১৬ই অক্টোবর, ২০১৯ ইং | ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে ভেজাল বিরোধী অভিযান, দুই প্রতিষ্ঠানকে জরিমানা

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/07/jimmi-shahjalal.jpg

বিয়ানীবাজার পৌরশহরে ভেজাল বিরোধী অভিযানের অংশ হিসেবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১১ জুলাই) বিকাল সাড়ে ৫টায় পৌরশহরের ইনার কলেজ রোডে এ অভিযান পরিচালিত হয়।

অভিযানে পৌরশহরে একটি ভোগ্যপণ্য বিক্রেতা প্রতিষ্ঠানসহ একটি খাবার রেস্তুরায় অভিযান চালিয়ে জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জেসমিন আক্তার এ অভিযান পরিচালনা করেন। এ অভিযানে বিয়ানীবাজার থানা পুলিশের একটি দল সার্বিক সহযোগিতা করেন।

ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে খোলা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার সংরক্ষণ এবং নির্ধারিত মূল্যের চেয়ে বেশি মূল্যে পণ্য বিক্রি করার অপরাধে জিম্মি রেস্টুরেন্টকে এবং ভোগ্যপণ্য বিক্রেতা প্রতিষ্ঠান শাহজালাল ভেরাইটিজ স্টোরকে মূল্য তালিকা সংগ্রহ না করার অপরাধে এই জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জেসমিন আক্তার জানান, পৌরশহরের ইনার কলেজ রোডের ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে খোলা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার সংরক্ষণ এবং নির্ধারিত মূল্যের চেয়ে বেশি মূল্যে পণ্য বিক্রি করার অপরাধে জিম্মি রেস্টুরেন্টকে ৩ হাজার টাকা এবং ভোগ্যপণ্য বিক্রেতা প্রতিষ্ঠান শাহজালাল ভেরাইটিজ স্টোরকে মূল্য তালিকা সংগ্রহ না করার অপরাধে ৫’শত টাকা আদায় করা হয়েছে।

A+ A-

সর্বশেষ সংবাদ

এবার শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেলো বিয়ানীবাজারের রাহাত

ক্লোজড সার্কিট ক্যামেরার আওতায় আসলো খলিল চৌধুরী এবি নিকেতনের প্রাথমিক শাখা

প্রেমের টানে ভারতীয় নারী সিলেটে, বাংলাদেশি নাগরিক অপহৃত

অস্ট্রেলিয়ার সড়কে গেল বাংলাদেশির প্রাণ

বড়লেখায় রাতের আঁধারে সড়কের নাম ফলক ভাংচুর!

শিল্পী সমিতিতে শিল্পীদের প্রবেশ নিষেধ!

ঘোষণাঃ

Translate »