১৬ই অক্টোবর, ২০১৯ ইং | ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

কুলাউড়ায় নদীতে ছিটকে পড়েছে ট্রেনের বগি, নিহত ৪।। তিন শতাধিক আহত

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/06/kulaura-train.jpg

মৌলভীবাজারের কুলাউায় ট্রেনের দুটি বগি ছিটকে পড়েছে। এতে এখনো পযন্ত ৪জন নিহত হয়ার খবর পাওয়া গেছে। আশঙ্কাজনক অবস্থায়  আছেন অনেক যাত্রী। ফায়ার সার্ভিস পুলিশ এবং স্থানীয় লোকজন উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছে। রবিবার রাত ১২টার দিকে কুলাউড়ার বরমচাল স্টেশনের পাশে ঢাকাগামী উপবনের দুটি বগি ছিটকে পড়ে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। রাতে সিলেট স্টেশন থেকে যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্য ওই ট্রেনটি ছেড়ে যায়।

ভয়াবহ এই ট্রেন দুর্ঘটনার ফলে সিলেটের সাথে সারাদেশের ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার একটি সেতু ভেঙ্গে পড়ায় সিলেটের সাথে সারাদেশের সড়ক যোগাযোোগও পাঁচ দিন ধরে প্রায় বন্ধ রয়েছে।

ওই দুর্ঘটনায় বেশ কয়েকজন হতাহত হয়েছেন বলে ট্রেনটির যাত্রীরা জানিয়েছেন। নদীতে ছিটকে পড়া বগি থেকে মানুষের আর্তনাদ ভেসে আসতে শুনেছেন বলে জানিয়েছেন একাধিক যাত্রী।

ট্রেনে থাকা একজন যাত্রী জানান ,শুধুমাত্র তাদের কেবিনেই বেশ কয়েকজন গুরুতর আহত এবং একজন নিহত হয়েছেন তিনি আরও জানান তাদের কেবিনের আহতদের মধ্যে বেশ কয়েকজন গুরুতর অবস্থায় রয়েছেন। তিনি বলেন বেশ কয়েকদিন থেকে সিলেটের সাথে সড়ক যোগাযোগ বন্ধ থাকায় ট্রেনের যাত্রী সংখ্যা বেড়ে যাওয়ার কারণে চাপ সামাল দিতে আজ ট্রেনে এক্সট্রা দুটি বগি সংযোজিত করা হয় এবং দুর্ঘটনার কবলে পড়ে সেই দুটি বগি লাইনচ্যুত হয়ে ব্রিজ থেকে পানিতে পড়ে পড়ে গিয়ে এই হতাহতের ঘটনা ঘটে ।

A+ A-

সর্বশেষ সংবাদ

এবার শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেলো বিয়ানীবাজারের রাহাত

ক্লোজড সার্কিট ক্যামেরার আওতায় আসলো খলিল চৌধুরী এবি নিকেতনের প্রাথমিক শাখা

প্রেমের টানে ভারতীয় নারী সিলেটে, বাংলাদেশি নাগরিক অপহৃত

অস্ট্রেলিয়ার সড়কে গেল বাংলাদেশির প্রাণ

বড়লেখায় রাতের আঁধারে সড়কের নাম ফলক ভাংচুর!

শিল্পী সমিতিতে শিল্পীদের প্রবেশ নিষেধ!

ঘোষণাঃ

Translate »