২২শে নভেম্বর, ২০১৯ ইং | ৮ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারের তিলপাড়ায় সামাজিক সংগঠন ‘একাত্তর’র আত্মপ্রকাশ

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/08/Beanibazarnews_71-featured.jpg

শিক্ষা, সংস্কৃতি, ক্রীড়া ও সর্বোপরি সামাজিক কল্যাণ সাধনের উদ্দেশ্য নিয়ে বিয়ানীবাজার উপজেলার তিলপাড়া ইউনিয়নে আত্মপ্রকাশ করল সামাজিক সংগঠন একাত্তর (৭১)। শুক্রবার (২৩ আগস্ট) বেলা ৩টায় দাসউরা বাজারে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে সংগঠনটি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে।

সংগঠনটির আত্মপ্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাটিজুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সালেহ আহমেদ, বিয়ানীবাজার আল-আমিন সুপার মার্কেটের ব্যবসায়ী সমিতির সভাপতি ও বিয়ানীবাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক রেজাউল করিম শামীম, সমাজসেবক এবাদ আহমদ ও ডাঃ আব্দুস সালাম মুক্তা।

অনুষ্ঠানে উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে সামাজিক সংগঠন একাত্তর (৭১) এর ২৫ সদস্য বিশিষ্ট পুর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। নবগঠিত কমিটিতে সংগঠনের সভাপতি মনোনীত হন মুজাম্মিল হক মারুফ ও সাধারণ সম্পাদক মো. আশরাফুজ্জামান।

নবগঠিত কার্যকরী কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন- সহ সভাপতি ছিদ্দিকুর রহমান, সহ সাধারণ সম্পাদক হিজবুল হোসেন তারেক, সাংগঠনিক সম্পাদক নিজামুল ইসলাম রেদওয়ান, সহ সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম রানা, প্রচার সম্পাদক জবরুল ইসলাম, সহ প্রচার সম্পাদক সিদ্দিকুর রহমান, অর্থ সম্পাদক সাদেক হোসেন মুন্না, অফিস সম্পাদক একবার হোসেন, সহ অফিস সম্পাদক আকতার হোসেন, ক্রীড়া সম্পাদক আরিফুল ইসলাম, সহ ক্রীড়া সম্পাদক অরুপ দাস, শিক্ষা বিষয়ক সম্পাদক শাহিদুল ইসলাম শাহিন,সহ শিক্ষা বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান,প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক রেদওয়ান হোসেন, সংস্কৃতি বিষয়ক সম্পাদক উজ্জ্বল আহমেদ,সহ সংস্কৃতি বিষয়ক সম্পাদক সাদিক আহমেদ, পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম রাব্বি, সহ পরিবেশ বিষয়ক সম্পাদক ইমন আহমেদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক রেদওয়ান হোসেন, সহ তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক শাকির হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক আরিফ আহমেদ এমাদ এবং নির্বাহী সদস্য সুশীল দাস ও এমরান হোসেন।

সামাজিক সংগঠন একাত্তর (৭১) এর আত্মপ্রকাশ প্রসঙ্গে নব-মনোনীত সভাপতি মুজাম্মিল হক মারুফ বলেন, আমরা সংকীর্ণতার উর্ধ্বে থেকে সুন্দর সমাজ বিনির্মানের উদ্দেশ্যে ঐক্যবদ্ধভাবে কাজ করবো এবং ভিন্নধর্মী চিন্তার প্রয়োগ ঘটিয়ে একটি আধুনিক ও সুস্থধারার সমাজ গঠনের জন্য সর্বোচ্চ চেষ্টা করবো। এসময় তিনি সংগঠনটির আত্মপ্রকাশের পেছনে যুক্তরাষ্ট্র প্রবাসী ইকবাল আহমেদ, যুক্তরাজ্য প্রবাসী মোহাম্মদ সানাউল ইসলাম, ডাঃ আব্দুস সালাম, ইতালি প্রবাসী জামিল হোসেন, যুক্তরাজ্য প্রবাসী হোসেন আহমেদ, স্পেন প্রবাসী বিলাল আহমেদ, যুক্তরাষ্ট্র প্রবাসী রুহুল ইসলাম মুন্না, যুক্তরাষ্ট্র প্রবাসী মাসুম আহমেদ বাপ্পিসহ যারা অনুপ্রেরণা ও উৎসাহ দিয়েছেন তাদের প্রতি তিনি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।



“বিয়ানীবাজার উপজেলার প্রথম ২৪ ঘন্টার টেলিভিশন ABtv’ র অফিসিয়াল ইউটিউব চ্যানেল, সাবস্ক্রাইব করে দেখতে থাকুন প্রতিদিনকার বিয়ানীবাজারের ঘটনাপ্রবাহ”নিচের লিঙ্কটি ক্লিকের মাধ্যমে সহজেই সাবস্ক্রাইব করতে পারবেন ABtv
Subscribe: http://bit.ly/2OOvJad
A+ A-

সর্বশেষ সংবাদ

A memorial meeting and prayers of the late freedom fighter Manik Ali were held in Beanibazar

বসুন্ধরা কিংস ফ্রেঞ্জ বিয়ানীবাজার শাখার অনুমোদন ।। সভাপতি এনাম সম্পাদক দিলু

হঠাৎই বিকল হয়ে গেলো জনপ্রিয় ভিডিও কলিং অ্যাপ ‘ইমো’

ওসমানী বিমানবন্দরে কাস্টমসের ছেড়ে দেওয়া সিগারেট জব্দ করলো এপিবিএন!

বিয়ানীবাজারের দাসগ্রামে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত

বিয়ানীবাজারের সাদিমাপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে মুবারক র‍্যালি

ঘোষণাঃ

Translate »