১৬ই অক্টোবর, ২০১৯ ইং | ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

এবি মিডিয়া গ্রুপের কার্যালয় পরিদর্শনে বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইতালির সভাপতি জাছিম

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/08/jasim.jpg

এবি মিডিয়া গ্রুপের কার্যালয় পরিদর্শন করেছেন ইতালিতে বসবাসরত বিয়ানীবাজারবাসীর সামাজিক সংগঠক বিয়ানীবাজার ওয়য়েলফেয়র ট্রাস্ট ইতালির সভাপতি জাসিম আহমদ। রবিবার (১৮ আগস্ট) বিকেল ৩টায় বিয়ানীবাজার পৌরশহরের কলেজের রোডের কার্যালয় পরিদর্শনে আসলে তাঁকে স্বাগত জানান এবি মিডিয়া গ্রুপের সিওও আহমেদ ফয়সাল এবং বিয়ানীবাজার নিউজ২৪’র নির্বাহী সম্পাদক শাবুল আহমদ।

এবি মিডিয়ার কার্যালয় পরিদর্শনকালে জাছিম আহমদ উপজেলার প্রথম অনলাইন পত্রিকা ‘বিয়ানীবাজার নিউজ২৪’ ও উপজেলার প্রথম ২৪ ঘণ্টার টেলিভিশনস ‘এবিটিভি’র নান্দনিকতা ও সৃজনশীল কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।

পরিদর্শনকালে জাছিম আহমদ বিয়ানীবাজার নিউজ২৪ ও এবিটিভির উত্তরোত্তর সফলতা কামনা করেন। তিনি বলেন, বিয়ানীবাজার ও আশপাশ উপজেলার মৌলিক সংবাদ প্রকাশের মাধ্যমে এ পত্রিকাটি ইতোমধ্যে প্রবাসীদের মন জয় করেছে। এ পত্রিকাতে কর্মরত তারুণ্য দীপ্ত কর্মীদের প্রতি অনুপ্রেরণা প্রকাশ করে তিনি বলেন, সততা ও নিষ্ঠার সাথে কাজ করে এ অঞ্চলের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনাগুলো সকলের কাছে তুলে ধরুন। আপনাদের সৃজনশীল ও নান্দনিক কর্মগুলোই আপনাদেরকে সফলতার শীর্ষে নিয়ে যাবে।

এসময় আরোও উপস্থিত ছিলেন সাকের আহমদ রুহান, বিয়ানীবাজার নিউজ২৪ ও এবিটিভির প্রতিবেদক তাজবীর আহমদ ছাইম ও শহিদুল ইসলাম সাজু।

A+ A-

সর্বশেষ সংবাদ

এবার শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেলো বিয়ানীবাজারের রাহাত

ক্লোজড সার্কিট ক্যামেরার আওতায় আসলো খলিল চৌধুরী এবি নিকেতনের প্রাথমিক শাখা

প্রেমের টানে ভারতীয় নারী সিলেটে, বাংলাদেশি নাগরিক অপহৃত

অস্ট্রেলিয়ার সড়কে গেল বাংলাদেশির প্রাণ

বড়লেখায় রাতের আঁধারে সড়কের নাম ফলক ভাংচুর!

শিল্পী সমিতিতে শিল্পীদের প্রবেশ নিষেধ!

ঘোষণাঃ

Translate »