যম, সাধারণ মানুষের প্রতি ভালবাসা, প্রশাসন পরিচালনায় উদ্ভাবনী শক্তিসহ বিভিন্ন বিষয়ে কর্মদক্ষতার প্রশংসা করে বলেন, ইউএনও কাজী আরিফুর রহমান গত বছরে্র ফেব্রুয়ারি মাসের শেষ দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পেয়ে বিয়ানীবাজারে আসেন। দীর্ঘ সময়ে তার কর্মদক্ষতা ও ব্যক্তিত্বের গুণে তিনি জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিসহ সাধারণ মানুষের মধ্যে একজন জনবান্ধব নির্বাহী কর্মকর্তা হিসেবে পরিচিতি অর্জন করতে সক্ষম হন।’ বক্তারা আরো বলেন, ‘আমরা আশাবাদী তিনি নতুন কর্মস্থলে গিয়েও বিয়ানীবাজার উপজেলার মানুষকে যেকোনো প্রয়োজনে সহযোগিতা করবেন।’

উল্লেখ্য, ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসাবে কাজী আরিফুর রহমান যোগদান করেছিলেন।

A+ A-

সর্বশেষ সংবাদ

জকিগঞ্জে ইয়াবাসহ পেশাদার মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব

প্যারিসে বিয়ানীবাজার প্রবাসীর আকস্মিক মৃত্যু, কমিউনিটিতে শোকের ছায়া

চারখাই সমাজ কল্যাণ সংস্থা ফ্রান্সের পূর্ণাঙ্গ কমিটি গঠন।। সভাপতি ফরিদ, সাধারণ সম্পাদক জাহেদ

বিয়ানীবাজারের চারখাই বণিক সমিতির নির্বাচনে ৩৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

২৮ ডিসেম্বর মাঠে গড়াচ্ছে উপজেলা ক্রিকেট লীগের সপ্তম আসর

বিয়ানীবাজারে আসার পথে নগদ টাকা ও মোবাইলসহ ব্যাগ হারালেন এক যাত্রি, ফেরত পেতে চাইলেন সহযোগিতা

ঘোষণাঃ

Translate »