২০শে ফেব্রুয়ারি, ২০২০ ইং | ৭ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

বড়লেখার ইটাউরিতে গুড়িয়ে দেয়া হয়েছে মদ-জুয়ার আসর

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/09/BeanibazarNews_mod-jua.jpg

বড়লেখায় উপজেলার নিজবাহাদুরপুর ইউনিয়নের ইটাউরি বাজার ও তৎসংলগ্ন একটি বাড়ীর মধ্যে দীর্ঘদিন থেকে চলছে মদ ও জুয়ার আসর প্রশাসনের হস্তক্ষেপে উচ্ছেদ করা হয়। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে জুয়ার আসর উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সুয়েব আহমদ।

এসময় অপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন আহমদ, থানার ইয়াসীনুল হক, নিজবাহাদুরপুর ইউনিয়নের চেয়ারম্যান ময়নুল হক,সাংবাদিক এম. ফয়জুল হক শিমুল, ইউপি সদস্য সাজু আহমদ, শামীম আহমদ, সিরাজ উদ্দিন, কবীর আহমদ, সুনাম উদ্দিন আব্দুর রহীম উনু, আওয়ামী লীগের নেতা ফজলুর রহমান বেলাই, যুবলীগ সভাপতি আব্দুল করিটসহ এলাকার সুশীল সমাজ ও সচেতন নাগরিকবৃন্দ।

অভিযানকালে প্রশাসনের পক্ষ থেকে উল্লেখিত স্থানে পরবর্তীতে মদ ও জুয়ার আসর বসালে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার হুশিয়ারি প্রদান করা হয় এবং অভিযুক্তদের তিন দিনের মধ্যে ইউপি চেয়ারম্যানের মাধ্যমে ভবিষ্যতে আর এরকম কার্যকলাপে জড়িত হবেনা মর্মে অঙ্গিকারনামা প্রদানের নির্দেশ প্রদান করা হয়।

এদিকে, বড়লেখা উপজেলার ইটাউরি বাজারের জবলু হোটেল তল্লাসী চালিয়ে পুলিশ মদ ও জুয়ার আসর উচ্ছেদ করে হোটেলটি তালাবদ্ধ করে এবং ইটাউরি উচ্চ বিদ্যালয় সংলগ্ন ‘লাইলন’ মিয়ার খালি বাড়ীর পুরনো জুয়ার আসর উচ্ছেদ করে প্রশাসন।

A+ A-

সর্বশেষ সংবাদ

হারলো বঙ্গবন্ধু স্মৃতি পরিষদ, সহজ জয়ে সেমিতে এ্যারাইভাল্স স্পোর্টিং ক্লাব

বিয়ানীবাজারে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ট্রাকের ধাক্কা!

মাথিউরায় শহীদ কমর উদ্দিন স্মৃতি সংসদের আহবায়ক কমিটি গঠন

বিয়ানীবাজারে কিশোর গ্যাংয়ের হামলায় এসএসসি পরীক্ষার্থী আহত

দেউলগ্রাম ছাত্র কল্যাণ পরিষদের উদ্যোগে ফ্রি ভর্তি কার্যক্রম সম্পন্ন

কিডনি রোগে আক্রান্ত বড়লেখার সুলতান আলীর বাঁচার আকুতি

ঘোষণাঃ

Translate »