২২শে আগস্ট, ২০১৯ ইং | ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

জাতীয় শোক দিবসে বিয়ানীবাজার যুবলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/08/zub.jpg

জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিয়ানীবাজারে আওয়ামী যুবলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুরে পৌরশহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে দিবসটি উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এর আগে বেলা ১২টায় পৌরশহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পশ্রদ্ধা অর্পণ করেন যুবলীগের নেতৃবৃন্দ।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিয়ানীবাজার উপজে;আ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন বাবুল, প্রচার সম্পাদক হারুনুর রশীদ দিপু, শেওলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফখরুল ইসলাম, যুবলীগ নেতা লায়ন সোহেল আহমদ রাশেদ, রুফিকুল হক চৌধুরী, এস চৌধুরী তানু, আয়নুল ইসলাম, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক গ্রন্থণা ও প্রকাশণা সম্পাদক আমান উদ্দিন, যুবলীগ নেতা শহীদুল হক, তাজ উদ্দিন, সাইদ আহমদ, তাজুল ইসলামসহ আওয়ামী যুবলীগের উপজেলা, পৌর ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর অরহমানসহ ১৫ আগস্টে শাহাদাত বরণকারী সকলের রুহের মাগফিরাত কামনা করে বক্তব্য রাখেন এবং সবশেষে দোয়া পরিচালনা করে শিরনি বিতরণ করা হয়।

A+ A-

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু

ভয়াল ২১ আগস্ট : বিয়ানীবাজারে আ.লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

মৌলভীবাজার জেলার এডিসি হলেন কানাইঘাটের ইউএনও তানিয়া

সিলেটের হারিছ চৌধুরীসহ দন্ডিত ১৬ জন ধরা-ছোঁয়ার বাইরে

বিয়ানীবাজারের চারখাইয়ে পাল্টাপাল্টি হামলার অভিযোগ- আটক ১

বিয়ানীবাজারে মোটর সাইকেল চোর সিন্ডিকেটের সাথে জড়িত ৩৫ যুবক

ঘোষণাঃ

Translate »