২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারের ইফতেখার চৌধুরীর নতুন ছবির নায়িকা নুসরাত ফারিয়া

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/09/BeanibazarNews_iftakhar_chy.jpg

ঢাকাই সিনেমার এ প্রজন্মের চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। খুব অল্প সময়ে তার অভিনীত একাধিক সিনেমা বাংলাদেশে ও ভারতে মুক্তি পেয়েছে। দর্শক সাড়াও পেয়েছেন বেশ। বুধবার নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এবার নুসরাত ফারিয়াকে নিয়ে ছবি নির্মাণ করতে যাচ্ছেন ‘অগ্নি’ খ্যাত নির্মাতা ইফতেখার চৌধুরী।

অসুস্থতার কারণে দীর্ঘদিন চলচ্চিত্র থেকে দূরে ছিলেন ইফতেখার চৌধুরী। অবশেষে অসুস্থতা কাটিয়ে কাজে ফিরছেন তিনি। শিগগিরই আনুষ্ঠানিকভাবে ছবিটির নাম ও নায়কের নাম ঘোষণা করা হবে।

নতুন ছবি নিয়ে ইফতেখার চৌধুরী বলেন, ‘আমার নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছি। নুসরাত ফারিয়া ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। চলচ্চিত্রের নামও এখনো চূড়ান্ত হয়নি। আমরা অনেকগুলো নাম ঠিক করেছি কিন্তু কোনটা রাখব তা চূড়ান্ত করব। শিগগিরই আমরা জমকালো আয়োজনের মধ্যে দিয়েই ছবি নাম ও নায়কের নাম প্রকাশ করব।’

এই সিনেমায় দেশের নায়ক থাকছে নাকি অন্য দেশ থেকে নেওয়া হবে-এমন প্রশ্নের উত্তরে ইফতেখার জানালেন, বাংলাদেশ থেকেই তিনি তার নতুন ছবির নায়ক নেবেন। নুসরাত ফারিয়ার সঙ্গে জমবে যার রসায়ন।

উল্লেখ্য, জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা ইফতেখার চৌধুরীর বাড়ি সিলেটের বিয়ানীবাজার পৌরসভার মোল্লাপুর এলাকায়। ‘খোঁজ দ্য সার্চ’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রেখেছিলেন ইফতেখার চৌধুরী। এরপর আরো ছবি নির্মাণ করেছেন। বিশেষ করে তার পরিচালিত ‘অগ্নি’ ছবিটি ব্যাপক জনপ্রিয়তা পায়। চলচ্চিত্র নির্মাণের আগে তিনি কিছু অ্যাকশন-থ্রিলারধর্মী টিভি নাটক এবং টেলিফিল্ম নির্মাণ করেছিলেন। ইফতেখার চৌধুরী পরিচালিত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ ছবি ‘বিজলী’। এদিকে মুক্তির অপেক্ষায় আছেন নুসরাত ফারিয়া অভিনীত ‘শাহেন শাহ’ ছবিটি। এই ছবিতে ফারিয়ার নায়ক শাকিব খান।

A+ A-

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে ইউএনওকে বিদায়ী সংবর্ধনা দিলো পল্লীবাউল লোক সংগীতালয়

বিয়ানীবাজারের শহীদটিলা-কাজিরবাজার রাস্তার বেহাল দশা, চরম জনদুর্ভোগ

সড়ক দুর্ঘটনায় আহত মাওলানা শিহাব উদ্দিন আলীপুরী

১০৯ থেকে খবর পেয়ে বাল্যবিয়ে ঠেকালেন ইউএনও

বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট- সিলেট জেলা চ্যাম্পিয়ন গোলাপগঞ্জ

সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়- ফটকের সামনেই ময়লার ভাগাড়

ঘোষণাঃ

Translate »