১৬ই অক্টোবর, ২০১৯ ইং | ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

নিউইয়র্ক আ.লীগের সভাপতি মুক্তিযোদ্ধা কমান্ডার নূরনবীর স্মরণে শোকসভা অনুষ্ঠিত

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/07/nuronnobi.jpg

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক মহানগর আ.লীগের সভাপতি মুক্তিযোদ্ধা কমান্ডার নূরনবীর স্মরণে শোকসভা সম্পন্ন হয়েছে। এ উপলক্ষে বুধবার (৩ জুলাই) সন্ধ্যায় বেঙ্গল ইন্সুরেনন্স পার্টি হলে নিউজার্সী স্টেট আওয়ামী লীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

নিউজার্সী স্টেট আওয়ামী লীগের সহ সভাপতি মুক্তিযোদ্ধা ইসহাক মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শামীম আহমদের পরিচালনায় শোকসভায় উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের অন্যতম সদস্য সুজন আহমদ সাজু, আওয়ামী লীগ নেতা আজমল আলী, সৈয়দ শওকত আলী, আব্দুল মতিন।

সভায় মুক্তিযোদ্ধা কমান্ডার নূরনবী ও ১৫ আগষ্টে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের নিহত সকল সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন হাফিজ মাওলানা আলা উদ্দিন। সভায় সকল শহীদ প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

শোকসভায় মুক্তিযোদ্ধা নূরনবীর স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা আবুল কাশেম আনোয়ার সাদাত, মর্তুজ আলী।

এসময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মোঃ শাহাব উদ্দিন, আনোয়ার চৌধুরী পারেক, প্রফেসর তাজ উদ্দিন, আব্দুল গণি, এখলাছ মিয়া, আব্দুল হক, হাবিবুর রহমান, রাজন আহমদ খছরু, আব্দুল মানান, সিরাজ মিয়া, আব্দুল ওয়াদুদ, হেলাল আহমদ, শায়েখ চৌধুরী, আয়না মিয়া, ইমানুল হক, এমএ রহমান,কমর উদ্দিনসহ প্রমুখ।

A+ A-

সর্বশেষ সংবাদ

অস্ট্রেলিয়ার সড়কে গেল বাংলাদেশির প্রাণ

বড়লেখায় রাতের আঁধারে সড়কের নাম ফলক ভাংচুর!

শিল্পী সমিতিতে শিল্পীদের প্রবেশ নিষেধ!

দিনাজপুর মেডিকেল কলেজে সুযোগ পেয়েছে বিয়ানীবাজারের নুসরাত

বিয়ানীবাজারে জাতীয় স্যানিটেশন ও বিশ্ব হাতধোয়া দিবস পালিত

বিয়ানীবাজারের খাসাড়িপাড়া হাফিজিয়া মাদ্রাসার ছাত্র নিখোঁজ কাইয়ুমকে পাওয়া গেছে

ঘোষণাঃ

Translate »