২২শে আগস্ট, ২০১৯ ইং | ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

দেবারাই ঐক্য পরিষদের উদ্যোগে কৃতি শিক্ষার্থীও প্রবাসী সংবর্ধনা অনুষ্ঠিত

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/08/45.jpg

বিয়ানীবাজার উপজেলার তিলপাড়া ইউনিয়নের দেবারাই ঐক্য পরিষদের উদ্যোগে এসএসসি/দাখিল ও এইচএসসি/আলিম উত্তীর্ণ শিক্ষার্থী ও প্রবাসীদেরকে সংবর্ধনা প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শনিবার (১০ আগস্ট) সকাল ১০টায় উপজেলার তিলপাড়া ইউনিয়নের দেবারাই খয়রুনেছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইমরান তারেক ও আবির মলিকের যৌথ সঞ্চালনায় এবং রুবেল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ। অনুষ্ঠানে সংবর্ধিত প্রবাসী অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন শামন উদ্দিন, আব্দুস সামাদ, পাবেল আহমদ, খালেদ আহমদ ও আলিম রাজা।

এসময় আরো উপস্থিত ছিলেন আলিম উদ্দিন বাবলু, ছালেহ আহমদ, তিলপাড়া সাবেক ইউপি সদস্য জয়নাল আবেদীন, বর্তমান ইউপি সদস্য ফায়দুল ইসলাম, মাওলানা ইমাম উদ্দিন, মাস্টার সরফ উদ্দিন, ময়নুল হক, হাফিজ মইনুল ইসলাম, হাফিজ জিয়া উদ্দিন, মাওলানা আব্দুল বাছিত আল হাসান, মাহবুব হোসেন আজাদ জিসান প্রমুখ।

অনুষ্ঠানে পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন মোঃ ফরহাদ মান্না। সংবর্ধনা অনুষ্ঠানে স্থানীয় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ২৫জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়।

A+ A-

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু

ভয়াল ২১ আগস্ট : বিয়ানীবাজারে আ.লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

মৌলভীবাজার জেলার এডিসি হলেন কানাইঘাটের ইউএনও তানিয়া

সিলেটের হারিছ চৌধুরীসহ দন্ডিত ১৬ জন ধরা-ছোঁয়ার বাইরে

বিয়ানীবাজারের চারখাইয়ে পাল্টাপাল্টি হামলার অভিযোগ- আটক ১

বিয়ানীবাজারে মোটর সাইকেল চোর সিন্ডিকেটের সাথে জড়িত ৩৫ যুবক

ঘোষণাঃ

Translate »