২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

১৫০জনকে শোকজ করছে আওয়ামী লীগ ।। তালিকায় বিয়ানীবাজারে শুধু জাকির

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/09/zakir-1200x630.jpg

উপজেলা নির্বাচনে বিদ্রোহী প্রার্থী এবং তাদের মদত দাতা ১৫০জন আওয়ামী লীগ নেতা, মন্ত্রী ও এমপিদের শোকজ পাঠাচ্ছে আওয়ামী লীগ। শোকজের এ তালিকায় আওয়ামী লীগের কেন্দ্রীয় একাধিক নেতা রয়েছেন। আজ রবিবার প্রত্যেকের কাছে ডাকযোগে শোকজ পাঠানো হচ্ছে।

দেশের ১৫০জন আওয়ামী লীগ নেতাদের মধ্যে সিলেট বিভাগের রয়েছে ১০ জন। তবে বিয়ানীবাজার উপজেলার মধ্যে রয়েছে একজনের নাম। তিনি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও গত উপজেলা নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী মো. জাকির হোসেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের শনিবার সংগঠনের সম্পাদকদের সাথে বেঠকের পর ১৫০ জনের নাম চুড়ান্ত করেছেন। আজ রবিবার তাদের কাছে শোকজ পাঠানো হবে। তবে এ তালিকায় থাকা মন্ত্রী, এমপি ও কেন্দ্রীয় নেতাদের নাম থাকলেও সে নামগুলো গোপন রাখা হচ্ছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের যুগ্ম সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকদের সাথে বৈঠক শেষে তিনি সাংবাদিকদের শোকজ পাঠানোর বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে গত জুলাই মাসে দুইশত নেতার বিরুদ্ধে শোকজ পাঠানোর কথা থাকলেও সাধারণ সম্পাদক অসুস্থ থাকায় এবং শোকের মাস আগস্ট চলে আসায় শোকজ পাঠানোর বিষয়টি সেপ্টেম্বরের প্রথম সপ্তাহের পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়। সে সিদ্ধান্ত অনুযায়ী শনিবার সংগঠনের সম্পাদক মন্ডলীর সভায় শোকজ পাঠানোর সিদ্ধান্ত নেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

A+ A-

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে ইউএনওকে বিদায়ী সংবর্ধনা দিলো পল্লীবাউল লোক সংগীতালয়

বিয়ানীবাজারের শহীদটিলা-কাজিরবাজার রাস্তার বেহাল দশা, চরম জনদুর্ভোগ

সড়ক দুর্ঘটনায় আহত মাওলানা শিহাব উদ্দিন আলীপুরী

১০৯ থেকে খবর পেয়ে বাল্যবিয়ে ঠেকালেন ইউএনও

বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট- সিলেট জেলা চ্যাম্পিয়ন গোলাপগঞ্জ

সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়- ফটকের সামনেই ময়লার ভাগাড়

ঘোষণাঃ

Translate »