২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট- লাউতার বয়কট, মোল্লাপুর খেলবে না

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/09/BeanibazarNews_goldcup-lauta-mullapur.jpg

বিয়ানীবাজারে এবার দ্বিতীয়বারের মতো মাঠে গড়িয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। জাতীয় পর্যায়ের সম্ভাবনাময় খেলোয়াড় তৈরির প্রত্যাশায় বিয়ানীবাজারেও শুরু হয়েছে এ টুর্নামেন্ট। তবে টুর্নামেটের সেমিফাইনালে আসার পর তা মাঠের নিরাপত্তা, দায়িত্বশীলদের পক্ষপাতদুষ্ট আচরণ ও অনিয়মের অভিযোগ তুলে দুই সেমিফাইনালিস্ট মোল্লাপুর ও লাউতা ইউনিয়ন ফুটবল একাদশ খেলা বয়কট ও মাঠে না আসার ঘোষণা দিয়েছে।

জানা গেছে, গত ৫ সেপ্টেম্বর বিয়ানীবাজার পৌরশহরের পঞ্চখণ্ড হরগোবিন্দ (পিএইচজি) সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুরু হয়েছে। এ টুর্নামেন্টের নকআউট পর্বে জয় নিয়ে সেমিনাইলে ওঠে বিয়ানীবাজার পৌরসভা,  মোল্লাপুর ও লাউতা ইউনিয়ন ফুটবল একাদশ। সোমবার ১ম কোয়ার্টার ফাইনালে দুবাগ ইউনিয়ন ফুটবল একাদশকে পরাজিত করে বিয়ানীবাজার পৌরসভা ফুটবল একাদশ। পরে লটারিতে পৌরসভা ফাইনালে উত্তীর্ণ হলে মঙ্গলবার বিকেলে মাঠে গড়ানোর কথা ছিল মোল্লাপুর ও লাউতা ইউনিয়ন ফূতবল একাদশের মধ্যকার একমাত্র সেমিফাইনাল ম্যাচটি। কিন্তু লাউতা ইউনিয়ন ফুটবল একাদশ টুর্নামেন্টের আয়োজকদের বিরুদ্ধে ব্যাপক অনিয়ম ও নিরাপত্তাহীনতার অভিযোগে এ টুর্নামেন্ট বয়কট করেছে। অন্যদিকে, প্রতিপক্ষ দল মাঠে না আসার এমন ঘোষণায় টুর্নামেন্ট বয়কট না করলেও মাঠে আসবে না বলে নিশ্চিত করেছে মোল্লাপুর ইউনিয়ন ফুটবল একাদশ।

লাউতা ইউপি চেয়ারম্যান গৌছ উদ্দিন অভিযোগ করে ‘বিয়ানীবাজারনিউজ২৪.কম‘-কে বলেন, ‘বিয়ানীবাজারে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু হওয়ার পর থেকে আয়োজকদের বিরুদ্ধে অনিয়ম পাওয়া গেছে। তাছাড়া গত ম্যাচে আমাদের দলের টিম ম্যানেজার জামাল আহমদের সাথে অসদাচরণ করা হয়েছে। এমনকি তার ওপর মাঠে হামলার চালানোর পরও সশস্ত্র মহড়া দিয়েছে একটি সংঘবদ্ধ চক্র। এ বিষয়ে অভিযোগ করেও আমরা কোন প্রতিকার পাইনি। তাই নিরাপত্তাহীনতার শংঙ্কায় আমরা সেমিফাইনালে মাঠে নামছি না। আমরা এ টুর্নামেন্ট বয়কট করছি। ‘

মোল্লাপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান ‘বিয়ানীবাজারনিউজ২৪.কম‘-কে বলেন, ‘আমরা এ টুর্নামেন্ট বয়কট করিনি। তবে ২য় সেমিফাইনালে আমাদের প্রতিপক্ষ লাউতা ইউনিয়ন ফুটবল একাদশ অনিয়ম ও নিরাপত্তাহীনতার অজুহাত দেখিয়ে এ টুর্নামেন্ট বয়কট করেছে শুনেছি। প্রতিপক্ষ দলে মাঠে না আসারও ঘোষণা দিয়েছে। আমরা ফাইনালে উঠার জন্য মাঠে গিয়ে ক্রসের মুখোমুখি হতে চাইনা, তাই সৌজন্যতা বশৎ আমরা সেমিফাইনালে মাঠে নামছি না।’

এ ব্যাপারে জানার জন্য উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিনের মুঠোফোনে একাধিকবার কল করলে সংযোগ বন্ধ পাওয়া যায়। উপজেল নির্বাহী কর্মকর্তা কাজী আরিফুর রহমান বলেন, ঠিক বয়কট নয়, মাঠে গত ম্যাচে একটি সমস্যা হওয়ায় লাউতা খেলতে আসবে না জানিয়েছে। আমরা সকাল থেকে তাদের সাথে যোগাযোগ করছি। আশা করছি তাদের মাঠে আসবে এবং সেমিফাইনাল খেলায় অংশ নেবে।

A+ A-

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে ইউএনওকে বিদায়ী সংবর্ধনা দিলো পল্লীবাউল লোক সংগীতালয়

বিয়ানীবাজারের শহীদটিলা-কাজিরবাজার রাস্তার বেহাল দশা, চরম জনদুর্ভোগ

সড়ক দুর্ঘটনায় আহত মাওলানা শিহাব উদ্দিন আলীপুরী

১০৯ থেকে খবর পেয়ে বাল্যবিয়ে ঠেকালেন ইউএনও

বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট- সিলেট জেলা চ্যাম্পিয়ন গোলাপগঞ্জ

সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়- ফটকের সামনেই ময়লার ভাগাড়

ঘোষণাঃ

Translate »