২২শে আগস্ট, ২০১৯ ইং | ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

সিক্সার্সের মালিকানায় পরিবর্তন, থাকছে না সিলেটিরা!

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/08/6ers-1200x630.jpg

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেট (বিপিএল) দুই মৌসুম পর নতুন মালিকানায় যাচ্ছে সিলেট সিক্সার্স! বিষয়টি এখনো পুরোপুরি নিশ্চিত হওয়া না গেলেও এমনটাই জানা যাচ্ছে।

বিপিএল গর্ভনিং কমিটি আগামি আসরের জন্য দিনক্ষণ চূড়ান্ত করেছে চলতি বছরের ৩ ডিসেম্বর। বর্ণিল আয়োজনের মধ্যে দিয়ে উদ্বোধন হওয়ার পর ৬ ডিসেম্বর মাঠে গড়াবে প্রথম ম্যাচ। সবশেষ বোর্ড মিটিংয়ে এই সিদ্ধান্ত হয়। একই বছরে দুটি বিপিএল আয়োজনের কারণ সবশেষ ২০১৮ সালে বিভিন্ন কারণে মাঠ গড়ায়নি বিপিএল। যার কারণে একই বছরে দুটি আয়োজনের কথা আগেই জানিয়েছিল বিপিএল গর্ভনিং কমিটি।

বোর্ড মিটিংয়ে বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের মধ্যে অন্যতম একটি ছিল বিপিএল দিনক্ষণ চূড়ান্ত করা। একই সাথে বিপিএলের দুটি ফ্রাঞ্চাইজির জন্য মালিকানা চেয়ে বিজ্ঞপ্তি প্রকাশের সিদ্ধান্ত নেয় বিসিবি। ইতিমধ্যে যা প্রকাশিত হয়েছে।

২০১৭ ও ২০১৯ সালের শুরুতে সিলেট সিক্সার্স যে মালিকানায় বিপিএলে অংশ নিয়েছিল একই মালিকানায় বছরের শেষে কি সিক্সার্স অংশ নিবে এই নিয়ে সংশয় প্রকাশ করেছেন বিপিএল টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। যার কারণে নতুন মালিকানা চেয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। নতুন বিজ্ঞপ্তিতে অন্তত ৪ বছরের জন্য মালিকানা চাওয়া হয়েছে। সিলেট সিক্সার্সের সাথে এই তালিকায় আছে চিটাগং ভাইকিংস।

উল্লেখ্য, সিলেট সিক্সার্সের আগে সিলেট থেকে ফ্র্যাঞ্চাইজি হিসেবে বিপিএলে অংশ নেয় সিলেট রয়্যালস ও সিলেট সুপার স্টারস। দুটি মালিকানা শেষ পর্যন্ত টিকে থাকেনি। সিলেট সিক্সার্সের মালিকানায় ছিলেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের ছেলে সাহেদ মুহিত। সিলেটিদের মালিকানায় থাকা এই ফ্রাঞ্চাইজিটি হারাতে যাচ্ছে সিলেটবাসী। এই নামে দলটি থাকলেও মালিকানায় পরিবর্তন আসার সুর উঠেছে।

A+ A-

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু

ভয়াল ২১ আগস্ট : বিয়ানীবাজারে আ.লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

মৌলভীবাজার জেলার এডিসি হলেন কানাইঘাটের ইউএনও তানিয়া

সিলেটের হারিছ চৌধুরীসহ দন্ডিত ১৬ জন ধরা-ছোঁয়ার বাইরে

বিয়ানীবাজারের চারখাইয়ে পাল্টাপাল্টি হামলার অভিযোগ- আটক ১

বিয়ানীবাজারে মোটর সাইকেল চোর সিন্ডিকেটের সাথে জড়িত ৩৫ যুবক

ঘোষণাঃ

Translate »