১৬ই অক্টোবর, ২০১৯ ইং | ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

লর্ডসে বাংলাদেশ-পাকিস্তান ম্যাচে গ্যালারিতে সিলেটের সেলিম ও নাদেল

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/07/4434422-1200x630.jpg

বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ চলছে। পাকিস্তানের ব্যাটিং শেষে ম্যাচটি অনেকটা নিয়ম রক্ষার ম্যাচে পরিণত হয়েছে। বিশেষ করে ৩১৫ রানে পাকিস্তানের ইনিংস শেষে হওয়ায় বাংলাদেশকে মাত্র ১৫ রানে অল আউট করতে পারলে সেমির টিকেট পেত পাকিস্তান। কিন্তু সেটা অসম্ভব যেনে পাকিস্তান সে পথে হাটেনি। বাংলাদেশও পুরো ৫০ ওভার দেখতে পারেনি।

বাংলাদেশ-পাকিস্তানের ম্যাচটি যতই আনুষ্ঠানিকতা হোক না কেন গ্যা্লারিতে দুই দেশের সমর্থকরা উষ্ণতা ছড়িয়েছেন। চার- ছয় এর সাথে উইকেট পড়লে পুরো গ্যালারিকে শশব্দে রেখেছেন মাতিয়ে। কম যাননি সিলেটের দুই ক্রীড়া সংগঠকও। জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড এর পরিচালক শফিউল ইসলাম নাদেল। লর্ডসের গ্যালারিতে প্লে কার্ড হাতে মাতিয়ে রেখেছিলেন। যদিও সাবিক ও মোস্তাফিজ ছাড়া অন্য সবাই লর্ডসের গ্যালারিতে বাংলাদেশীদের মন জয় করতে পারেননি। পাকিস্তানকে হারাতে পারলে বিশ্বকাপের সেমিফাইনালে না যেতে পারার হতাশা কিছুটাও ঘুচতো।

‘লর্ডস ইউ আর হেয়ার’ (আমরা এখানে)  প্লে কার্ড হাতে মাহি ও নাদেলের ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করেন মাহি উদ্দিন সেলিম। নিজের ব্যক্তিগত ফেসবুক আইডিতে তিনি শনিবার কিবাল ৩টায় ছবিটি আপলোড করেছিলেন। ছবিতে লর্ডসের গ্যালারিতে তাদের হাস্যোজ্জল ছবিটি দিন শেষে নিশ্চয় বাংলাদেশের পারফর্মেন্সের কারণে ম্লান ছিল।

A+ A-

সর্বশেষ সংবাদ

ক্লোজড সার্কিট ক্যামেরার আওতায় আসলো খলিল চৌধুরী এবি নিকেতনের প্রাথমিক শাখা

প্রেমের টানে ভারতীয় নারী সিলেটে, বাংলাদেশি নাগরিক অপহৃত

অস্ট্রেলিয়ার সড়কে গেল বাংলাদেশির প্রাণ

বড়লেখায় রাতের আঁধারে সড়কের নাম ফলক ভাংচুর!

শিল্পী সমিতিতে শিল্পীদের প্রবেশ নিষেধ!

দিনাজপুর মেডিকেল কলেজে সুযোগ পেয়েছে বিয়ানীবাজারের নুসরাত

ঘোষণাঃ

Translate »