১৮ই নভেম্বর, ২০১৯ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

আ.লীগের নৌকা অনুরাগীদের সাথে প্রেসিডিয়াম মেম্বার নাহিদের বৈঠক ।। কমছে না বিবদমান পক্ষের দুরত্ব

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/08/54333-1200x630.jpg

বিয়ানীবাজার আওয়ামী লীগের নৌকায় অনুরাগীদের সাথে বৈঠক করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার নুরুল ইসলাম নাহিদ এমপি। শুক্রবার রাতে স্থানীয় মুক্তিযাদ্ধা সংসদ কমপ্লেক্সে এ সভা অনুষ্ঠিত হয়। তবে এ বৈঠকে উপজেলা আওয়ামী লীগের বিবদমান দুইটি পক্ষের বিরোধ নিষ্পত্তির হওয়ার মতো কোন সিদ্ধান্ত নেয়া হয়নি বলে সভায় উপস্থিত আওয়ামী লীগের একাধিক দায়িত্বশীল নেতা নিশ্চিত করেছেন।

বৈঠকে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের দায়িত্বশীলরা বিগত উপজেলা নির্বাচনে নৌকা ও সংগঠনের কেন্দ্রীয় সিদ্ধান্তের বিরুদ্ধে অবস্থানকারি উপজেলা আওয়ামী লীগ নেতাদের নাম জানান এবং তাদের সাথে সংগঠন দরদী ত্যাগী নেতাকর্মীদের দুরত্ব না ঘুচিয়ে সংগঠনের নীতিমালা অনুযায়ী ব্যবস্থা নেয়ার দাবি জানান।

বৈঠকে বিগত উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী (নৌকা) ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, সহসভাপতি নাজিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল, প্রচার সম্পাদক হারুনুর রশিদ দিপু, ত্রাণ সম্পাদক আশরাফুল ইসলাম, হোসেন আহমদ (ভিপি) দেবাশিষ পুরকায়স্খ, মুক্তিযোদ্ধা আব্দুল মতিনসহ প্রত্যেক উপজেলা আওয়ামী লীড়ের দায়িত্বশীল নেতৃবৃন্দ ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন । একই সাথে দায়িত্বশীল নেতৃবৃন্দ নৌকার বিরোধীদের প্রতি সাংগঠনিক ব্যবস্থা নেয়ার আহবান জানিয়ে নৌকা অনুরাগী নেতাকর্মীদের অবস্থান স্পষ্ট করেন। গত উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাসিব মনিয়া ও সহ দপ্তর সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল এর ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেন উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের একাধিক দায়িত্বশীল।

নেতৃবৃন্দের বক্তব্য শোনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাংসদ নুরুল ইসলাম নাহিদ বলেন, দলকে শক্তিশালী করতে সবার একই অবস্থানে এসে সাংগঠনিকভাবে এগিয়ে যেতে হবে। তিনি সকল ভেদাবেদ ভুলে দলকে বিভক্ত না করে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান। তার এ আহবানের প্রদুত্তোরে নেতাকর্মীরা নৌকা বিরোধীদের সাথে কোন ঐক্য না করার পক্ষে জোরালো অবস্থান নিলে নুরুল ইসলাম নাহিদ সাংগঠনিকভাবে অভিযোগ দায়ের করার আহবান করেন। দায়েরকৃত অভিযোগের একটি তালিকা তাকে দেয়ার অনুরোধ জানান।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান খান বলেন, আমরা তার কাছে আমাদের যৌতিক দাবি উত্থাপন করেছি। সাবেক সফল শিক্ষামন্ত্রী সাংগঠনিকভাবেও সফল। তাকে সংগঠনের কেন্দ্রীয় সভায় আমাদের দাবি উত্থাপন করে সংগঠন বিরোধী কর্মকাণ্ডে নিয়োজিত দায়িত্বশীলদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কার্যক্রম তরান্বিত করবেন। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমরা জানিয়েছি কেন্দ্র থেকে যদি নৌকা বিরোধীদের ক্ষমা করা হয় তখন বিষয়টি ভেবে দেখা হবে। এ রকম নেতিবাচক কোন সিদ্ধান্ত কেন্দ্র নিলে সেটি দলের লাভের চেয়ে বেশি ক্ষতিই বেশি হবে। এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, বৈঠক ফলপ্রসু হয়েছে কি না সেটি এখনই বলা যাচ্ছে না। হয়তো সংগঠনের আগামীর অগ্রযাত্রায় এ বৈঠক কাজে লাগবে।

A+ A-

সর্বশেষ সংবাদ

ক্যান্সার কেড়ে নিল বিয়ানীবাজার সরকারি কলেজের শিক্ষার্থী-মানবতাবাদী তরুণ শাহরিয়ার শুভকে

লবনের দাম বৃদ্ধির খবরটি গুজব-কান না দেয়ার আহবান ।। আইনী ব্যবস্থা নেবে প্রশাসন

সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞ প্রকাশ করলেন বিয়ানীবাজারের আওয়ামী লীগ নেতারা

সিলেটে ১ কেজি পেঁয়াজ কিনতে লাইনে মেয়র আরিফ!

বিয়ানীবাজার পৌরশহরে অবৈধ বিলবোর্ড ও সাইনবোর্ড অপসারণ অভিযান শুরু

বঙ্গবন্ধু বিপিএল- কে কোন দলে?

ঘোষণাঃ

Translate »