২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারের চারখাইয়ে পাল্টাপাল্টি হামলার অভিযোগ- আটক ১

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/08/654-1200x630.jpg

বিয়ানীবাজার উপজেলার চারখাই বাজার সংলগ্ন এলাকার শাহজালাল স্টোরে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের মধ্যে হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে। বুধবার দুপুরে এ ঘটনায় অভিযোগ পেয়ে পুলিশ শাহজালাল স্টোরের ব্যবসায়ীকে আটক করেছে।

জানা যায়, চারখাই ইউনিয়নের কামার গ্রামের বাসিন্দা বাউল শিল্পী হেলাল উদ্দিন কয়েকজন যুবক নিয়ে চারখাই বাজার এলাকায় একই গ্রামের আব্দুছ ছালামের শাহজালাল স্টোরে গিয়ে বাগবিতণ্ডায় জড়ান। এক পর্যায়ে ছালামের উপর হামলা চালানো হয়। এ ঘটনার খবর পেয়ে ব্যবসায়ী ছালামের স্বজনরা পাল্টা হামলা চালালে প্রতিপক্ষের একজন আহত হন।

অভিযোগ পেয়ে চারখাই পুলিশ ফাড়ির সদস্যরা ব্যবসায়ীকে ছালাম আটক করেন। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

ব্যবসায়ী ছালামের স্বজনরা অভিযোগ করেন, বাউল শিল্পী হেলাল এসে ছালামকে হুমকি দিয়ে বলেন তার ছেলেকে কেন দোকানে আটকে রেখেছে। ছালাম এর প্রতিবাদ করলে তার উপর হেলালের সহযোগীরা হামলা করে ও দোকানের মালামাল ভাংচুর করে।

এ ঘটনায় বিয়ানীবাজার থানায় উভয় পক্ষ মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে। থানার ওসি অবনী শংকর কর বলেন, দোকানে একটি ছেলে আটকের রাখায় তার স্বজনরা নিতে আসলে হাসলার শিকার হয়েছেন বলে আমরা খবর পেয়েছি। ঘটনাটি তদন্ত করে আইনী ব্যবস্থা নেয়া হবে।



“বিয়ানীবাজার উপজেলার প্রথম ২৪ ঘন্টার টেলিভিশন ABtv’ র অফিসিয়াল ইউটিউব চ্যানেল, সাবস্ক্রাইব করে দেখতে থাকুন প্রতিদিনকার বিয়ানীবাজারের ঘটনাপ্রবাহ”নিচের লিঙ্কটি ক্লিকের মাধ্যমে সহজেই সাবস্ক্রাইব করতে পারবেন ABtv
Subscribe: http://bit.ly/2OOvJad
A+ A-

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে ইউএনওকে বিদায়ী সংবর্ধনা দিলো পল্লীবাউল লোক সংগীতালয়

বিয়ানীবাজারের শহীদটিলা-কাজিরবাজার রাস্তার বেহাল দশা, চরম জনদুর্ভোগ

সড়ক দুর্ঘটনায় আহত মাওলানা শিহাব উদ্দিন আলীপুরী

১০৯ থেকে খবর পেয়ে বাল্যবিয়ে ঠেকালেন ইউএনও

বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট- সিলেট জেলা চ্যাম্পিয়ন গোলাপগঞ্জ

সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়- ফটকের সামনেই ময়লার ভাগাড়

ঘোষণাঃ

Translate »