২২শে আগস্ট, ২০১৯ ইং | ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/08/murderer-arrest.jpg

বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নের দিঘীরপার এলাকার বৃদ্ধ মনির আলী  হত্যার ৬ মাস পর ধরা পড়লো  পলাতক আসামী মোঃ নাসির মিয়া ওরফে নাসির উদ্দিন মন্ডল। গত ১০ আগস্ট রংপুর জেলার কোতোয়ালী উপজেলার ঈশ্বরপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে বিয়ানীবাজার থানা  পুলিশ।

গ্রেফতারকৃত মোঃ নাসির উদ্দিন ওরফে নাসির উদ্দিন মন্ডল (৩৫) রংপুর জেলার কোতোয়ালী উপজেলার ঈশ্বরপুর গ্রামের মৃত মোক্তার মণ্ডলের ছেলে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ১০ আগস্ট রংপুর জেলার কোতোয়ালী থানা পুলিশের সহায়তায় বিয়ানীবাজার থানার একদল পুলিশ মোঃ নাসির উদ্দিন ওরফে নাসির উদ্দিন মন্ডলকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। পরে আজ মঙ্গলবার (১৩ আগসট) তাকে বিয়ানীবাজার থানায় হস্তানর করা হয়।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত যুবক মোঃ নাসির উদ্দিন বিয়ানীবাজার থানায় দায়েরকৃত একটি হত্যা মামলায় ৬ মাস থেকে পলাতক ছিল। গ্রেফতারের পর আজ মঙ্গলবার (১৩ আগস্ট) সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

উল্লেখ্য, বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নের দিঘীরপার এলাকার  মনির আলীর বাড়িতে দৈনিক ৪শ’টা রোজে দিনমজুরের কাজ করত আসামি মো. নাসির মিয়া ওরফে নাসির উদ্দিন মন্ডলকে (৩৫)। প্রায় দুই মাস কাজ করার পর আসামি বেতনের টাকা চাইলে উদ্দিন তাকে দুই হাজার টাকা দেন এবং পরে বাকী টাকা দিবে বলে জানায়। এতে গৃহকর্তা মনিরের উপর নাসিরের রাগ হয় এবং মনে মনে বিভিন্ন পরিকল্পনা তৈরী করে কিভাবে বাড়ি থেকে মালামাল চুরি করে নিয়ে যাওয়া যায়।

ঘটনার দিন ৯ ফেব্রুয়ারি মনির উদ্দিনের স্ত্রী মেয়েসহ তার বড় বোনের বাড়িতে বেড়াতে যায়। আসামীর পূর্ব পরিকল্পনা মোতাবেক সেই সুযোগে আসামি নাসির মিয়া ওইদিন রাত সাড়ে ৯টার দিকে মনির উদ্দিনকে রাতের খাবার শেষে ৬টি এভিল ট্যাবলেট গুড়া করে গরম দুধের সাথে মিশিয়ে পান করায় । এতে মনির উদ্দিন ঘুাময়ে পড়েন। এ সুযোগে আসামি নাসির মিয়া ভোররাত সাড়ে ৩টার দিকে বাসা থেকে একটি গ্যাসের চুলা, একটি কারেন্টের চুলা, একটি ম্যাগনেট র্টচ লাইট, একটি এলইইড টিভি ও নগদ ১লাখ ৫৩ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। ট্যাবলেট সেবনের কারণে পরবর্তীতে মনির উদ্দিনের মৃত্যু হয়।

এ ঘটনায় মো. নাসির মিয়া ওরফে নাসির উদ্দিন মন্ডলকে (৩৫) আসামি করে বৃদ্ধের স্ত্রী লাকি বেগম বিয়ানীবাজার থানায় একটি হত্যা মামলা (নং-০৮(০২)১৯) দায়ের করেন।

A+ A-

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু

ভয়াল ২১ আগস্ট : বিয়ানীবাজারে আ.লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

মৌলভীবাজার জেলার এডিসি হলেন কানাইঘাটের ইউএনও তানিয়া

সিলেটের হারিছ চৌধুরীসহ দন্ডিত ১৬ জন ধরা-ছোঁয়ার বাইরে

বিয়ানীবাজারের চারখাইয়ে পাল্টাপাল্টি হামলার অভিযোগ- আটক ১

বিয়ানীবাজারে মোটর সাইকেল চোর সিন্ডিকেটের সাথে জড়িত ৩৫ যুবক

ঘোষণাঃ

Translate »