২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

উৎসবমুখর পরিবেশে শ্রীধরা-নবাং জনমঙ্গল সমিতি ইউএসএ’র বনভোজন সম্পন্ন

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/09/BeanibazarNews_sredora-nobang.jpg

বিপুল উৎসাহ উদ্দীপনা আর উৎসবমূখর পরিবেশে যুক্তরাষ্ট্রে বসবাসরত শ্রীধরা ও নবাং গ্রামের সামাজিক সংগঠন শ্রীধরা-নবাং জনমঙ্গল সমিতি ইউএসএ’র বনভোজন সম্পন্ন হয়েছে। প্রাকৃতিক সৌন্দর্য্যে ঘেরা নিউইয়র্কের কুইন্স ব্রিজ পার্কে এই বনভোজনের আয়োজন করা হয়। আমন্ত্রিত অতিথি ছাড়াও প্রায় ২০০ শতাধিক শ্রীধরা ও নবাং গ্রামবাসীর অংশগ্রহণে মিলন মেলায় পরিণত হয় এ বনভোজন।

সকালের নাস্তা, দুপরের খাবার আর বিকেলের নাস্তাসহ দিনব্যাপী আয়োজিত বনভোজনের অনুষ্ঠানমালার মধ্যে ছিলো নানা বয়সী শিশু-কিশোর-কিশোরীদের দৌড়, নারীদের জন্য মিউজিকাল পিলো, পুরুষদের জন্য বিভিন্ন প্রতিযোগিতা, কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা আর সবার জন্য ছিলো আকর্ষণীয় র‌্যাফল ড্র।

পরে বিকেলে বিভিন্ন প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি ডা. মাহফুজ খালেদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হোসেন আহমদ এর পরিচালনায় এ পর্বে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা ছাড়াও কৃতি ছাত্র-ছাত্রীদের মধ্যে মেডেল ও সার্টিফিকেট বিতরণ করা হয়। এ পর্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সোসাইটির সভাপতি ও এবি মিডিয়া গ্রুপের (যেখান থেকে বিয়ানীবাজার নিউজ২৪ ও এবিটিভি সম্প্রচারিত হয়) অন্যতম পরিচালক কামাল আহমেদ এবং বিশেষ অতিথি ছিলেন বৃহত্তর সিলেট গণদাবী পরিষদের সভাপতি ও এবি মিডিয়া গ্রুপের অন্যতম পরিচালক আজিমুর রহমান বোরহান, বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি ও এবি মিডিয়া গ্রুপের অন্যতম পরিচালক মাসুদুল হক সানু, বিয়ানীবাজার সমিতির সাধারণ সম্পাদক মুহিবুর রহমান রুহেল ছাড়াও সংগঠনের উপদেষ্টামন্ডলীর সদস্য বাবুল আহমেদ, আব্দুল হক মনিয়া, আব্দুল জব্বার, এমাদ উদ্দিন, আব্দুল কুদ্দুস প্রমুখ।

এসময় অতিথিবৃন্দ এ রকম একটি মনোরম পরিবেশে সুন্দর সুশৃংখল আয়োজন করার জন্য আয়োজকদেরকে ধন্যবাদ জানান। তারা বলেন, এ রকম আয়োজন এলাকার সম্প্রীতির বন্ধন আরো সুদৃঢ় করবে এবং শ্রীধরা – নবাংবাসীর সাথে অন্যান্য কমিউনিটির সম্পর্কের সেতুবন্ধন স্থাপিত হবে। নতুন প্রজন্ম জানতে পারবে তাদের পূর্বপুরুষদের জন্মস্থান সম্পর্কে।

সবশেষে সংগঠনের সভাপতি বনভোজন ও মিলন মেলায় সকলের উপস্থিতির জন্য সবাইকে ধন্যবাদ জানান। তিনি বলেন, এ রকম আয়োজন আমরা বিগত দিনে করেছি এবং আগামী দিনেও তা অব্যাহত থাকবে। এ রকম একটি বিশাল আয়োজন একার পক্ষে করা সম্ভব নয় এজন্য যারা সহযোগিতা করেছেন তাদেরকে তিনি ধন্যবাদ জানান। এসময় কৃতজ্ঞতা প্রকাশ করেন সকল স্পন্সরদের যাদের সহযোগিতায় অনুষ্ঠান সফল হয়েছে। বিশেষ করে উপদেষ্টা পরিষদ ও কার্যকরী পরিষদের সকল সদস্যদের প্রতি তিনি আন্তরিক কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, তাদের অক্লান্ত পরিশ্রমে আজকের এই অনুষ্ঠানটি সফলভাবে সমাপ্ত হয়েছে।

A+ A-

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে ইউএনওকে বিদায়ী সংবর্ধনা দিলো পল্লীবাউল লোক সংগীতালয়

বিয়ানীবাজারের শহীদটিলা-কাজিরবাজার রাস্তার বেহাল দশা, চরম জনদুর্ভোগ

সড়ক দুর্ঘটনায় আহত মাওলানা শিহাব উদ্দিন আলীপুরী

১০৯ থেকে খবর পেয়ে বাল্যবিয়ে ঠেকালেন ইউএনও

বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট- সিলেট জেলা চ্যাম্পিয়ন গোলাপগঞ্জ

সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়- ফটকের সামনেই ময়লার ভাগাড়

ঘোষণাঃ

Translate »